1. mahbubur2527@gmail.com : Mahbubur Rahman Sohel : Mahbubur Rahman Sohel
  2. saidur.yc@gmail.com : SAIDUR RAHMAN : SAIDUR RAHMAN
  3. jannatulakhi1123@gmail.com : Jannatul akhi Akhi : Jannatul akhi Akhi
  4. msibd24@gmail.com : Fazlul Karim : Fazlul Karim
  5. Mofazzalhossain8@gmail.com : Mofazzal Hossain : Mofazzal Hossain
  6. saidur.yc@hotmail.com : Saidur Rahman : SAIDUR RAHMAN
  7. jim42087070@gmail.com : Lokman Hossain : Lokman Hossain
  8. galib.ip2@gmail.com : Al Galib : Al Galib
  9. sikhanphd3@gmail.com : Shafiqul Islam : Shafiqul Islam
আজ ৮ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ সময় সকাল ৬:৩৮
শিরোনাম
গোতাশিয়া ইউনিয়নে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান আবুল বরকত রবিন। কুড়িগ্রামে ১১ কেজি গাঁজা উদ্ধার নরসিংদীতে পুলিশের অভিযানে অটোরিক্সা চালক শিশু হত্যাকান্ডের মূলহোতাসহ গ্রেফতার-০৫ নরসিংদীতে র‍্যাবের হাতে ফেনসিডিল-সহ ০৫ মাদক ব্যবসায়ী আটক বানিয়াচংয়ে মহান বিজয় দিবস উপলক্ষে প্রস্তুতিমূলক সভা উন্নয়নশীল দেশগুলোর জন্য টিকা সহায়তা জোরদার করবে জাপান হবিগঞ্জ জেলায় ২১টি ইউনিয়নে ৫ম ধাপে নির্বাচন নৌকা মার্কার মনোনীত প্রার্থী যারা। ডেল্টা থেকে পরিবর্তিত হয়ে ওমিক্রনের উদ্ভব না ঘটার সম্ভাবনাঃ বিশেষজ্ঞ ময়মনসিংহে এক বছরেও বর্ধিত বেতন পাননি সিনিয়র স্টাফ নার্সরা। মাধবপুরে উৎসবমুখর পরিবেশে রোপা আমন ধান কাটা শুরু কৃষকের মুখে হাসি।

পলাশবাড়ী পৌর নির্বাচনে সময়ের সাথে সাথে জনপ্রিয়তার পরিবর্তন হচ্ছে

ফজলার রহমান, গাইবান্ধা প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : রবিবার, অক্টোবর ১১, ২০২০,
  • 120 দেখুন

দীর্ঘ আন্দোলন সংগ্রামের পর অবশেষে বাস্তবায়িত হয়েছে পলাশবাড়ী পৌরসভা। পৌর প্রশাসক হিসেবে ইতোমধ্যেই দায়িত্ব গ্রহন করেছেন বাংলাদেশ আওয়ামীলীগ পলাশবাড়ী উপজেলা শাখার সম্মানিত সভাপতি জননেতা আবু বক্কর প্রধান।

নির্ভরযোগ্য একটি সুত্রে জানাযায় আগামী ডিসেম্বরেই অনুষ্ঠিত হতে যাচ্ছে পলাশবাড়ী পৌর নির্বাচন।

নির্বাচনকে সামনে রেখে ইতোমধ্যেই নির্বাচন মুখী মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা নিজ নিজ এলাকায় ব্যাপক প্রচার প্রচারনা ও জনসংযোগ শুরু করেছে।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর প্রশাসক আবু বক্কর প্রধান প্রশাসকের দায়িত্ব পালনের পাশাপাশি নির্বাচনী প্রচারণা অব্যাহত রেখেছে। তিনি প্রতিটি পাড়া মহল্লা ও চায়ের দোকানে প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছে ফলে অতিতের যে কোন সময়ের তুলনায় এই নেতার বর্তমানে জনপ্রিয়তা ব্যাপক বৃদ্ধি পেয়েছে।তৃনমুল আওয়ামিলীগ নেতাকর্মী ও সমর্থকদের দাবী আগামীতে তিনিই হবেন নৌকার মাঝি।দির্ঘ দিনের ত্যাগী নিবেদিত এই নেতার দীর্ঘ রাজনৈতিক জীবনে অনেক সংগ্রাম করেছেন।রাজনীতি করতে গিয়ে তিনি তার শরীরের একটি অঙ্গ বিসর্জন দিয়েছেন। দলীয় মনোনয়ন প্রদানের ক্ষেত্রে অবশ্যই মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাসহ মনোনয়ন বোর্ড তাকেই নৌকার মাঝি হিসেবে মনোনয়ন দিবেন।

