1. mahbubur2527@gmail.com : Mahbubur Rahman Sohel : Mahbubur Rahman Sohel
  2. saidur.yc@gmail.com : SAIDUR RAHMAN : SAIDUR RAHMAN
  3. jannatulakhi1123@gmail.com : Jannatul akhi Akhi : Jannatul akhi Akhi
  4. msibd24@gmail.com : Fazlul Karim : Fazlul Karim
  5. Mofazzalhossain8@gmail.com : Mofazzal Hossain : Mofazzal Hossain
  6. saidur.yc@hotmail.com : Saidur Rahman : SAIDUR RAHMAN
  7. jim42087070@gmail.com : Lokman Hossain : Lokman Hossain
  8. galib.ip2@gmail.com : Al Galib : Al Galib
  9. sikhanphd3@gmail.com : Shafiqul Islam : Shafiqul Islam
আজ ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ সময় রাত ১:১৫
শিরোনাম

ময়মনসিংহে হাসপাতালে করোনা ও উপসর্গ নিয়ে আরও ২৩ জনের মৃত্যু-আক্রান্তের নতুন রেকর্ড।

তাপসকর ময়মনসিংহ প্রতিনিধি
  • আপডেটের সময় : সোমবার, আগস্ট ২, ২০২১,
  • 29 দেখুন

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে করোনা ও উপসর্গ নিয়ে আরও ২৩ জনের মৃত্যু হয়েছে,সোমবার (২আগষ্ট) সকালে পাওয়া হাসপাতালের সর্বশেষ তথ্যমতে, ময়মনসিংহ জেলা ও জেলার বাইরের মৃত ২৩ জনের মধ্যে ৭ জন করোনা আক্রান্ত হয়ে এবং ১৬ জন করোনা উপসর্গে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। এছাড়া গত ২৪ ঘন্টায় ময়মনসিংহ জেলায় ৪শ ৯৫ জনের করোনা শনাক্ত হয়েছে ও মারা গেছেন ৬জন। এদিকে হাসপাতালের করোনা ইউনিটে রোগীদের অতিরিক্ত চাপ বেড়েছে। হাসপাতালটিতে নির্ধারিত বেড়ের চাইতে দ্বিগুণ রোগী এখন ভর্তি রয়েছে। চাপ সামলাতে হিমশিম পেতে হচ্ছে হাসপাতাল কর্তৃপক্ষকে।

শুধু তাই নয় ক্রমবর্ধমান চাহিদা সামাল দিতে হাসপাতাল কর্তৃপক্ষ গতকাল রবিবার থেকে আইসিইউ বেড ২০ থেকে ২৫ বেডে উন্নীত করেছে।ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন ইউনিটের কনসালটেন্ট ও করোনা ইউনিটের মুখপাত্র ডা: মো: মহিউদ্দিন খান জানান, করোনা ইউনিটে মোট ২৩ জনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে করোনা পজেটিভ হয়ে মারা গেছেন- ময়মনসিংহ সদরের মো. আবিদ মিয়া (৪৫), মাহবুব (৪০) ও লাইলী বেগম (৫০), ঈশ্বরগঞ্জের আলতাফ উদ্দিন (৮৫), হালুয়াঘাটের আবুল হোসেন (৭০), নেত্রকোনার রাজা আলী (৭০) এবং মোহনগঞ্জের বিউটি আক্তার (৫০)। এছাড়া করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন- ময়মনসিংহ সদরের শম্ভুগঞ্জের আব্দুল মজিদ (৫৫) ও গিয়াসউদ্দিন (৬৫), মুক্তাগাছার আব্দুল খালেক (৬০) ও রবি সেন (৬০), ঈশ্বরগঞ্জের আব্দুল হাই (৭০), গফরগাঁওয়ের নূরজাহান (৭০), ফুলপুরের সূরুজ আলী (৬০), তারাকান্দার আব্দুল হাকিম (৭০) ও আব্দুল জব্বার (৬৩), ফুলবাড়িয়ার মকবুল হোসেন (৬৫), নেত্রকোনা অলি (১৭), জামালপুরের গাজিবুর (৬৫), সরিষাবাড়ির সেতারা (৫০) দেওয়ানগঞ্জের আফসার আলী (৬৫), গাজীপুরের সাজেদা আক্তার (৩০) এবং শ্রীপুরের মালেকা বানু (৭০)।

রবিবার দিবাগত রাতে সিভিল সার্জন অফিসের সর্বশেষ করোনা টেস্টের প্রতিবেদন অনুযায়ী সূত্রে জানা যায়, ময়মনসিংহ জেলায় গত ২৪ ঘন্টায় র‌্যাপিড এন্টিজেন ও আরটিপিসিআর টেস্টে মোট পজেটিভ হয়েছেন ৪৯৫ জন। যাদের মধ্যে র‌্যাপিড এন্টিজেন টেস্টে ২৫৮ জন ও আরটিপিসিআর টেস্টে ২৩৭জন রয়েছেন। যাদের মধ্যে ময়মনসিংহ সদরে ২৭৯জন, নান্দাইলে ১৪জন, ঈশ্বরগঞ্জে ১৫জন, গৌরীপুরে ২১জন, ফুলপুরে ৫জন, তারাকান্দায় ৭জন, হালুয়াঘাটে ২১জন, ধোবাউড়ায় ৫জন, মুক্তাগাছায় ৩২জন, ফুলবাড়িয়ায় ১৬ জন, ত্রিশালে ২৫জন ও ভালুকায় ২৫জন ও গফরগাঁওয়ে ৩০ জনের করোনা শনাক্ত হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

https://shadhinbangla16.com © All rights reserved © 2020

theme develop by shadhinbangla16.com
themesbazarshadinb16
bn Bengali
X