1. mahbubur2527@gmail.com : Mahbubur Rahman Sohel : Mahbubur Rahman Sohel
  2. saidur.yc@gmail.com : SAIDUR RAHMAN : SAIDUR RAHMAN
  3. jannatulakhi1123@gmail.com : Jannatul akhi Akhi : Jannatul akhi Akhi
  4. msibd24@gmail.com : Fazlul Karim : Fazlul Karim
  5. Mofazzalhossain8@gmail.com : Mofazzal Hossain : Mofazzal Hossain
  6. saidur.yc@hotmail.com : Saidur Rahman : SAIDUR RAHMAN
  7. jim42087070@gmail.com : Lokman Hossain : Lokman Hossain
  8. galib.ip2@gmail.com : Al Galib : Al Galib
  9. sikhanphd3@gmail.com : Shafiqul Islam : Shafiqul Islam
আজ ৯ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ সময় রাত ৮:০৫

সিলেটে বন্যার্তদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণে নরসিংদীর আইসিটি এ্যাম্বাসেডর টিম

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : শনিবার, জুন ২৫, ২০২২,
  • 309 দেখুন

সিলেট-সুনামগঞ্জে অস্থায়ী আশ্রয়ণ কেন্দ্র রানীগঞ্জ উচ্চ বিদ্যালয়ে আশ্রয় নেয়া বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে খাদ্য সামগ্রী নিয়ে পাশে দাড়িঁয়েছেন নরসিংদী জেলার আইসিটি এ্যাম্বাসেডর টিম।শুক্রবার (২৪ জুন) টিম লিডার আব্দুল কাদির মৃধা টিমের অন্যতম চার সহযোগী মোস্তফা কামাল, আমিমুল আহসান, আশরাফুল আলম ও মাহবুব আলম কে সাথে নিয়ে খাদ্য সামগ্রী সুনামগঞ্জের রানীগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুস ছামাদ এর কাছে পৌঁছে দেন।

জানা যায়, সুনামগঞ্জের রানীগঞ্জ উচ্চ বিদ্যালয় আশ্রয় কেন্দ্রে প্রধান শিক্ষক আব্দুস ছামাদ এর সাথে নরসিংদী জেলা আইসিটি ফর এডুকেশন টিম লিডার একদুয়ারিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব আব্দুল কাদির মৃধা যোগাযোগ করলে তিনি জানান- স্কুলে আশ্রয় নেয়া ১২শত জন নারী-পুরুষ ও শিশুদের মধ্যে প্রতিদিন দুইবেলা রান্না করা খাবার বিতরণ করেন তিনি। এবং সকালের নাস্তায় দেওয়া হয় শুকনো খাবার।

বন্যার্তদের কষ্টের কথা শুনে নরসিংদীর এ্যাম্বাসেডর টিমের পক্ষ হতে কিছু সহযোগীতা (খাদ্য সামগ্রী) পাঠাতে চান টিম লিডার আব্দুল কাদির। পরিশেষে একরাতে জেলার সকল আইসিটি এ্যাম্বাসেডরদের সাথে যোগাযোগ করে অর্থ জোগাড় করে পরদিন শুক্রবার ২০০ কেজি গুড়, ২৫ বস্তা চিড়া ও কিছু কাঁঠালসহ নানা খাদ্য সামগ্রী পাঠানো হয় রানীগঞ্জ উচ্চ বিদ্যালয়ে।

টিম লিডার আব্দুল কাদির মৃধা বলেন- এটুআই এর সংযুক্ত কর্মকর্তা ও ঢাকা টিচার্স ট্রেনিং কলেজের সহযোগী অধ্যাপক মো. কবির হোসাইন স্যারের অনুপ্রেরণায় আমরা নরসিংদী জেলা এ্যাম্বাসেডর টিম শিক্ষা ডিজিটালাইজেশন ও প্রধান মন্ত্রীর ভিশন বাস্তবায়নে সারাদেশের শিক্ষকদের সমন্বয়ে নিরলসভাবে কাজ করে যাচ্ছি। তাই আমাদের এক সহযোদ্ধা প্রধান শিক্ষক আব্দুস ছামাদ দেশের ক্রান্তিলগ্নে যে মহৎ কাজ করছেন তার সাথে আমরাও একটু সম্পৃক্ত হতে পেরে ভালো লাগছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর

https://shadhinbangla16.com © All rights reserved © 2022

theme develop by shadhinbangla16.com
themesbazarshadinb16
bn Bengali
X