1. mahbubur2527@gmail.com : Mahbubur Rahman Sohel : Mahbubur Rahman Sohel
  2. saidur.yc@gmail.com : SAIDUR RAHMAN : SAIDUR RAHMAN
  3. jannatulakhi1123@gmail.com : Jannatul akhi Akhi : Jannatul akhi Akhi
  4. msibd24@gmail.com : Fazlul Karim : Fazlul Karim
  5. Mofazzalhossain8@gmail.com : Mofazzal Hossain : Mofazzal Hossain
  6. saidur.yc@hotmail.com : Saidur Rahman : SAIDUR RAHMAN
  7. jim42087070@gmail.com : Lokman Hossain : Lokman Hossain
  8. galib.ip2@gmail.com : Al Galib : Al Galib
  9. sikhanphd3@gmail.com : Shafiqul Islam : Shafiqul Islam
আজ ২৫শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ সময় সকাল ৯:১১
শিরোনাম

রাজাপুরে প্রতিপক্ষের বন্দুকের গুলিতে নিহত- ১

ঝালকাঠি, প্রতিনিধি
  • আপডেটের সময় : রবিবার, এপ্রিল ১১, ২০২১,
  • 71 দেখুন

ঝালকাঠির রাজাপুর বিরাধীয় জমির সীমানা প্রাচীর নির্মান বাধা দয়াক কদ্র কর প্রতিপক্ষর গুলিত আব্দুল করিম বাবুল মধা (৫৭) নাম এক ব্যক্তি গুলিবিদ্ধ হওয়ার অভিযাগ পাওয়া গছ। এ ঘটনায় রাজাপুর থানা পুলিশ অভিযুক্ত উপজলা বিএনপির সহ সভাপতি ও আলহাজ¦ লালমান হামিদ মহিলা কলজর বাংলা প্রভাষক মাহফুজুর রহমানক আটক করছ।
রাববার সকাল উপজলার মডিকল মাড় এলাকায় এ ঘটনা ঘট। গুলিবিদ্ধ অব¯ায় আহতক উদ্ধার কর রাজাপুর স্বা¯্য কমপ্লক্স প্রাথমিক চিকিৎসা দিয় উনত চিকিৎসার জন্য বরিশাল শবাচিম প্ররন করা হয়ছ। এ ঘটনার পর দুপুর অভিযুক্ত উপজলা বিএনপির সহ সভাপতি ও আলহাজ¦ লালমান হামিদ মহিলা কলজর বাংলা প্রভাষক মাহফুজুর রহমানর বাসা থক রাজাপুর থানা পুলিশ একনালা বদুক, এক রাউন্ড তাজাগুলি, ১টি চাকু ও ১টি দশীয় অস্ত্র (গুপ্তি) উদ্ধার কর। গুলিবিদ্ধ আব্দুল করিম বাবুল মধা সাংগর গ্রামর নুরুল হক মধার ছল ও মডিকল মাড় এলাকায় বরিশাল-খুলনা বাস কাউটার পরিচালনা করন।

গুলিবিদ্ধ আব্দুল করিম বাবুল মধার ছাট ভাই বরকত মধা অভিযাগ কর জানান, দীর্ঘদিন ধর প্রতিপক্ষ মাহফুজুর রহমানর সাথ জমি নিয় বাবুল মধার বিরাধ চল আসছিলা। শনিবার ওই বিরাধীয় জমিত জারপূর্ববক সীমানা প্রাচীর নির্মান কাজ শুরু করল থানায় অভিযাগ দয়া হল পুলিশ ঘটনা¯ল গিয় কাজ বন্ধ কর দয়। কি রাববার সকাল পুলিশী নিষধাজ্ঞা উপক্ষা কর আবার কাজ শুরু করল বাবুল মধা ও তার ছাট ভাই বরকত বাধা দিত গল বাকবিতন্ডার এক পর্যায় ঘরর সামনর কক্ষর জানালা দিয় বাবুলক লক্ষ কর গুলি ছাঁড় এত তার হাত ও পট একাধিক জখম হয়।
রাজাপুর স্বা¯্য কমপ্লক্সর জরুরি বিভাগ কর্মরত মডিকল সহকারি কনক প্রভা জানান, তার হাত ও পট গুলিবিদ্ধ হয় অতিরিক্ত রক্তক্ষরন হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয় বরিশাল রফার্ড করা হয়ছ।

রাজাপুর থানার ওসি মাঃ শহিদুল ইসলাম জানান, ঘটনার পর অভিযান চালিয় একনালা বদুক, এক রাউন্ড তাজাগুলি, ১টি চাকু ও ১টি দশীয় অস্ত্র (ছুরি) উদ্ধার করা হয়। এ ঘটনায় অভিযুক্ত মাহফুজক আটক করা হয়ছ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

https://shadhinbangla16.com © All rights reserved © 2020

theme develop by shadhinbangla16.com
themesbazarshadinb16
bn Bengali
X