1. mahbubur2527@gmail.com : Mahbubur Rahman Sohel : Mahbubur Rahman Sohel
  2. saidur.yc@gmail.com : SAIDUR RAHMAN : SAIDUR RAHMAN
  3. jannatulakhi1123@gmail.com : Jannatul akhi Akhi : Jannatul akhi Akhi
  4. msibd24@gmail.com : Saiydul Islam : Saiydul Islam
  5. Mofazzalhossain8@gmail.com : Mofazzal Hossain : Mofazzal Hossain
  6. saidur.yc@hotmail.com : Saidur Rahman : SAIDUR RAHMAN
  7. jim42087070@gmail.com : Lokman Hossain : Lokman Hossain
  8. galib.ip2@gmail.com : Al Galib : Al Galib
  9. sikhanphd3@gmail.com : Shafiqul Islam : Shafiqul Islam
করোনাকালীন বন্যার্ত কৃষক,ক্ষেত মজুরদের কাজ,খাদ্যসহ বিভিন্ন দাবীতে বিক্ষোভ। - Shadhin Bangla 16
আজ ২৭শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ সময় দুপুর ১২:৪৬
শিরোনাম
ভাটেরা দারুস সুন্নাহ দাখিল মাদরাসায় ঈসালে সাওয়াব মাহফিল ময়মনসিংহের গফরগাঁওয়ে টিভি বিস্ফোরণে প্রবাসীর ব্যাপক ক্ষয়ক্ষতি। ময়মনসিংহের ফুলপুরে নববধূর ঝুলন্ত লাশ উদ্ধার বাগেরহাটে শেখ তন্ময় এমপির পক্ষে পৌর মেয়রের শারদীয় শুভেচ্ছা ও উপহার প্রদান গলাচিপায় বেপজার রপ্তানী প্রক্রিয়জাত অঞ্চল করার দাবীতে মানববন্ধন গলাচিপায় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভবণের শুভ উদ্বোধন – করলেন এমপি লালপুর যাত্রীবাহী বাস খাদে পড়ে মা ও মেয়ে নিহত, আহত ১০ পাবনায় হাজিরা দিতে এসে অপহরণ, নয় লক্ষ টাকা আদায় পাবনার চাটমোহরে ট্রাক দুর্ঘটনায় নিহত-১ ময়মনসিংহ বিভাগের আন্ত:নগর ট্রেনের সব টিকিট বিক্রি হচ্ছে কালোবাজারে

করোনাকালীন বন্যার্ত কৃষক,ক্ষেত মজুরদের কাজ,খাদ্যসহ বিভিন্ন দাবীতে বিক্ষোভ।

ফজলার রহমান গাইবান্ধা প্রতিনিধি
  • আপডেটের সময় : বুধবার, সেপ্টেম্বর ৯, ২০২০,
  • 59 দেখুন
118998430 660191291370954 6494753687162647374 n করোনাকালীন বন্যার্ত কৃষক,ক্ষেত মজুরদের কাজ,খাদ্যসহ বিভিন্ন দাবীতে বিক্ষোভ।

করোনাকালীন বন্যার্ত কৃষক ক্ষেতমজুরদের কাজ,খাদ্য,চিকিৎসা,পূর্ণবাসন, ঋণ মওকুফসহ বিদ্যুৎ সমস্যা সমাধানের দবীতে গাইবান্ধায় বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার(৮ সেপ্টেম্বর)গাইবান্ধা জেলা শহরের ১নং রেলগেট এলাকায় দুপুর ১২ টায় সমাজতান্ত্রিক ক্ষেতমজুর ও কৃষক ফ্রন্ট আয়োজনে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।
সমাজতান্ত্রিক ক্ষেতমজুর ও কৃষক ফ্রন্ট গাইবান্ধা সদর উপজেলার আহবায়ক গোলাম সাদেক লেবুর সভাপতিত্বে উক্ত সমাবেশে বক্তব্য রাখেন সংগঠনের সদস্যসচিব মাহবুবর রহমান খোকা,ডাঃ জব্বার,বাসদ (মার্কসবাদী) গাইবান্ধা জেলার আহ্বায়ক জননেতা কমরেড আহসানুল হাবীব সাঈদ, নিলুফার ইয়াসমিন শিল্পী প্রমুখ।
বক্তারা বলেন সমগ্র দেশ এক সংকটকাল অতিক্রম করছে। একদিকে মহামারি করোনায় মানুষের জীবন হুমকিতে,অন্যদিকে গাইবান্ধায় বন্যায় ও আগ্রাসী নদীর ভাঙ্গনে তলিয়ে নিয়ে যাচ্ছে নাড়ি পোঁতা বাপ-দাদার রেখে যাওয়া ভিটেটুকু।
তার মধ্যে করোনা অজুহাতে চলছে শ্রমিক ছাটাই।এই সংকটকালে মানুষের জীবনকাল হয়েছে অবহেলিত পশুদের চেয়েও নির্মম। এ সংকটে কাজ,খাদ্য ও সুচিকিৎসায় সংকটে পড়েছে জেলার কৃষক ও ক্ষেতমজুর জনপদ।
বক্তারা নদী ভাঙ্গন সমস্যার স্থায়ী সমাধান, রাষ্ট্রীয় উদ্যোগে বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের ক্ষতি পূরণ কৃষি ফসলের ন্যায্যমূল্য নিশ্চিত,কৃষক ক্ষেতমজুরদের জন্য আর্মি রেটে রেশনিং,কৃষকদের নামে সার্টিফিকেট মামলা প্রত্যাহারের দাবী জানান।
একইসাথে অতিরিক্ত বিদ্যুৎ বিল ও বিদ্যুৎ সমস্যা সামাধানসহ জেলায় জেলায় করোনা টেস্ট ল্যাব,শ্রমিক ছাঁটাই বন্ধসহ বয়স্ক- বিধবা ভাতার ক্ষেত্রে অনিয়ম দূর্নীতি রোধে প্রয়োজনীয় ব্যাবস্থাগ্রহণের দাবি জানান।সমাবেশ শেষে একটি বিক্ষোভ মিছিল জেলা শহর প্রদক্ষিণ করে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

https://shadhinbangla16.com © All rights reserved © 2020

theme develop by shadhinbangla16.com
themesbazarshadinb16
bn Bengali
X