1. mahbubur2527@gmail.com : Mahbubur Rahman Sohel : Mahbubur Rahman Sohel
  2. saidur.yc@gmail.com : SAIDUR RAHMAN : SAIDUR RAHMAN
  3. jannatulakhi1123@gmail.com : Jannatul akhi Akhi : Jannatul akhi Akhi
  4. msibd24@gmail.com : Saiydul Islam : Saiydul Islam
  5. Mofazzalhossain8@gmail.com : Mofazzal Hossain : Mofazzal Hossain
  6. saidur.yc@hotmail.com : Saidur Rahman : SAIDUR RAHMAN
  7. jim42087070@gmail.com : Lokman Hossain : Lokman Hossain
  8. galib.ip2@gmail.com : Al Galib : Al Galib
  9. sikhanphd3@gmail.com : Shafiqul Islam : Shafiqul Islam
জঙ্গী আতংকে মৌলভীবাজার: কারাগারে জোর নিরাপত্তা। - Shadhin Bangla 16
আজ ৩১শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ সময় সন্ধ্যা ৭:৩০
শিরোনাম
বাংলাদেশ মিয়ানমার সিমান্তের ২৭১ কিমি এলাকা জুরে বিভিন্ন ভারি অস্ত্র মোতায়েন শুরু করেছে বিজিবি। নিখোঁজ হওয়ার তিনদিন পর দুধকুমার নদ থেকে বৃদ্ধের লাশ উদ্ধার অধ্যাপক আব্দুস সালাম ভূঁইয়ার মৃত্যুতে রাবি প্রশাসনের শোক। মৌলভীবাজারের গিয়াসনগরে পবিত্র ঈদে মীলাদুন্নবী (সা.) পালিত উত্তরণের বাস্তবায়নে তিনমাস মেয়াদী কারিগরি প্রশিক্ষণ কার্যক্রমের উদ্বোধন তালায় প্রাথমিক বিদ্যালয়ের প্রাচীর নির্মাণে বাধা ও জমি দখল করে দোকান নির্মাণ! প্লাষ্টিক-ম্যালামাইনের আধুনিক যুগে অস্তিত্ব সংকটে বাগেরহাটের মৃৎশিল্পীরা ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ইত্তেফাকুল উলামার বিক্ষোভ মিছিল। মৌলভীবাজার জেলা আল ইসলাহ’র উদ্যোগে পবিত্র ঈদে মীলাদুন্নবী (সা.) পালিত ঘুষ নেওয়ার অপরাধে ঈশ্বরগঞ্জ থানার ওসি প্রত্যাহার কনস্টেবল বরখাস্ত।

জঙ্গী আতংকে মৌলভীবাজার: কারাগারে জোর নিরাপত্তা।

মামুনুর রশীদ, মৌলভীবাজার জেলা প্রতিনিধি
  • আপডেটের সময় : বুধবার, সেপ্টেম্বর ১৬, ২০২০,
  • 34 দেখুন
received 992876511211101 জঙ্গী আতংকে মৌলভীবাজার: কারাগারে জোর নিরাপত্তা।

জঙ্গী আতংকে মৌলভীবাজার জেলা কারাগার। এমন পরিস্থিতিতে দেশের সকল কারাগারে নিরাপত্তা জোরদারের পাশাপাশি মৌলভীবাজার জেলা কারাগারেও নিরাপত্তা জোরদার করা হয়েছে।মৌলভীবাজার জেলা কারাগারের জেল সুপার আনোয়ারুজ্জামান জানান, মৌলভীবাজার কারাগারে জঙ্গি, নিষিদ্ধ ঘোষিত সংগঠনের সদস্য আটক নেই, মৃত্যু দন্ড প্রাপ্ত কোন আসামী নেই।

কিন্তু জঙ্গী গোষ্ঠির এমন হুমকিতে দেশের প্রত্যেক কারাগার নিরাপত্তা জোরদার করার নির্দেশ দেওয়া হয়েছে।মৌলভীবাজার জেলা কারাগারে নিরাপত্তা জোরদারের প্রেক্ষিতে জেলার এর নেতৃত্বে স্ট্রাইকিং ফোর্স গঠন করা হয়েছে তারা সতর্ক ভাবে দায়িত্ব পালন করে যাচ্ছেন। জঙ্গী-আতংকে-মৌলভীবাজার-ক/
তিনি আরোও বলেন, কোন বহিরাগতকে ও বাইরের কোন পরিবহনকে কারা সীমানায় প্রবেশ করতে দেয়া হচ্ছে না। গেটের বাইরে ও ভেতরে সিসি ক্যামেরার মাধ্যমে সকল কর্মকাণ্ড নজরদারি করা হচ্ছে।
সংবেদনশীল মামলার আসামিদের বিশেষ নজরদারি করা হচ্ছে। গেটে বুলেটপ্রুফ জ্যাকেটসহ সশস্ত্র কারারক্ষী দিয়ে দায়িত্ব পালন করানো হচ্ছে। কারাবন্দীর নিরাপত্তায় আমরা সর্বোচ্চ সতর্ক অবস্থানে রয়েছি।
গত ১৩ সেপ্টেম্বর (রোববার) কারা মহাপরিদর্শক (আইজি প্রিজনস) ব্রিগেডিয়ার জেনারেল একেএম মোস্তফা কামাল পাশা দেশের সব কারাগারে নিরাপত্তা জোরদার করার নির্দেশ দিয়ে একটি চিঠি পাঠান।
এরপরই দেশের কারাগারগুলোতে নিরাপত্তা জোরদার করা হয়। কারা মহাপরিদর্শকের ১৮ টি নির্দেশনাযুক্ত ওই চিঠিতে কারাগারে হামলা প্রতিহত করতে স্ট্রাইকিং ফোর্স গঠনের নির্দেশ দেয়া হয়।
এছাড়া সকল প্রকার বন্দীর ওপর নজরদারি বাড়ানোর পাশাপাশি জঙ্গি-শীর্ষ সন্ত্রাসী, বিডিআর হত্যা মামলার আসামিসহ সংবেদনশীল সকল মামলার আসামিদের চলাচল ও গতিবিধি নজরদারি করতে বলা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

https://shadhinbangla16.com © All rights reserved © 2020

theme develop by shadhinbangla16.com
themesbazarshadinb16
bn Bengali
X