1. mahbubur2527@gmail.com : Mahbubur Rahman Sohel : Mahbubur Rahman Sohel
  2. saidur.yc@gmail.com : SAIDUR RAHMAN : SAIDUR RAHMAN
  3. jannatulakhi1123@gmail.com : Jannatul akhi Akhi : Jannatul akhi Akhi
  4. msibd24@gmail.com : Fazlul Karim : Fazlul Karim
  5. Mofazzalhossain8@gmail.com : Mofazzal Hossain : Mofazzal Hossain
  6. saidur.yc@hotmail.com : Saidur Rahman : SAIDUR RAHMAN
  7. jim42087070@gmail.com : Lokman Hossain : Lokman Hossain
  8. galib.ip2@gmail.com : Al Galib : Al Galib
  9. sikhanphd3@gmail.com : Shafiqul Islam : Shafiqul Islam
আজ ১লা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ সময় সকাল ৬:৪৬
শিরোনাম

নরেন্দ্র মোদিকে স্বাগত জানাতে প্রস্তুত সাতক্ষীরা

নিউজ ডেস্ক
  • আপডেটের সময় : শুক্রবার, মার্চ ২৬, ২০২১,
  • 57 দেখুন

২৭শে মার্চ সাতক্ষীরার শ্যামনগরে সফর করবেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। এরই মধ্যে তাঁর সফরকে ঘিরে সব ধরনের প্রস্তুতি সম্পন্ন করেছে প্রশাসন।

জানা গেছে, উপজেলার ঈশ্বরীপুর গ্রামের যশোরেশ্বরী কালীমন্দির পরিদর্শন এবং পূজায় অংশগ্রহণ করবেন মোদি। তাই মন্দির এলাকার রাস্তাঘাট নির্মাণ ও একাধিক হেলিপ্যাড তৈরির কাজও শেষ হয়েছে। সৌন্দর্য বর্ধণে আলোকসজ্জার কাজও সম্পন্ন হয়েছে। নেয়া হয়েছে কঠোর নিরাপত্তা ব্যবস্থা। জোরদার করা হয়েছে আইনশৃঙ্খলা বাহিনীর টহল। গোয়েন্দা নজরদারিতে রয়েছে শ্যামনগরসহ সমগ্র সাতক্ষীরা জেলা। বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে চেকপোস্ট বসিয়ে তল্লাশি চালাচ্ছে র‌্যাব-৬ এর টহল দল। তল্লাশিতে আছে পুলিশ ও সাদা পোশাকে থাকা আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরাও।
র‌্যাব-৬ এর সাতক্ষীরা ক্যাম্পের অধিনায়ক সিনিয়র এএসপি বজলুর রশিদ বলেন, সমগ্র সাতক্ষীরা, খুলনা-সাতক্ষীরা মহাসড়ক, সাতক্ষীরা-মুন্সিগঞ্জ সড়ক, শ্যামনগর উপজেলা এবং যশোরেশ্বরী কালীমন্দিরের আশপাশের এলাকায় নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। এসব এলাকায় র‌্যাবের চৌকস সদস্যদের মাধ্যমে মহড়া, টহল ও তল্লাশী কার্যক্রম পরিচালিত হচ্ছে। যেকোন ধরনের নাশকতা ঠেকাতে অত্যাধুনিক মেশিন ব্যবহার করা হচ্ছে। এ ছাড়া সাদা পেশাকে র‌্যাবের গোয়েন্দারা সার্বক্ষণিক মাঠে রয়েছেন।

কালিগঞ্জে সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাইমেনুর রশিদ বলেন, ভারতের প্রধানমন্ত্রীর আগমন ঘিরে সাতক্ষীরার শ্যামনগরে চার স্তরের নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে। মন্দির ও হেলিপ্যাড এলাকায় পুলিশের সরব উপস্থিতি ও টহল চলছে। এখন পর্যন্ত ২শ ফোর্স সার্বক্ষণিক নিয়োজিত আছে এবং আরও সদস্য বাড়ানো হচ্ছে। এ ছাড়া পুলিশের নিজস্ব গোয়েন্দা দ্বারা আশেপাশের এলাকায় নজরদারি করা হচ্ছে। এখানকার সার্বিক নিরাপত্তার বিষয়টিও দেখছেন স্পেশাল সিকিউরিটি ফোর্স (এসএসএফ)।

শ্যামনগর উপজেলা নির্বাহী অফিসার আ.ন.ম আবুজর গিফারী বলেন, মুজিব শতবর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আগমনকে ঘিরে শ্যামনগরে সব ধরনের নিরাপত্তার প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। হ্যালিপ্যাড থেকে যশোরেশ্বরী কালিমন্দির পর্যন্ত সড়কের দুই ধারে সৌন্দর্য বর্ধণের কাজও শেষ হয়েছে। সংস্কার করা হয়েছে মন্দির সংলগ্ন সড়কও। নির্মাণ করা হয়েছে চারটি হ্যালিপ্যাড। এ ছাড়া ভারতীয় প্রধানমন্ত্রীর বিশ্রামের জন্য স্থানীয় ভূমি অফিসকেও নতুনভাবে সাজানো হচ্ছে।
উল্লেখ্য, শুক্রবার (২৬ মার্চ) বাংলাদেশ সফরে আসবেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। শনিবার (২৭ মার্চ) সকাল ৯টা ৪৫ মিনিটে বিমানবাহিনীর হেলিকপ্টারে করে শ্যামনগরে আসবেন তিনি। এর পর ৯টা ৫০ মিনিটে তাঁর যশোরেশ্বরী কালীমন্দিরে গিয়ে পূজা অর্চনায় যোগ দেয়ার কথা রয়েছে। মন্দিরে ২০ মিনিট অবস্থান করে ১০টা ১০ মিনিটে মন্দির ত্যাগ করবেন তিনি। এরপর ১০টা ১৫ মিনিটে হেলিকপ্টারযোগে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ার উদ্দেশ্যে রওনা হবেন মোদি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

https://shadhinbangla16.com © All rights reserved © 2020

theme develop by shadhinbangla16.com
themesbazarshadinb16
bn Bengali
X