1. mahbubur2527@gmail.com : Mahbubur Rahman Sohel : Mahbubur Rahman Sohel
  2. saidur.yc@gmail.com : SAIDUR RAHMAN : SAIDUR RAHMAN
  3. jannatulakhi1123@gmail.com : Jannatul akhi Akhi : Jannatul akhi Akhi
  4. msibd24@gmail.com : Fazlul Karim : Fazlul Karim
  5. Mofazzalhossain8@gmail.com : Mofazzal Hossain : Mofazzal Hossain
  6. saidur.yc@hotmail.com : Saidur Rahman : SAIDUR RAHMAN
  7. jim42087070@gmail.com : Lokman Hossain : Lokman Hossain
  8. galib.ip2@gmail.com : Al Galib : Al Galib
  9. sikhanphd3@gmail.com : Shafiqul Islam : Shafiqul Islam
আজ ৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ সময় রাত ২:৪৩
শিরোনাম
সাংবাদিক নির্যাতনকারী ফৌজদারী মামলার আসামি হয়েও এস এম রাহাতুল ইসলাম আছেন স্বপদে গ্রাম গঞ্জে বাড়ি করতে ইউনিয়ন পরিষদের অনুমতি লাগবে কুড়িগ্রাম প্রেস ক্লাব চালু করলো মানবিক হেল্প ডেস্ক আবারও সুন্দরবনের দাসের ভারানীর এলাকায় আগুন পাবনায় গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার গৌরীপুরে শুভ্র হত্যার চার্জশীট দাখিল,পৌর-মেয়রসহ আসামী ১৯ জন ময়মনসিংহে জুয়া খেলার সময় ১৪ জন আটক। করোনাকালীন কর্মহীন অসহায় পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর ত্রাণ নিয়ে বাড়িতে বাড়িতে ছুটছেন নলছিটির ইউএনও! সামাজিক যোগাযোগ মাধ্যমে সংবাদ প্রকাশের পর তারাকান্দায় বেতন পেল সেই অসহায় ঝালকাঠির নলছিটিতে অবৈধ স্থাপনা উচ্ছেদে অভিযান চালিয়েছেন উপজেলা প্রশাসন

করোনাকালে মানবতার ফেরিওয়ালা রাজাপুরের ইউপি সদস্য তারেক!

ঝালকাঠি প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : সোমবার, এপ্রিল ১২, ২০২১,
  • 28 দেখুন

করানাভাইরাসর এই সময় চরম অসহায়ত্বর মধ্য দিন কাটছ সাধারণ মানুষর। বিশষ কর নিম মধ্যবিত্ত ও দরিদ্র পরিবারগুলার। বর্তমান সময় করানার ভয়াল ছাবল অনক মানুষর ঘর এক বলা খাবার জুট কিনা তাও সদিহান। সরকারি, বসরকারি, ব্যক্তি উদ্যাগ হতদরিদ্রদর নানাভাব সহায়তার বরাদ্দ থাকলও তা থক বঞ্চিত অনক মধ্যভিত্ত ও হতদরিদ্রই পরিবারই। দশর এই ক্লাÍিকর মুহুর্ত অনক জনপ্রতিনিধিই তাদর পকট কানায় কানায় পরিপূর্ণ করার প্রতিযাগিতায় নমছ।ঠিক সই সময় ঝালকাঠির রাজাপুর উপজলার ৬ নং মঠবাড়ী ইউনিয়নর আলাচিত মানবতার ফড়িওয়ালা হিসব বশ সুনাম অর্জন করছন ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ৬ নং ওয়ার্ডর ইউপি সদস্য মা:তরিকুল ইসলাম তারক।
অনকটা প্রকত ‘মানবতার ফরিওয়ালা’ হয় নিরলস ভাব একর পর এক কাজ কর যাছন উপজলার ৬ নং মঠবাড়ী ইউনিয়নর ইউপি সদস্য মানবিক তরিকুল ইসলাম তারক।

যিনি এ পর্যÍ একাধিক বার ইউনিয়ন ওয়ার্ড বাসীর বাড়ী বাড়ী গিয় খাদ্য ও নগদ অর্থ দিয় সহায়তা দিয়ছন। ইউনিয়ন বাসীর চলাচলর জন্য একাধিক রাস্তাও সং¯ার করছন।অথচ তিনি কানা একজন এম.পি বা চয়ারম্যান অথবা একজন বড় মাপর রাজনিতিবীদও নন; তিনি সামন্য একজন ইউপি সদস্য মাত্র! তিনি প্রমাণ করছন, ইছ থাকল সকল প্রতিকুলতা ভঙ্গ মানুষর কল্যাণ এগিয় আসা যায়।প্রয়াজন শুধু মানসিকতা।

দশর এই ক্লাÍিকর মুহুর্ত আসন রমজান উপলক্ষ তিনি রাজাপুর উপজলার ৬ নং মঠবাড়ী ইউনিয়র ৬নং ওয়ার্ডর ৯০০ পরিবারর সকলর মাঝ বাড়ী বাড়ী গিয় তিনি ইফতার সামগ্রী বিতরণ করন।প্রতকটি পরিবারর জন্য এক একটি প্যকট খাদ্যসামগ্রগীর মধ্য আছ ১ কজি ছালা,১ কজি চিড়া,১ কজি চিনি,আধা কজি মূড়ি,আধা কজি খজুর ও একটি ট্যাংক।
এ ব্যাপার ইউপি সদস্য তরিকুল ইসলাম তারক বলন, নিজর উপার্জিত অর্থ থক আমি বিগতদিন আমার ওয়ার্ড ও ইউনিয়ন বাসীর পাশ ছিলাম এবং যতদিন বঁচ আছি ততদিনই মানুষর পাশ থাকব

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

https://shadhinbangla16.com © All rights reserved © 2020

theme develop by shadhinbangla16.com
themesbazarshadinb16
bn Bengali
X