1. mahbubur2527@gmail.com : Mahbubur Rahman Sohel : Mahbubur Rahman Sohel
  2. saidur.yc@gmail.com : SAIDUR RAHMAN : SAIDUR RAHMAN
  3. jannatulakhi1123@gmail.com : Jannatul akhi Akhi : Jannatul akhi Akhi
  4. msibd24@gmail.com : Fazlul Karim : Fazlul Karim
  5. Mofazzalhossain8@gmail.com : Mofazzal Hossain : Mofazzal Hossain
  6. saidur.yc@hotmail.com : Saidur Rahman : SAIDUR RAHMAN
  7. jim42087070@gmail.com : Lokman Hossain : Lokman Hossain
  8. galib.ip2@gmail.com : Al Galib : Al Galib
  9. sikhanphd3@gmail.com : Shafiqul Islam : Shafiqul Islam
আজ ৯ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ সময় রাত ১১:১১

আলেমদের উপর হামলার প্রতিবাদে আওয়ামী লীগ যুব লীগের ধর্ম সম্পাদকের পদত্যাগ

নিউজ ডেস্ক
  • আপডেটের সময় : সোমবার, মার্চ ২৯, ২০২১,
  • 202 দেখুন

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণ-জয়ন্তী উপলক্ষে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশ সফরকে কেন্দ্র করে দেশের আলেম ওলামাদের উপর হামলা, নির্যাতন ও হত্যার প্রতিবাদে সিংগাইর উপজেলা আওয়ামী যুবলীগের ধর্ম বিষয়ক সম্পাদক পদ থেকে পদত্যাগ করেছেন মো: মনির হোসাইন নামে এক যুবলীগ নেতা।

তিনি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রবিবার (২৮ মার্চ) সন্ধ্যায় তার স্বীয় পদ থেকে পতদ্যাগের ঘোষণা দেন। তার পদত্যাগ পত্রটি ফেসবুকে পোস্ট করার পর মুহুর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। এ ঘটনায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

পদত্যাগপত্রটি হুবহু তুলে ধরা হলো:-

বরাবর,

সভাপতি /সা:সম্পাদক,

বাংলাদেশ আওয়ামী যুবলীগ মানিকগঞ্জ জেলা।

বিষয়: সিংগাইর উপজেলার আওয়ামী যুবলীগের ধর্ম বিষয়ক সম্পাদক থেকে পদত্যাগ পত্র।

জনাব,

আমি মো:মনির হোসাইন। দীর্ঘদিন যাবৎ সিংগাইর উপজেলা যুবলীগের, ধর্ম বিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করে আসছিলাম। আজকে বাংলাদেশের মুসলমানদের মতামত উপেক্ষা করে। ভারতের কসাই,মুসলিম বিদ্বেষী,নরখাদক,সীমান্ত হত্যা কারী,বাবরী মসজিদ ধ্বংস কারী,কাশ্মীর দখলদার,যার হাতে লেগে আছে হাজারো মুসলিম ভায়ের রক্ত। সেই দাঙ্গাবাজ নরপশু নরেন্দ্র মোদি কে, আমন্ত্রণ জানিয়ে,আমার দেশের মুসলিম ভাই ও আলেম উলামাদের উপর যে বর্বর হামলা ও নির্যাতন করে হত্যা করা হয়েছে। আমি একজন মুসলিম হিসেবে তা কখনোই মেনে নিতে পারি না। আগে আমি মুসলিম তারপর আমার দল, মৃত্যুর পর আমার দল আমাকে মুক্তি দিবে না।

মুমিনের জন্য ঈমান সবার আগে। ঈমানের ডাক,ঈমানের দাবি ও পয়গাম সবার আগে বিবেচ‍্য। মানুষ হিসেবে জাগতিক ও জীবনিক সকল প্রয়োজন ও প্রসঙ্গের আগে ঈমানের অবস্থান।শিরিকবাদী রাজনীতির,শিরিকের আবর্জনা ছেড়ে,দুনিয়াবাদী,ধর্মশূন্য রাজনীতির বিপক্ষে,দ্বীন ও ঈমানের পক্ষে অবস্থান নিলাম। তাই আমি একজন মুসলিম হিসেবে,আমার ভাইদের ওপর নির্যাতন ও হত্যার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে,স্বজ্ঞানে সুস্থ মুস্তিষ্কে আজ ২৮/০৩/২১ ইং তারিখে, এখন থেকে আমি সিংগাইর উপজেলা আওয়ামী যুবলীগের ধর্ম বিষয়ক সম্পাদকের পদ থেকে পদত্যাগ করলাম।

নিবেদক

মো:মনির হোসাইন।

উল্লেখ্য: ২০১৯ সালের (২০ অক্টোরর) সভাপতি তমিজ উদ্দিন, সিনিয়র সহ-সভাপিত আমজাদ হোসেন, সাধারণ সম্পাদক রমিজ উদ্দিন ও এস এম আলমগীর হোসেনকে ১নং যুগ্ম সম্পাদক করে মানিকগঞ্জের সিঙ্গাইর উপজেলা যুবলীগের পুর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়। ঘোষিত ওই কমিটির ধর্ম বিষয়ক সম্পাদক মনির হোসেন।

এবিষয়ে যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এসএম আলমগীর হোসেন বলেন, মনির হোসেন দীর্ঘ দেড় বছর প্রবাসে থাকায় আমাদের সাথে কোন যোগযোগ নেই। তার পদটি শূন্য কিনা জানা নেই। তার সাথে যোগাযোগের চেষ্টা করে তাকে পাইনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

https://shadhinbangla16.com © All rights reserved © 2022

theme develop by shadhinbangla16.com
themesbazarshadinb16
bn Bengali
X