1. mahbubur2527@gmail.com : Mahbubur Rahman Sohel : Mahbubur Rahman Sohel
  2. saidur.yc@gmail.com : SAIDUR RAHMAN : SAIDUR RAHMAN
  3. jannatulakhi1123@gmail.com : Jannatul akhi Akhi : Jannatul akhi Akhi
  4. msibd24@gmail.com : Saiydul Islam : Saiydul Islam
  5. Mofazzalhossain8@gmail.com : Mofazzal Hossain : Mofazzal Hossain
  6. saidur.yc@hotmail.com : Saidur Rahman : SAIDUR RAHMAN
  7. jim42087070@gmail.com : Lokman Hossain : Lokman Hossain
  8. galib.ip2@gmail.com : Al Galib : Al Galib
  9. sikhanphd3@gmail.com : Shafiqul Islam : Shafiqul Islam
ফেসবুকে অশ্লীল ছবি পোষ্ট করায় লজ্জায় আত্মহত্যা। - Shadhin Bangla 16
আজ ২০শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ সময় রাত ১০:৩২
শিরোনাম
গলাচিপায় ক্ষেতের পোকা-মাকড় দমনে আলোক ফাঁদ নির্বাচন কমিশন আওয়ামী লীগের অঙ্গ সংগঠনে পরিণত হয়েছে – ফখরুল রাণীশংকৈলে শালবন রক্ষার্থে বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতির মানববন্ধন ! মাল্টা চাষ করে সফল শরীফ!! বাগানে গাছে থোকায় থোকায় রসালো ও মিষ্টি সবুজ মাল্টা পাবনার আটঘড়িয়া মাজপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাময়িক বরখাস্ত মৌলভীবাজার জেলা পরিষদের কান্ডারি হলেন মিছবাহুর রহমান বড়াইগ্রামে জাতীয় স্যানিটেশন ও বিশ্ব হাত ধোয়া দিবস পালন মনোহরদী ভোক্তাদের সাথে প্রতারণা করছে ভাসমান রেস্টুরেন্ট সম্পান রাসূল (সা.) এর শুভ জন্মের তারিখ –আল্লামা ইমাদ উদ্দিন চৌধুরী বড় ছাহেব কিবলাহ ফুলতলী এসএমই ঋনের গতি বাড়ান-জেলা প্রশাসক কবির মাহমুদ

ফেসবুকে অশ্লীল ছবি পোষ্ট করায় লজ্জায় আত্মহত্যা।

মোঃ রোকনুজ্জামান টিপু তালা (সাতক্ষীরা) প্রতিনিধি
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১০, ২০২০,
  • 66 দেখুন
119056695 707560163128812 6558230785048659514 n ফেসবুকে অশ্লীল ছবি পোষ্ট করায় লজ্জায় আত্মহত্যা।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ভুয়া আইডি খুলে আপত্তিকর ছবি ছাড়ায় লজ্জায় সাতক্ষীরার তালায় বিউটি মন্ডল(১৭) নামে ছাত্রী আত্মহত্যা করেছে। সে উপজেলার খেশরা ইউনিয়নের কলাগাছি গ্রামের নিতাই মন্ডল’র মেয়ে ।

সে মাধ্যমিক পাস করে উ”চ মাধ্যমিকে ভর্তির অপেক্ষায় ছিল। বুধবার( ৯ সেপ্টম্বর) দুপুরে নিজ ঘরের আড়ায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করে বিউটি।

স্থানীয় এলাকাবাসী ও পরিবার সুত্রে জানাযায়, কলাগাছি গ্রামের জগদীশ রায়ের বখাটে ছেলে মৃত্যুঞ্জয় দীর্ঘদিন ধরে বিউটিকে কুপ্রস্তাব দিয়ে আসছিল। বিউটি রাজি না হওয়ায় অশ্লীল ছবি তৈরি করে ফেসবুকে ছড়িয়ে দেয়ার হুমকি দিতে থাকে বখাটে মৃত্যুঞ্জয় ।

এক সপ্তাহ আগে ফেসবুকে ‘নীল নদী বিউটি’ নামের একটি ফেক আইডি থেকে অন্য মেয়ের নগ্ন ছবি এডিট করে বিউটির মুখ জুড়ে দিয়ে অশ্লীল ছবি পোষ্ট করে মৃত্যুঞ্জয় রায় নামের ঐ যুবক । তার নাম ব্যবহার করে ফেসবুকে অশ্লীল ছবি পোষ্ট করায় লজ্জায় বুধবার ৯ তারিখ দুপুরে কাউকে কিছু না জানিয়ে ঘরের আড়ায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করে বিউটি।

এ বিষয়ে গত রোববার তালা থানায় একটি অভিযোগ করেন বিউটির বাবা। অভিযুক্ত যুবক মৃত্যুঞ্জয় পলাতক রয়েছে।
বিউটি মন্ডলের বাবা এ প্রতিনিধিকে বলেন, তিনি থানায় গিয়ে বখাটে মৃত্যুঞ্জয় বিরুদ্ধে অভিযোগ করেছিলেন। কিন্ত পুলিশ ঐ বখাটের বিরুদ্ধে কোন ব্যবস্থা না নেওয়ায় অকালে তার মেয়ের প্রাণ দিতে হলো।

তালা সার্কেলের সহকারি পুলিশ সুপার হুমায়ন কবির এ প্রতিনিধিকে বলেন, মৃত্যুঞ্জয় নামের ছেলেটির কললিষ্ট চেক করা হবে এবং এ ঘটনায় আইন অনুযায়ী যথাযথ ব্যবস্থা নেয়া হবে।

তালা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মেহেদী রাসেল এ প্রতিনিধিকে বলেন, বিউটি মন্ডলের আত্মহত্যার ঘটনাটি দুঃখজনক। ঘটনার বিষয়ে অভিযোগ পাওয়ার পরপরই ব্যবস্থা নেয়া হয়েছিল। আত্মহত্যার ঘটনায় এজাহার পাওয়ার পর দ্রæত পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে। এছাড়া মৃত্যুঞ্জয়কে গ্রেফতার করতে অভিযান চলছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

https://shadhinbangla16.com © All rights reserved © 2020

theme develop by shadhinbangla16.com
themesbazarshadinb16
bn Bengali
X