1. mahbubur2527@gmail.com : Mahbubur Rahman Sohel : Mahbubur Rahman Sohel
  2. saidur.yc@gmail.com : SAIDUR RAHMAN : SAIDUR RAHMAN
  3. jannatulakhi1123@gmail.com : Jannatul akhi Akhi : Jannatul akhi Akhi
  4. msibd24@gmail.com : Saiydul Islam : Saiydul Islam
  5. Mofazzalhossain8@gmail.com : Mofazzal Hossain : Mofazzal Hossain
  6. saidur.yc@hotmail.com : Saidur Rahman : SAIDUR RAHMAN
  7. jim42087070@gmail.com : Lokman Hossain : Lokman Hossain
  8. galib.ip2@gmail.com : Al Galib : Al Galib
  9. sikhanphd3@gmail.com : Shafiqul Islam : Shafiqul Islam
আগামী বিজয় দিবসে মৌলভীবাজার থেকে "উইথগ্রাম" সোস্যাল মিডিয়ার যাত্রা শুরু - Shadhin Bangla 16
আজ ৩০শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ সময় দুপুর ১:৪৬
শিরোনাম
লালমনিরহাটের পাটগ্রামে মানসিক অসুস্থ ব্যক্তিকে কোরআন অবমাননার দায়ে পিটিয়ে হত্যা ও পুড়ে ফেলা হয়েছে কমলগঞ্জে গুচ্ছগ্রাম প্রকল্পের উপকারভোগীদের সাথে মতবিনিময় অনুষ্ঠিত সাকিবের ফেরার দিনটি স্মরণীয় করে রাখতে সাকিব আল হাসানের শহর মাগুরার ভক্তদের কেক কেটে উৎযাপন। জুড়ীতে মাদরাসা শিক্ষার্থীদের খাদ্য সহায়তা দিলেন প্রধানমন্ত্রী ঢাকায় মুক্তিযোদ্ধার সন্তান ঐক্য প্লাটফর্মের সম্মাননা স্মারক প্রদান অনুষ্ঠিত ময়মনসিংহের তারাকান্দার অপহৃত স্কুলছাত্রী তুরাগ থেকে উদ্ধার। প্রিয়নবী (সা.) এর অবমাননা কোনো মুসলমান সহ্য করতে পারে না –আল্লামা হুছামুদ্দীন চৌধুরী ফুলতলী ময়মনসিংহ জেলার ঈশ্বরগঞ্জের আঠারবাড়ীতে মহাস্মসান এর ভিওিপ্রস্থ স্থাপন। বাগেরহাটে এপেন্ডিসাইটিস অপারেশনে যুবকের মৃত্যু নিয়ে গুঞ্জন কুড়িগ্রামে পৈত্রিক সম্পতি রক্ষায় কৃষক পরিবারের সংবাদ সম্মেলন

আগামী বিজয় দিবসে মৌলভীবাজার থেকে “উইথগ্রাম” সোস্যাল মিডিয়ার যাত্রা শুরু

মামুনুর রশীদ, মৌলভীবাজার জেলা প্রতিনিধি ||
  • আপডেটের সময় : রবিবার, অক্টোবর ১১, ২০২০,
  • 18 দেখুন
withgb আগামী বিজয় দিবসে মৌলভীবাজার থেকে "উইথগ্রাম" সোস্যাল মিডিয়ার যাত্রা শুরু

সামাজিক যোগাযোগের জন্য অনলাইন জগতে আসছে নতুন প্ল্যাটফর্ম “উইথগ্রাম ডটকম”। দেশসহ সমগ্র বিশ্বে সামাজিক যোগাযোগ ও মাইক্রো ব্লগিংয়ের জন্য ইতিমধ্যেই পরীক্ষামূলকভাবে চালু করা হয়েছে এটি।

উদ্যেক্তরা জানান, বিভিন্ন সাইট নিয়ে গবেষণা শুরু করে তথ্য নিরাপত্তাকে গুরুত্ব দিয়ে নিজেদের আগ্রহ থেকেই তৈরি করা হয়েছে Withgram।

এই সোস্যাল মিডিয়ায় রয়েছে ফেইসবুক-টুইটারে মতো বৈচিত্রপূর্ণ ফিচার ফ্রেন্ড রিকোয়েস্ট, লাইক, কমেন্ট, চ্যাটসহ সব ধরনের সুযোগ সুবিধা। টুইটারের মত হ্যাশট্যাগ ট্যান্ড ও রয়েছে তাতে।

এছাড়াও এতে রয়েছে অডিও কমেন্ট, সার্চ (খোঁজা), ব্যবসা-বাণিজ্যসহ নানা শ্রেণীপেশার মানুষের চাহিদা মেটাতে ডিজিটাল মার্কেটিংসহ সব স্মার্ট আইডিয়া।

তরুণ এসব উদ্যেক্তরা জানিয়েছেন এবারের বিজয় দিবসে আনুষ্ঠানিক যাত্রা শুরু করবে Withgram। উদ্যেক্তা মেরাজুল ইসলাম বলেন, সবার জন্য সহজে ব্যাবহার করার জন্য ইউজার ইন্টারফেস নিয়েও কাজ চলছে।

এতে সহজেই মোবাইল নাম্বার দিয়েও একাউন্ট খুলা যাবে। তিনি বলেন, উদ্ভোধনের পূর্বেই গুগল প্লে-স্টোরে পাওয়া যাবে Withgram এর আলফা ভার্র্সন এ্যাপস ও মেসেঞ্জার। এদিন নতুন এ সামাজিক যোগাযোগ মাধ্যমের আরো নতুন নতুন ফিচার উদ্বোধন করা হবে। বিশ্বের সবার চাইতে বাংলাদেশের ব্যবহারকারীরা এ সোস্যাল মিডিয়ায় বেশি সুবিধা পাবেন বলে জানান Withgram এর উদ্যেক্তরা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

https://shadhinbangla16.com © All rights reserved © 2020

theme develop by shadhinbangla16.com
themesbazarshadinb16
bn Bengali
X