1. mahbubur2527@gmail.com : Mahbubur Rahman Sohel : Mahbubur Rahman Sohel
  2. saidur.yc@gmail.com : SAIDUR RAHMAN : SAIDUR RAHMAN
  3. jannatulakhi1123@gmail.com : Jannatul akhi Akhi : Jannatul akhi Akhi
  4. msibd24@gmail.com : Fazlul Karim : Fazlul Karim
  5. Mofazzalhossain8@gmail.com : Mofazzal Hossain : Mofazzal Hossain
  6. saidur.yc@hotmail.com : Saidur Rahman : SAIDUR RAHMAN
  7. jim42087070@gmail.com : Lokman Hossain : Lokman Hossain
  8. galib.ip2@gmail.com : Al Galib : Al Galib
  9. sikhanphd3@gmail.com : Shafiqul Islam : Shafiqul Islam
আজ ১লা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ সময় দুপুর ১২:১৭
শিরোনাম

শরণখোলার সাউথখালীত সহিংসতার নেপথ্য উপজলা ভাইস চেয়ারম্যান

আবু হানিফ, বাগেরহাট প্রতিনিধি
  • আপডেটের সময় : বুধবার, মার্চ ২৪, ২০২১,
  • 98 দেখুন

ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে শরণখালার সাউথখালীত একর পর এক সহিংসতার নপথ্য উপজলা ভাইস চয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগর সাধারণ সম্পাদক হাসানুজ্জামান পারভজর ইন্ধন রয়ছ বল অভিযাগ উঠছ। ইউনিয়নর ৯টি ওয়ার্ডর তার পছদর মম্বর প্রার্থীদর বিজয়ী করত এ সংঘর্ষর ঘটনা ঘট চলছ। এজন্য তার গঠিত ক্যাডার বাহিনীক দিকনির্দশনা দিছন এমন একটি ভিডিও সামাজিক যাগাযাগ মাধ্যম ফইসবুক ভাইরাল হয়ছ। এ ঘটনায় অপর প্রতিদ্বদ্বি প্রার্থীসহ এলাকাবসির মধ্য চরম আতঙ্ক বিরাজ করছ। এব্যপার জরুরি পদক্ষপ না নিল নির্বাচনর মুহুর্ত খুন জখমসহ বড় ধরনর সংঘর্ষর আসংখ্যা করছন তারা।

সাউথখালী এলাকাবাসী জানান, ভাইস চয়ারম্যান পারভজ দলীয় লবিং কর তার চাচা মাঃ মাজাম্মল হাসনক আওয়ামী লীগ মনানিত সাউথখালী ইউনিয়নর চয়ারম্যান প্রার্থী করন। তব ওই ইউনিয়ন মাঃ মাজাম্মল হাসন ছাড়া আর কান প্রতিদ্বদ্বি নই। এরপর তিনি ইউনিয়নর ৯টি ওয়ার্ড তার পছদর মম্বর প্রার্থী ছাড়া বাছাই করন। এজন্য তিনি প্রতিদ্বদ্বি প্রার্থীদর অব্যাহত হুমকি দিয় এলাকায় ভীতিকর পরি¯িতি সষ্টি করন। এছাড়া পছদর প্রার্থীদর বিজয় নিশ্চিত করত প্রয়াজন মতা তার ক্যাডার বাহিনী ব্যবহার করা হব। এ সংক্রাÍ একটি ভিডিও সামাজিক যাগাযাগ মাধ্যম ফইসবুক ভাইরাল হল এলাকায় আতঙ্ক সষ্টি হয়।

১নং সানাতলা ওয়ার্ডর মম্বর প্রার্থী শফিকুল ইসলাম ডালিম জানান, ভাইস চয়ারম্যানর ক্যাডার বাহিনী প্রথম তার কর্মী সমর্থকদর উপর হামলা চালাত গল তারা প্রতিরাধ করন। এরপর ১৯ মার্চ রাত তার দুই কর্মীর দাকান আগুন দয় এবং ২২ মার্চ রাত তিন কর্মীক কুপিয় জখম কর।

৫নং উত্তর সাউথখালী ওয়ার্ডর মম্বর প্রার্থী আলামিন খান জানান, চাচার নকার মনানায়ন পয়ই ভাইস চয়ারম্যান মাবাইল আমাক এলাকা ছড় দয়ার হুমকি দয়। এখন তার ভাই পলাশ মাহমুদ ক্যাডার বাহিনী নিয় আমার কর্মী সমর্থকদর নির্বাচনী প্রচারনায় বাঁধা দিছ। তার কর্মী আঃ রব চকিদারক খুন করা হব বল হুমকি দয়। এব্যপার তিনি উপজলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাচন অফিস লিখিত অভিযাগ দিয়ছন।

৪নং তাফালবাড়ি-রায়দা ওয়ার্ডর মম্বর প্রার্থী শামসুল আলম রিপন জানান, ভাইস চয়ারম্যান পারভজ তাক হুমকি দিয় বলন, তাক নির্বাচন করত দয়া হব না তার রক্ত দিয় গাসল করবা আমি। এরপর ভাইস চয়ারম্যান ২৩ মার্চ আলামিন, বাদশা, আনায়ার, সালাম, শিপলু, ফিরাজ, লিটনসহ তার ২০/২৫ জন কর্মীক নির্বাচনী কাজ করল হাত পা ভঙ্গ দয়ার হুমকি দয় বল তিনি জানান।
৯নং খুড়িয়াখালী ওয়ার্ডর মম্বর প্রার্থী বাচু মুন্সি জানান, ভাইস চয়ারম্যানর ক্যাডার বাহিনীক দিকনির্দশনার ভিডিও দখ আমি ও আমার কর্মী সমর্থকরা এখন আতঙ্কিত।

এব্যপার উপজলা নির্বাহী কর্মকর্তা সরদার মোস্তফা শাহিন বলন, বুধবার সকাল ভাইস চয়ারম্যান হাসানুজ্জামানর বিরুদ্ধ সাউথখালীর এক মম্বর প্রার্থী লিখিত অভিযাগ দিয়ছন। বিষয়টি তদÍ কর দখা হছ।
শরণখালা থানার অফিসার ইন চার্জ মাঃ সাইদুর রহমান বলন, সাউথখালীত আইনশখলা শাÍিপূর্ণ রাখত বুধবার বিকল এলাকাবাসী ও মম্বর প্রার্থীদর নিয় একটি সভা করা হছ।
উপজলা আওয়ামীলীগর সাধারণ সম্পাদক আসাদুজ্জামান মিলন বলন, আইন শখলা ভঙ্গ কর কউ দলর ভাবমূর্তি নষ্ট করল তার দায় ভার দল বহন করব না।

জানত চাইল উপজলা ভাইস চয়ারম্যান ও সাউথখালী ইউনিয়ন আওয়ামীলীগর সাধারণ সম্পাদক হাসানুজ্জামান পারভজ বলন, আমি কাউক হুমকি দই নাই। নির্বাচনক কদ্র কর যাত কানা বিশখলা সষ্টি না হয় সজন্য সব দায়ভার নিজর মাথায় নিয় উত্তজিত কর্মী সমর্থকদর সাÍনা দয়ার জন্য য বক্তব্য দিয়ছি সটি ফইসবুক ভিন অর্থ প্রচার করা হয়ছ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

https://shadhinbangla16.com © All rights reserved © 2020

theme develop by shadhinbangla16.com
themesbazarshadinb16
bn Bengali
X