1. mahbubur2527@gmail.com : Mahbubur Rahman Sohel : Mahbubur Rahman Sohel
  2. saidur.yc@gmail.com : SAIDUR RAHMAN : SAIDUR RAHMAN
  3. jannatulakhi1123@gmail.com : Jannatul akhi Akhi : Jannatul akhi Akhi
  4. msibd24@gmail.com : Fazlul Karim : Fazlul Karim
  5. Mofazzalhossain8@gmail.com : Mofazzal Hossain : Mofazzal Hossain
  6. saidur.yc@hotmail.com : Saidur Rahman : SAIDUR RAHMAN
  7. jim42087070@gmail.com : Lokman Hossain : Lokman Hossain
  8. galib.ip2@gmail.com : Al Galib : Al Galib
  9. sikhanphd3@gmail.com : Shafiqul Islam : Shafiqul Islam
আজ ১৭ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ সময় সকাল ১১:৪১

নরসিংদীতে ছুরির আঘাতে দুই কৃষক নিহত

নিউজ ডেস্ক
  • আপডেটের সময় : বুধবার, এপ্রিল ৭, ২০২১,
  • 24 দেখুন

নরসিংদীতে ইউনুস আলী (২৪) নামে এক মাদকাসক্ত যুবকের ছুরিকাঘাতে দুই কৃষক নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও একজন।

বুধবার (৭ এপ্রিল) সকাল ৯টায় দিকে সদর উপজেলার চরাঞ্চলের নজরপুর ইউনিয়নের ছগরিয়াপাড়া গ্রামে এই নির্মম হত্যার ঘটনা ঘটেছে।

নিহতরা হলেন, নজরপুর ইউনিয়নের ছগরিয়াপাড়া গ্রামের মৃত আবুল ফজলের ছেলে ফরহাদ মিয়া (৬০) এবং দেওয়ান আলীর ছেলে আলী আকবর (৫০)। এ ঘটনায় আহত হয়েছেন একই গ্রামের জনু মিয়ার ছেলে সেন্টু মিয়া (৪৫)। নিহতের ঘটনায় অভিযুক্ত মাদকসক্ত যুবক ইউনুস আলীকে আটক করেছে পুলিশ।

আরো পড়ুন>>>>নরসিংদীতে পানিতে ডুবে বাবা ছেলের মৃত্যু

নরসিংদী সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার দত্ত চৌধুরী এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ ও এলাকাবাসী জানায়, আজ সকাল ৯টার দিকে ইউনুস আলী তাঁর মায়ের সঙ্গে কথা-কাটাকাটি করে একটি ছুরি হাতে নিয়ে বাড়ি থেকে বের হন। পরে পথে যাকে সামনে পেয়েছেন, তাঁকেই ছুরিকাঘাত করেছেন। প্রথমে ছুরিকাঘাত করেন মামাতো ভাই আল আমিনকে। বাধা দিতে এলে সম্পর্কে এক নানাকে ছুরি হাতে নিয়ে ধাওয়া দেন। নিজের জমি থেকে ফেরার পথে ফরহাদ মিয়াকে ছুরিকাঘাত করেন ইউনুস আলী। এরপর ছুরিকাঘাত করেন আলী আকবরকে। এছাড়া ইউনুস আলীর ছুরিকাঘাতে আহত হয়েছেন সেন্টু মিয়া আরেক যুবক। ঘটনাস্থলেই আলী আকবর ও হাসপাতালে নেওয়ার পথে ফরহাদ মিয়ার মৃত্যু হয়। আহত সেন্টু মিয়াকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হচ্ছে।

খবর পেয়ে নরসিংদী সদর মডেল থানা পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠায়।

এদিকে এলাকাবাসী অভিযুক্ত ইউনুছ আলীকে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে। স্থানীয়রা জানান, ইউনুস মিয়া খুবই চুপচুাপ ধরনের ব্যক্তি, সে কারো সাথে খুব একটা কথা বলে না। কিছুদিন ধরে সে বিদেশ যাওয়ার চেষ্টা করছিল। তবে মেডিকেল রিপোর্টে ব্রেনে সমস্যা থাকায় বিদেশ যেতে পারেনি। এ নিয়ে কিছুটা হতাশায় ভুগছিল ইউনুস।

স্থানীয় বাসিন্দা আব্দুল মতিন জানান, অভিযুক্ত ইউনুস আলী মাদকাসক্ত, পাশাপাশি নামাজও আদায় করে। প্রায়ই সে মানুষের সাথে বিরূপ আচরণ করে থাকে। আজ সে হঠাৎ করেই তিনজনকে ছুরিকাঘাত করার পর দুইজন মারা গেছেন। আরেক প্রতিবেশী তাজুল ইসলাম জানান, তাকে দেখে মানসিক ভারসাম্যহীন মনে হয় না, গতরাতে সে তার মায়ের সাথেও খারাপ আচরণ করে এক পর্যায়ে জবাই করতে চেষ্টা করেছে বলে শুনেছি।

নরসিংদী সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ফাহিমা শারমিন জানান, ফরহাদ মিয়া নামের একজনকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছে। তার পিঠের এক জায়গায় ও হাতের দুই জায়গায় ছুরি জাতীয় ধারালো কিছু দিয়ে আঘাত করা হয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে।

নরসিংদী সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার দত্ত চৌধুরী জানান, অভিযুক্ত ইউনুসকে আটক করার পর পুলিশ পাহারায় চিকিৎসা দেওয়া হচ্ছে। কী কারণে এই হত্যার ঘটনা ঘটেছে তা তদন্ত করে দেখা হচ্ছে। অভিযুক্ত ইউনুস আলী মাদকাসক্ত বা মানসিক ভারসাম্যহীন কী না তাও ডাক্তারি পরীক্ষার পর নিশ্চিত বলা যাবে। মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

https://shadhinbangla16.com © All rights reserved © 2020

theme develop by shadhinbangla16.com
themesbazarshadinb16
bn Bengali
X