1. mahbubur2527@gmail.com : Mahbubur Rahman Sohel : Mahbubur Rahman Sohel
  2. saidur.yc@gmail.com : SAIDUR RAHMAN : SAIDUR RAHMAN
  3. jannatulakhi1123@gmail.com : Jannatul akhi Akhi : Jannatul akhi Akhi
  4. msibd24@gmail.com : Fazlul Karim : Fazlul Karim
  5. Mofazzalhossain8@gmail.com : Mofazzal Hossain : Mofazzal Hossain
  6. saidur.yc@hotmail.com : Saidur Rahman : SAIDUR RAHMAN
  7. jim42087070@gmail.com : Lokman Hossain : Lokman Hossain
  8. galib.ip2@gmail.com : Al Galib : Al Galib
  9. sikhanphd3@gmail.com : Shafiqul Islam : Shafiqul Islam
আজ ৮ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ সময় সকাল ৬:২৭
শিরোনাম
গোতাশিয়া ইউনিয়নে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান আবুল বরকত রবিন। কুড়িগ্রামে ১১ কেজি গাঁজা উদ্ধার নরসিংদীতে পুলিশের অভিযানে অটোরিক্সা চালক শিশু হত্যাকান্ডের মূলহোতাসহ গ্রেফতার-০৫ নরসিংদীতে র‍্যাবের হাতে ফেনসিডিল-সহ ০৫ মাদক ব্যবসায়ী আটক বানিয়াচংয়ে মহান বিজয় দিবস উপলক্ষে প্রস্তুতিমূলক সভা উন্নয়নশীল দেশগুলোর জন্য টিকা সহায়তা জোরদার করবে জাপান হবিগঞ্জ জেলায় ২১টি ইউনিয়নে ৫ম ধাপে নির্বাচন নৌকা মার্কার মনোনীত প্রার্থী যারা। ডেল্টা থেকে পরিবর্তিত হয়ে ওমিক্রনের উদ্ভব না ঘটার সম্ভাবনাঃ বিশেষজ্ঞ ময়মনসিংহে এক বছরেও বর্ধিত বেতন পাননি সিনিয়র স্টাফ নার্সরা। মাধবপুরে উৎসবমুখর পরিবেশে রোপা আমন ধান কাটা শুরু কৃষকের মুখে হাসি।

মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবে ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন

মামুনুর রশীদ, মৌলভীবাজার জেলা প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : রবিবার, ডিসেম্বর ৬, ২০২০,
  • 77 দেখুন

কুলাউড়ায় জাল কাগজপত্র তৈরি করে বিভিন্ন লোকজন দিয়ে থানায় অভিযোগ, আদালতে চাঁদাবাজী ও লুটপাট এর মামলা দিয়েছন হয়রানী করার অভিযোগ উঠেছে একই উপজেলার ৮নং রাউৎগাঁও ইউনিয়নের মধ্য কৌলা গ্রামের প্রতিপক্ষ মৃতঃ হোসেন আলীর পুত্র আতাউর রহমান, আজিজুর রহমান ও হাবিবুর রহমানগংদের বিরুদ্ধে। আজ ৫ ডিসেম্বর মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলন লিখিত বক্তব্য ভুক্তভোগী ছবিরুন বেগম জানান মৌরসীসুত্রে প্রাপ্ত তার পিতার ( তপলীল, থানা- কুলাউড়া, জেল নং- ৯৬, এসএ খতিয়ান নং- ১৫৭ ও ২৮৯, এসএ দাগ নং-৭৪১, জায়গার পরিমান- মোট ১৪শতক ভূমির মালিক ও দখলদার। এবং ৭৩৯নং দাগে ১৩ শতক,৭৪২ দাগে ১৬ শতক ও ৭৪০ দাগে ১৬শতক মোট ৪৫শতক ভূমি মৌরসীসুত্রে মালিক ও দখলদার নেওয়ারুন নেছা, হাওয়ারুন নেছা, সমরুন নেছা ও মনিরুন নেছা। কিন্তু, এলাকার আতাউর রহমান, আজিজুর রহমান ও হাবিবুর রহমানগংরা দীর্ঘদিন যাবৎ উক্ত জায়গা দখল করে নিতে তাদেরকে নানাভাবে হয়রানী, একাধিক মিথ্যা মামলা ও নির্যাতন করে আসছে।

সর্বশেষ, প্রতিপক্ষের লোকজন জুড়ী উপজেলার ফুলতলা বাজারের জনৈক রমজান মিয়াকে বাদী করে, কুটই মিয়া, শাহ নুর মিয়া, মুসলিম মিয়া, রায়হান আহমেদ, সোহাগ আলী, জফুর আলী ও মোঃ জসিমকে আসামী করে চাঁদাবাজী ও লুটপাট এর মিথ্যা ও বানোয়াট ঘটনা সাজিয়ে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ৫নং আদালতে
মামলা দায়ের করেন।

সাংবাদিকদের সরেজমিন তদন্ত করে প্রকৃত ঘটনা সমাজ জাতি ও আইন প্রয়োগকারী সংস্থার নিকট তোলে ধরার আহবান জানিয়ে বলেন-স্থানীয় ইউপি চেয়ারম্যানসহ গন্যমান্য লোকজন তাদেরকে এ বিষয়ে একাধিকবার বৈঠকে বসার
আহবান জানালেও সরকারী চাকুরীজীবি হাবিবুর রহমান ও তার অন্যান্য ভাই বৈঠকে
বসতে রাজি হননি।

ভুক্তভোগী পরিবারের মধ্যে সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- হাওয়ারুন নেছা, নেওয়ারুন নেছা, সেলি বেগম, মনিরুন বেগম, লতিফা বেগম, কুটই মিয়া, শাহনুর মিয়া, সুকুর আলী, মোঃ কুদ্দুস,মোঃ বাবুল মিয়া, চেরাগ আলী, রায়হান মিয়া ও রাজন মিয়া।
Attachments area

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

https://shadhinbangla16.com © All rights reserved © 2020

theme develop by shadhinbangla16.com
themesbazarshadinb16
bn Bengali
X