1. mahbubur2527@gmail.com : Mahbubur Rahman Sohel : Mahbubur Rahman Sohel
  2. saidur.yc@gmail.com : SAIDUR RAHMAN : SAIDUR RAHMAN
  3. jannatulakhi1123@gmail.com : Jannatul akhi Akhi : Jannatul akhi Akhi
  4. msibd24@gmail.com : Fazlul Karim : Fazlul Karim
  5. Mofazzalhossain8@gmail.com : Mofazzal Hossain : Mofazzal Hossain
  6. saidur.yc@hotmail.com : Saidur Rahman : SAIDUR RAHMAN
  7. jim42087070@gmail.com : Lokman Hossain : Lokman Hossain
  8. galib.ip2@gmail.com : Al Galib : Al Galib
  9. sikhanphd3@gmail.com : Shafiqul Islam : Shafiqul Islam
আজ ৯ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ সময় রাত ১০:০৮

ঈশ্বরগঞ্জ উপজেলা প্রেসক্লাব নির্বাচনে নীলকণ্ঠ সভাপতি সম্পাদক আতাউর।

তাপস কর,ময়মনসিংহ প্রতিনিধি
  • আপডেটের সময় : শনিবার, ডিসেম্বর ২৬, ২০২০,
  • 157 দেখুন

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলা প্রেসক্লাব নির্বাচনে নীলকন্ঠ সভাপতি সম্পাদক আতাউর নির্বাচিত হয়েছে। কার্যনির্বাহী কমিটির নির্বাচনে সভাপতি পদে প্রভাষক নীলকণ্ঠ আইচ মজুমদার (সময়ের আলো),সাধারন সম্পাদক আতাউর রহমান (ইনকিলাব)ও কোষাধ্যক্ষ রুহুল আমিন রিপন (প্রতিদিনের সংবাদ)নির্বাচিত হয়েছেন। উপজেলা অফিসার্স ক্লাবে সভাপতি, সাধারণ সম্পাদক ও কোষাধ্যক্ষ পদে ওই নির্বাচন অনুষ্ঠিত হয়। সকাল ১০টা থেকে বিকেল ৩টা পর্যন্ত ভোট গ্রহণ চলে।

উক্ত তিনটি পদে মোট ৬ জন প্রার্থী প্রতিদ্বদ্বিতা করেন। প্রিজাইডিং অফিসার হিসেবে নির্বাচন পরিচালনা করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আশরাফুল ইসলাম ও সহকারী প্রিজাইডিং অফিসার ছিলেন পস্তারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. জয়নাল আবেদীন। নির্বাচনে অন্যান্য পদের মধ্যে শিল্প-সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে কোন প্রার্থী না থাকায় পদটি শূন্য রয়েছে এবং বাকী পদগুলোতে একজন করে প্রার্থী থাকায় তাদেরকে বিনা প্রতিদ্ব›দ্বীতায় নির্বাচিত ঘোষণা করা হয়।

বিনা প্রতিদ্বন্দ্বিতাতায় নির্বাচিতরা হলেন সহ-সভাপতি মো. আব্দুল আউয়াল (নয়াদিগন্ত), সহ-সাধারন সম্পাদক ফয়সাল আহমেদ বিশাল (আলোকিত বাংলাদেশ), দপ্তর ও প্রচার সম্পাদক মোহাম্মদ আলী (সবুজ নিশান), কার্যকরী সদস্য সিরাজুল ইসলাম নয়ন (দৈনিক খবর) ও রতন ভৌমিক (আমাদের সময়)। নির্বাচনের ফলাফল ঘোষণার সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মো. জাকির হোসেন, সহকারী কমিশনার (ভূমি) সাঈদা পারভীন, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল কাদের মিয়া।

নির্বাচনে বিজয়ীদের অভিনন্দন জানান জাতীয় সংসদ সদস্য ফখরুল ইমাম, উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহমুদ হাসান সুমন, পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা আব্দুস ছাত্তার বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, বিভিন্ন প্রিন্ট ও ইলঘ মিডিয়ার সাংবাদিকবৃন্ধ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

https://shadhinbangla16.com © All rights reserved © 2022

theme develop by shadhinbangla16.com
themesbazarshadinb16
bn Bengali
X