দীর্ঘ ১৮ বছর সদর ইউপি চেয়ারম্যানের দায়িত্ব পালন করা হাবিবুর রহমান ইসলাম তার ভোট ব্যাংক হিসেবে পরিচিত গৃধারীপুর,আমবাড়ী,মহেশপুর বাশকাটা পলাশগাছী আসমতপুর, শিমুলিয়া,আন্দুয়া বাড়াইপাড়া,নুরপুর এলাকায় মেয়র পদে নির্বাচনী গনসংযোগ অব্যাহত রেখেছেন।

এদিকে মেয়র পদে প্রচারণা চালাতে দেখা যায় উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ও গাইবান্ধা জেলা বাস মিনিবাস কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সাধারন সম্পাদক এবং ভোটাধিকার বাস্তবায়ন কমিটির সাধারণ সম্পাদক গোলাম সরোয়ার প্রধান বিপ্লবকে। তার ভোট ব্যাংক হিসেবে পরিচিত জামালপুর, উদয়সাগর,শিবরামপুর, সুইগ্রাম, হরিনমারী,বৈরী হরিনমারী ও রাইগ্রাম এলাকা।

তিনি বিভিন্ন মসজিদ মন্দির ধর্মীয় প্রতিষ্ঠানে অনুদান প্রদান অব্যাহত রেখেছেন।বাবার জয়প্রিয়তা সাংসদ পরিবারের এক মাত্র প্রার্থী হিসেবে ও সার্বিক কর্মকাণ্ডের উপর ভিত্তি করে তিনিই হবেন আগামী দিনের পৌর মেয়র এমনটাই দাবি তার সমর্থকদের।

প্রচার প্রচারনা চালাতে দেখা গেছে জেলা পরিষদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম বাবুকে।জনপ্রিয় ধরে রাখতেই তিনি প্রচার প্রচারণা অব্যাহত রেখেছেন বলে তার সমর্থকরা দাবি করেন।

প্রচার প্রচারনা চালিয়ে জনগনের আস্থা ও বিশ্বাস ও জনসমর্থন গ্রহনের লক্ষে প্রতিটি গ্রামে ভোটারদের ঘরে ঘরে গিয়ে নির্বাচনী প্রচার প্রচারণা অব্যাহত রেখেছেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির সদস্য আব্দুল্যা হেল কাফি মন্ডল। তার দাবী তরুন প্রজন্মের ভোটাররা তাকেই নেতৃত্বের আসনে অধিষ্ঠিত করবেন।

জাতীয়তাবাদী দল বিএনপির একমাত্র প্রার্থী জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ নির্বাচনী প্রচার প্রচারনায় থেমে নেই।তার দাবী অবাধ সুষ্ঠু নিরপেক্ষ ও গ্রহনযোগ্য নির্বাচন অনুষ্ঠিত হলে জনগন তার পক্ষেই রায় ঘোষণা করবে।

নির্বাচন সংশ্লিষ্টরা মনে করেন সময়ের সাথে সাথে জনপ্রিয়তার ও পরিবর্তন আসতে শুরু করেছে।প্রচার প্রচারণা ও জনসমর্থন যে প্রার্থী ধরে রাখতে পারবে সেই হবে পলাশবাড়ী পৌরসভার আগামী দিনের মেয়র।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

https://shadhinbangla16.com © All rights reserved © 2020

theme develop by shadhinbangla16.com
themesbazarshadinb16
bn Bengali
X