1. mahbubur2527@gmail.com : Mahbubur Rahman Sohel : Mahbubur Rahman Sohel
  2. saidur.yc@gmail.com : SAIDUR RAHMAN : SAIDUR RAHMAN
  3. jannatulakhi1123@gmail.com : Jannatul akhi Akhi : Jannatul akhi Akhi
  4. msibd24@gmail.com : Saiydul Islam : Saiydul Islam
  5. Mofazzalhossain8@gmail.com : Mofazzal Hossain : Mofazzal Hossain
  6. saidur.yc@hotmail.com : Saidur Rahman : SAIDUR RAHMAN
  7. jim42087070@gmail.com : Lokman Hossain : Lokman Hossain
  8. galib.ip2@gmail.com : Al Galib : Al Galib
  9. sikhanphd3@gmail.com : Shafiqul Islam : Shafiqul Islam
কুষ্টিয়ায় চার নং বিট পুলিশিং এর নারী ধর্ষন ও নির্যাতন বিরোধী সমাবেশ অনুষ্ঠিত - Shadhin Bangla 16
আজ ২৯শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ সময় বিকাল ৫:০৮
শিরোনাম
ফ্রান্সে বিশ্বনবীর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে ঝালকাঠিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ পাবনায় স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শনে স্বাস্থ্য মহাপরিচালক ১৫ হাজার পিচ ইয়াবাসহ গ্রেফতার-১ শরণখোলায় মটরবাইক দুর্ঘটনায় গৃহবধু নিহত বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ গ্রেফতার ধর্ষক বাগেরহাটে ছেলে হত্যার বিচার ও জীবনের নিরাপত্তার দাবীতে বৃদ্ধের সংবাদ সম্মেলন ফ্রান্সে মহানবী (সা.)-র ব্যঙ্গচিত্র প্রদর্শন: মৌলভীবাজারে তালামীযের বিক্ষোভ মিছিলে জনস্রোত কুড়িগ্রামের উলিপুরে পারিবারিক কলহের জেরে গৃহবধূর আত্মহত্যা পলাশবাড়ীতে রাসুলপ্রেমিক তৌহিদী জনতার আয়োজনে বিক্ষোভ ও মানববন্ধন কোরআন হাদিসের আলোকে একটি প্রশ্ন ও তার সমাধান

কুষ্টিয়ায় চার নং বিট পুলিশিং এর নারী ধর্ষন ও নির্যাতন বিরোধী সমাবেশ অনুষ্ঠিত

এ,জে, সুজন, কুষ্টিয়া প্রতিনিধি :
  • আপডেটের সময় : শনিবার, অক্টোবর ১৭, ২০২০,
  • 19 দেখুন
received 1443278519211713 কুষ্টিয়ায় চার নং বিট পুলিশিং এর নারী ধর্ষন ও নির্যাতন বিরোধী সমাবেশ অনুষ্ঠিত

দনারীর প্রতি সহিংসতা নিরসনে আপনার পুলিশ আপনার পাসে এই প্রতিপাদ্যকে সামনে রেখে আজ শনিবার বেলা ১১ টায় কুষ্টিয়ার পুর্ব মিলপাড়ায় চার নং বিট পুলিশিং এর আয়োজনে নারী সচেতনতা বৃদ্ধির লক্ষে নারী ধর্ষন ও নির্যাতন বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

চার নং বিট পুলিশিং ১০,১১ এবং ১২ নং ওয়ার্ডের সমন্বয়ে গঠন করা হয়েছে, উক্ত তিন ওয়ার্ডের সকল স্রেনীর যুবতী মেয়ে এবং মহিলারা মিলে প্রায় ৩০০-৪০০ জন তাদের নিজ উদ্যোগে সচেতনতা বৃদ্ধির লক্ষে উপস্থিত হয়। উপস্থিত প্রায় প্রতিটি মহিলাই আয়োজনকে প্রশংসা করে বলেন আজকের মতো এমন উদ্যোগ যদি মাঝে মাঝে নেওয়া হয় তাহলে আমরা সাহস পাবো, আর এই ভাবে যদি পুলিশ আমাদের সাথে থাকে তাহলে নির্যাতন কারী ও ধর্ষক সমাজ থেকে চিরো তরে বিদায় নিবে। তারা পুলিশের এই উদ্যোগকে ধন্যবাদ জানিয়েছেন। পাশাপাশি কুষ্টিয়ার পুলিশ সুপারএর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন নারী দের প্রতি সু দৃষ্টি রাখার জন্য।

