1. mahbubur2527@gmail.com : Mahbubur Rahman Sohel : Mahbubur Rahman Sohel
  2. saidur.yc@gmail.com : SAIDUR RAHMAN : SAIDUR RAHMAN
  3. jannatulakhi1123@gmail.com : Jannatul akhi Akhi : Jannatul akhi Akhi
  4. msibd24@gmail.com : Saiydul Islam : Saiydul Islam
  5. Mofazzalhossain8@gmail.com : Mofazzal Hossain : Mofazzal Hossain
  6. saidur.yc@hotmail.com : Saidur Rahman : SAIDUR RAHMAN
  7. jim42087070@gmail.com : Lokman Hossain : Lokman Hossain
  8. galib.ip2@gmail.com : Al Galib : Al Galib
  9. sikhanphd3@gmail.com : Shafiqul Islam : Shafiqul Islam
আজ ২২শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ সময় সকাল ৬:৪১
শিরোনাম

নীলফামারিতে দ্যা ইনভিন্সিবল ৯/১১ পরিবারের পক্ষ থেকে এডমিন প্যানেল এর উদ্দোগে শীতবস্ত্র উপহার

Reporter Name
  • আপডেটের সময় : শনিবার, নভেম্বর ২৮, ২০২০,
  • 292 দেখুন

শীত কারো জন্য সুখের শব্দ হলেও অসহায় মানুষ গুলোর জন্য তা অতি কষ্টের। আর এই কষ্ট কিছুটা নিবারণের চেষ্টায় শিক্ষা ব্যাচ ভিত্তিক ফেসবুক গ্রুপ SSC 2009 এবং HSC 2011( The invincible 9/11) এর পরিচালনা পরিষদের সদস্যগন শীত বস্ত্র নিয়ে ছুটে গিয়েছিল নীলফামারী জেলার জলঢাকায় উপজেলার মীরগঞ্জ ইউনিয়নের আবাশন এলাকার সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে, অসহায় মানুষদের মাঝে গত ২৭ নভেম্বর ২০ ই ইনভিন্সিবল ৯/১১ গ্রুপের সদস্যরা ১০০ জন অসহায় হতদরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করেন।

উক্ত বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মীরগঞ্জ ইউপি চেয়ারম্যান হুমায়ূন কবীর খান হুকুম আলী, মীরগঞ্জ হাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আব্দুল রহিম এবং ইনভিন্সিবল ৯/১১ গ্রুপের এ্যাডমিন প্যানেলের সদস্য রবিউল আলম উৎসব, ইমরান হোসেন, হাবিব মিজান প্রমুখ।

ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব হুমায়ুন কবির খান হুকুম বলেন, মানবতার কল্যাণে এগিয়ে আসা গ্রুপ দি ইনভিন্সিবল ৯/১১ এ প্রত্যত্ন অঞ্চলের গরীব, অসহায় মানুষদের পাশে এসে দাঁড়িয়েছেন আমি গ্রামবাসীর পক্ষ হতে তাদেরকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি এবং তাদের সার্বিক মঙ্গল কামনা করছি।

মীরগঞ্জ হাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আব্দুল রহিম জনাব বলেন মানুষ মানুষের জন্য এ উদ্দোগকে ধন্যবাদ দিয়ে আরো বলেন কিছু যুবক এই অসহায় মানুষদের পাসে দাড়িয়েছে শীতবস্ত্র বিতরণ এর জন্য, তিনি ধন্যবাদ ও আন্তরিক শুভেচ্ছা জ্ঞাপন করেছেন দি ইনভিন্সিবল ৯/১১ এর গ্রুপের সকল সদস্যকে এবং সেই সাথে ভবিষ্যতে যেন তারা সম্মিলিত ভাবে সেবা মুলক কাজে যুক্ত হতে পারে সেই আসা ব্যাক্ত করেছেন।

ইনভিন্সিবল ৯/১১ গ্রুপের এডমিন রবিউল আলম উৎসব গ্রামবাসী সকলকে ধন্যবাদ জ্ঞাপন করে বলেন, আজ আমরা ব্যাচ ভিত্তিক গ্রুপ SSC 09 এবং HSC 2011 (The Invincible 09/11) এর মাধ্যমে আপনাদের গ্রামে এসেছি এবং আপনাদের পাশে দাঁড়াতে পেরেছি এজন্য গর্ববোধ করছি। গ্রুপের এর সামাজিক কল্যানমূলক কার্যক্রমে ভবিষ্যতে হাতে হাত রেখে যেন নিজেদেরকে অর্ন্তভুক্ত রাখতে পারি সেজন্য আমাদের জন্য দোয়া করবেন এবং শীতবস্ত্র বিতরণ করতে যারা আমাদেরকে সহায়তা করেছেন আমরা তাদের নিকট চিরকৃতজ্ঞ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

https://shadhinbangla16.com © All rights reserved © 2020

theme develop by shadhinbangla16.com
themesbazarshadinb16
bn Bengali
X