1. mahbubur2527@gmail.com : Mahbubur Rahman Sohel : Mahbubur Rahman Sohel
  2. saidur.yc@gmail.com : SAIDUR RAHMAN : SAIDUR RAHMAN
  3. jannatulakhi1123@gmail.com : Jannatul akhi Akhi : Jannatul akhi Akhi
  4. msibd24@gmail.com : Saiydul Islam : Saiydul Islam
  5. Mofazzalhossain8@gmail.com : Mofazzal Hossain : Mofazzal Hossain
  6. saidur.yc@hotmail.com : Saidur Rahman : SAIDUR RAHMAN
  7. jim42087070@gmail.com : Lokman Hossain : Lokman Hossain
  8. galib.ip2@gmail.com : Al Galib : Al Galib
  9. sikhanphd3@gmail.com : Shafiqul Islam : Shafiqul Islam
মাধবপুরে মাদ্রাসা ছাত্রীর রহস্যজনক মৃত্যু মায়ের অভিযোগ ধর্ষণের পর হত্যা - Shadhin Bangla 16
আজ ২৯শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ সময় ভোর ৫:১৩
শিরোনাম
১৫ হাজার পিচ ইয়াবাসহ গ্রেফতার-১ শরণখোলায় মটরবাইক দুর্ঘটনায় গৃহবধু নিহত বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ গ্রেফতার ধর্ষক বাগেরহাটে ছেলে হত্যার বিচার ও জীবনের নিরাপত্তার দাবীতে বৃদ্ধের সংবাদ সম্মেলন ফ্রান্সে মহানবী (সা.)-র ব্যঙ্গচিত্র প্রদর্শন: মৌলভীবাজারে তালামীযের বিক্ষোভ মিছিলে জনস্রোত কুড়িগ্রামের উলিপুরে পারিবারিক কলহের জেরে গৃহবধূর আত্মহত্যা পলাশবাড়ীতে রাসুলপ্রেমিক তৌহিদী জনতার আয়োজনে বিক্ষোভ ও মানববন্ধন কোরআন হাদিসের আলোকে একটি প্রশ্ন ও তার সমাধান বড়াইগ্রামে আগুনে পুড়ে বৃদ্ধার মৃত্যু বড়াইগ্রামে বীর মুক্তিযোদ্ধা আব্দুল জলিলের প্রথম মৃত‍্য বার্ষিকী উপলক্ষে স্বরণ সভা ও দোয়া মাহফিল

মাধবপুরে মাদ্রাসা ছাত্রীর রহস্যজনক মৃত্যু মায়ের অভিযোগ ধর্ষণের পর হত্যা

লিটন পাঠান, হবিগঞ্জ জেলা প্রতিনিধি
  • আপডেটের সময় : সোমবার, অক্টোবর ৫, ২০২০,
  • 29 দেখুন
received 3353141544733401 মাধবপুরে মাদ্রাসা ছাত্রীর রহস্যজনক মৃত্যু মায়ের অভিযোগ ধর্ষণের পর হত্যা

হবিগঞ্জের মাধবপুর উপজেলার বহরা ইউনিয়নের মেরাশানি গ্রামের মনতলা ইসলামিয়া মহিলা মাদ্রাসার ছাত্রী ইয়াছমিন (১৪) এর মৃত্যু নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে ইয়াছমিনের মা আয়েশা বেগমের অভিযোগ ইয়াছমিনকে হত্যা করা হয়েছে।

ইয়াছমিনের মা আয়েশা বেগমের অভিযোগ গত শুক্রবার ৫টার দিকে তার ৩ বান্ধবী মনতলা ইসলামিয়া মহিলা মাদ্রাসার ছাত্রী সাদিয়া, সুমাইয়া বেগম ও সুমাইয়া আক্তার তার মেয়ে ইয়াছমিনকে বেড়ানোর কথা বলে তাদের বাড়িতে নিয়ে যায় কিন্তু পরদিন সকাল ৭টার দিকে তার বাড়ির সামনে মেরাশানি এলাকায় একটি সিএনজি থেকে ইয়াছমিনকে ফেলে রেখে যায় দুর্বৃত্তরা।

ওই সময় একই এলাকার নজরপুর গ্রামের অনু মিয়া নামে এক ফেরিওয়ালা ঘটনা দেখে চিৎকার শুরু করে পরে স্বজনরা উদ্ধার করে তাকে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ইয়াছমিন ৩ বান্ধবীর সঙ্গে গিয়ে রাতে পূর্ব মেরাশানি গ্রামের হুমায়ুন মিয়ার মেয়ে সুমাইয়ার বাড়িতে রাত্রিযাপন করেন বান্ধবী সুমাইয়া বলেন রাতে থেকে সকালে নাস্তা করে সুমাইয়া তার বাড়ির উদ্দেশ্যে রওয়ানা দেয় তারপর কি ঘটনা ঘটেছে তাদের জানা নেই।

অপর বান্ধবী সাদিয়া জানান নিহত ইয়াছমিন তাদের সঙ্গে আসার পর তার বান্ধবী সুমাইয়ার বাড়িতে রেখে সে তার নিজ বাড়িতে চলে যায়। কিভাবে তার মৃত্যু হয়েছে তারা কিছুই জানে না। ইয়াছমিনের মা আয়েশা বেগম এর অভিযোগ তার মেয়েকে পরিকল্পিতভাবে মারা হয়েছে তিনি সরকারের নিকট এ ঘটনার সুষ্ঠু বিচার দাবি করেন ইয়াছমিনের ময়নাতদন্তকারী চিকিৎসক হবিগঞ্জ সদর হাসপাতালের আরএমও শামীমা আক্তার জানান মেয়েটি ধর্ষণের শিকার হয়েছে কি না তা নমুনা সংগ্রহ করে ল্যাবে পাঠানো হয়েছে।

মাধবপুর থানার অফিসার ইনচার্জ মোঃ ইকবাল হোসেন জানান হাসপাতালে দুর্ঘটনা জনিত কারণে মৃত্যু লেখা হয়েছে ঘটনার পর থেকেই পুলিশ মৃত্যুর রহস্য উদঘাটনে কাজ করে যাচ্ছে।

ময়না তদন্ত প্রতিবেদন পাওয়া গেলে এটি হত্যা কি না নিশ্চিত হওয়া যাবে। তবে প্রাথমিকভাবে তদন্ত চলছে। সোমবার (০৫ অক্টোবর) দুপুরে মাধবপুর থানার অফিসার ইনচার্জ মোঃ ইকবাল হোসেন ও পরিদর্শক তদন্ত গোলাম দস্তগীর আহমেদ ঘটনাস্থল পরিদর্শন করে ও অনেককেই জিজ্ঞাসাবাদ করেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

https://shadhinbangla16.com © All rights reserved © 2020

theme develop by shadhinbangla16.com
themesbazarshadinb16
bn Bengali
X