উপস্থিত অনেক নারী তাদের মতামত সাংবাদিক দের কাছে উপস্থাপন করে বলেন এডিশনাল এস,পি মুস্তাফিজ স্যার আমাদের যেইভাবে শিক্ষামূলক বক্তব্য দিয়েছেন তা থেকে আমরা অনেক জ্ঞান লাভ করেছি, অনেক সাহস পেয়েছি, মুস্তাফিজ স্যারের মতো সবাই যদি এতো আন্তরিক ভাবে সাধারন মানুষকে সহযোগিতা করে তাহলে সব নারীই সমাজে সকল ভালো কাজে অংশ গ্রহণ করবে এবং সাহসিকতার সাথে সামনে এগিয়ে যেতে পারবে। তারা আরও বলেন স্যার আমাদের মেয়েদের অল্প বয়সে বিয়ে না দিয়ে পড়াশোনা করিয়ে সুশিক্ষায় শিক্ষিত করতে বলেছেন তাই আমরা এখন থেকে বাল্যবিবাহের বিপক্ষে।

দূর থেকে আসা মহিলারা বলেন আমরা বারবার দূর থেকে এই এক ই জাইগাতে আসি এতে আমাদের অনেক কষ্ট হয়ে যায়, তাই আমরা অনুরোধ করবো স্যার যেনো আমাদের কথা ভেবে বার বার এক ই জাইগা তে এই অনুষ্ঠান না দিয়ে সব ওয়ার্ডে দিলে সবার জন্য ভাল হবে,এতে করে সব সবাই নিজ নিজ ওয়ার্ডে উপস্থিত থাকতে পারবে।

এডিশনাল এস,পি মুস্তাফিজুর রহমান এর পাশাপাশি তারা শহর আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি বীর মুক্তিযোদ্ধা সমাজ সেবক তাইজাল আলী খানের দিক নির্দশনা মুলক বক্তব্যের ও প্রশংসা করে বলেন তাইজাল আলী খান আমাদের অত্র এলাকার অভিভাবক তিনি আমাদের সকল কাজেই সাহস যোগান দিয়ে থাকেন, তাকে আমরা সব সময় আমাদের বিপদে পাশে পাই তাই তিনি এই ভাবে আমাদের পাশে থাকলে আমাদের এলাকা থেকে নারী ধর্ষন ও নির্যাতন কারীদের আমরা আমাদের তিন ওয়ার্ড থেকে নির্মুল করতে পারবো।

সমাজ থেকে সকল অন্যায় অনিয়ম দূর করতে পুলিশের ভুমিকা অপরিসীম তাই পুলিশ যখন সেবা নিয়ে সাধারণ মানুষের দোরগোড়ায় চলে এসেছে তখন সকল অন্যায় অনিয়ম সমাজ থেকে বিদায় নিবে এমনটাই আসা করেন সকলে। আর তাই পুলিশের কাজকে আরো গতিশীল করতে সাধারণ মানুষকেও এগিয়ে আসতে হবে তথ্য প্রদানের মাধ্যমে।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান খান এর সভাপতিত্বে চার নং বিট পুলিশিং এর নারী ধর্ষন ও নির্যাতন বিরোধী সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার অপরাধ ও প্রসাশন মুস্তাফিজুর রহমান।
বিশেষ অতিথি ছিলেন যথাক্রমে কুষ্টিয়া প্যানেল মেয়র মতিয়ার রহমান মজনু।
শহর আওয়ামী লীগের সভাপতি তাইজাল আলী খান।
১০,১১,১২ নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর রিনা নাসরিন।
১১ নং ওয়ার্ড কাউন্সিলর আনিস কোরাইশি।
১০ নং ওয়ার্ড কাউন্সিলর গোলাম মস্তফা লাভলু।
১২ নং ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র মতিয়ার রহমান মজনু। ফজলে করিম খোকা প্রমুখ।

অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন মিলপাড়া ফাড়ি ইনচার্জ ও চার নং বিট পুলিশিং এর দায়িত্বরত এস,আই সাহেব আলী।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

https://shadhinbangla16.com © All rights reserved © 2020

theme develop by shadhinbangla16.com
themesbazarshadinb16
bn Bengali
X