1. mahbubur2527@gmail.com : Mahbubur Rahman Sohel : Mahbubur Rahman Sohel
  2. saidur.yc@gmail.com : SAIDUR RAHMAN : SAIDUR RAHMAN
  3. jannatulakhi1123@gmail.com : Jannatul akhi Akhi : Jannatul akhi Akhi
  4. msibd24@gmail.com : Fazlul Karim : Fazlul Karim
  5. Mofazzalhossain8@gmail.com : Mofazzal Hossain : Mofazzal Hossain
  6. saidur.yc@hotmail.com : Saidur Rahman : SAIDUR RAHMAN
  7. jim42087070@gmail.com : Lokman Hossain : Lokman Hossain
  8. galib.ip2@gmail.com : Al Galib : Al Galib
  9. sikhanphd3@gmail.com : Shafiqul Islam : Shafiqul Islam
আজ ২৪শে মে, ২০২২ খ্রিস্টাব্দ সময় বিকাল ৩:২১
শিরোনাম
ঝালকাঠিতে ব্রীজের কাজে ব্যবহৃত সরকারি মালামাল উদ্ধার, আটক-১ সিলেটের বন্যার্ত মানুষের পাশে মনোহরদীর ইউসুকা ফাউন্ডেশন খোলা বাজারে শিয়ালের মাংস বিক্রি, আটক ১ ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় বিমান বাহিনীর সার্জেন্ট নিহত বাংলাদেশ উদীচী শিল্পীগোষ্ঠী কুড়িগ্রাম জেলা সংসদের ১৪তম সম্মেলন অনুষ্ঠিত পূর্ব শত্রুতার জেরে এক গ্রামে ৬ পরিবারের ঘরবাড়ির লুটপাটের অভিযোগ ভাদাইমা’ খ্যাত কৌতুক অভিনেতা আহসান আলী মারা গেছেন। রাজাপুরে মিথ্যা মামলা দিয়ে হয়রানীর অভিযোগ মাদ্রাসার সভাপতি এর বিরুদ্ধে সংবাদ সম্মেলন কুড়িগ্রামে বন্যার শঙ্কা, ভোগান্তিতে কৃষকরা মাস্কিপক্স সংক্রামক রোগ প্রতিরোধে সব বন্দরে সতর্কতা জারি

মৌলভীবাজার পৌরসভার নির্বাচনে মেয়র প্রার্থী ফজলুর সমর্থনে ভ্যার্চুয়াল সভা

মামুনুর রশীদ, মৌলভীবাজার জেলা প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : শনিবার, জানুয়ারি ৯, ২০২১,
  • 179 দেখুন

আগামী ৩০ জানুয়ারি মৌলভীবাজার পৌরসভা নির্বাচনে আ.লীগ মনোনীত মেয়র প্রার্থী ও বর্তমান মেয়র মোঃ ফজলুর রহমান এর নৌকা মার্কার সমর্থনে বিপুল উৎসাহ উদ্দীপনা ও স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের মাধ্যমে বিজয়ের দীপ্ত শপথে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার প্রত্যয়ে প্রবাসীদের উদ্যোগে ভ্যার্চুয়াল জোম মিটিং সম্পন্ন হয়েছে।

যুক্তরাজ‍্য আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আহাদ চৌধুরীর সভাপতিত্বে ও মৌলভীবাজার জেলা ছালীগের সাবেক সভাপতি কাউন্সিলার মুজিবুর রহমান জসিম এর পরিচালনায় ভার্চুয়াল সভায় প্রধান অতিথি ছিলেন যুক্তরাজ‍্য আওয়ামী লীগের সভাপতি সুলতান মাহমুদ শরীফ।

অন্যান্যের মধ্যে সংযুক্ত ছিলেন যুক্তরাজ্য আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সস্পাদক ক্রীড়া সংগঠক নইম উদ্দিন রিয়াজ, যুক্তরাজ‍্য আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি জালাল উদ্দিন, সহ সভাপতি সিতাব চৌধুরী, কানাডা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি সৈয়দ আব্দুল গাফফার, ৭১ এর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান, বৃটিশ বাংলাদেশ চেম্বার অব কমার্স এর ডিজি সাইদুর রহমান রেনু, নিউইয়র্ক স্ট্রেইট আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজমল শাহিন।

উক্ত ভার্চুয়াল সভায় মৌলভীবাজার পৌরসভার নির্বাচনে মেয়র প্রার্থী ফজলুর রহমান ছাড়াও বৃটেন ও আমেরিকা সহ
প্রবাসের বিভিন্ন দেশ থেকে সাবেক ছাত্রনেতাদের মধ্যে সংযুক্ত ছিলেন মুজিবুর রহমান মনন, সৈয়দ ছুরুক আলী. সৈয়দ নুরুল করিম আলম, সোহান আহমদ টুটুল, তজুমুল হোসেন, আহমেদ জিলু. আলকাস আহমদ, আহমেদ হাসান, আব্দুল মালিক, মোঃ শাহজাহান মিয়া, মোঃ জিল্লুল, সোহেল ইসলাম,নজরুল ইসলাম অকিব. গোলাম মর্তুজা. তারাউল ইসলাম, আব্দুল হাফিজ, খায়রুল রব মুকুল, মোহাম্মদ সাহিদুর রহমান, আখলাকুর রহমান, রুহুল আমিন রুহেল, আবু মকসুদ , নিলু রানা, আকতার উজ্জামান নিপু কোরাইশি, রায়হান আহমদ, জাকারিয়া পলাশ, খায়রুল আলম লিংকন, রাকিব রুহেল, সামসুজ্জামান, মোঃ ইউনুস, মোজাম্মেল চৌধুরী টিপু, মোহিদুর রহমান, শাহিন আহমদ চৌধুরী, আব্দুল মোহাইমিন পারভেজ, এস কে সালাম, আমিনুর রহমান কাবিদ, সালাম বক্শ, টিপু রহমান, নজরুল ইসলাম, রিপন চৌধুরী, আব্দুল মুহিত আফজাল, রাধা কান্ত ধর, এম কে আহমেদ বাদল ,মোঃ বাবলু, রায়হান আহমদ,মামুন আহমদ, সাব্বির করিম, এস এস দোলাল, এ রহমান রায়হান, আজিজুল আম্বিয়া,শামীম চৌধুরী, জসিম আহমদ,আমজাদ সানি, মোঃ জহির,গোলাম মোস্তফা চৌধুরী, শাহ সাফি কাদির , মোহন আহমদ,
সাহিন আহমদ, আক্তার উজ্জামান জাকির খান ও মোহাম্মদ মকিস মনসুর সহ প্রমুখ।

ভার্চুয়াল সভায় বক্তারা একজন সৎ নীতিবান প্রকৃত সমাজসেবক প্রবাসীবান্ধব মোঃ ফজলুর রহমানের প্রতি পূর্ণ সমর্থন জানিয়ে বলেন ফজলুর রহমান মেয়র থাকা কালে তিনি কোদালি ছড়া খাল খনন করে শহরের পানিবদ্ধতা দূর করেন। রাস্তা প্রশস্থ করন, ঈদগাহ’র উন্নয়ন, বয়স্কদের জন্য প্রবীনাজ্ঞণ বিনোদন পার্ক সহ পৌরসভার উন্নয়ণে যে অবদান রেখেছেন। উন্নয়ণের সেই ধারাবাহিকতা বজায় রাখতে আসন্ন নির্বাচনে অবশ্যই উনাকে পূণরায় নির্বাচিত করা উচিৎ বলে সম্মতি প্রকাশ করে পৌরসভার সকল ভোটারদের ফজলুর রহমানকে ভোট দেওয়ার আহবান জানান।

সভায় মেয়র ফজলুর রহমান দীর্ঘ ৫ ঘন্টা সকল বক্তার
বক্তব্য মনোযোগ সহকারে শুনেন এবং দীর্ঘক্ষন
সভায় উপস্হিত থেকে সভা সফল করার জন্য সকলকে ধন্যবাদ ও কূতজ্ঞতা জানিয়ে বলেন বিগত দিনে মেয়র থাকাকালীন আমি নিজে অর্থনৈতিক ভাবে ক্ষতিগ্রস্ত হয়েছি ,কিন্তু দূর্নীতি আশ্রয় নেই নাই । সততা ,নিষ্ঠা ও আন্তরিকতার সাথে আমি আমার দায়িত্ব পালন করেছি। পৌরসভার স্বার্থে, জনগণের স্বার্থে আমি আমার দায়িত্ব পালন করেছি বলে উল্লেখ করে তাঁর বক্তব্যে তিনি বলেন, যদি তিনি পুনরায় নির্বাচিত হন তবে তাঁর অসম্পুর্ন কাজ সমাপ্ত করবেন এবং দেশে বিদেশে সবার কাছে ভোট প্রার্থনা সহ আগামী ৩০শে জানুয়ারির মেয়র নি্র্বাচনে তাকে সহোযোগিতা ও সকলের দোয়া কামনা ক‍রছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর

https://shadhinbangla16.com © All rights reserved © 2022

theme develop by shadhinbangla16.com
themesbazarshadinb16
bn Bengali
X