1. mahbubur2527@gmail.com : Mahbubur Rahman Sohel : Mahbubur Rahman Sohel
  2. saidur.yc@gmail.com : SAIDUR RAHMAN : SAIDUR RAHMAN
  3. jannatulakhi1123@gmail.com : Jannatul akhi Akhi : Jannatul akhi Akhi
  4. msibd24@gmail.com : Fazlul Karim : Fazlul Karim
  5. Mofazzalhossain8@gmail.com : Mofazzal Hossain : Mofazzal Hossain
  6. saidur.yc@hotmail.com : Saidur Rahman : SAIDUR RAHMAN
  7. jim42087070@gmail.com : Lokman Hossain : Lokman Hossain
  8. galib.ip2@gmail.com : Al Galib : Al Galib
  9. sikhanphd3@gmail.com : Shafiqul Islam : Shafiqul Islam
আজ ৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ সময় রাত ৩:৫৭
শিরোনাম
আজকের শিক্ষার্থীরাই চতুর্থ শিল্প বিপ্লবে আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স এ কাজ করবে- শিল্পমন্ত্রী বানিয়াচংয়ে মাদ্রাসা ছাত্রকে বলৎকার হত্যা করে পুতে রাখে ঘাতকরা নাগেশ্বরীর কচাকাটায় জুয়া খেলা অবস্থায় দুইজন আটক রাজাপুরে মোটর সাইকেল ও কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষে সাবেক সেনা সদস্য সহ দুই মোটর সাইকেল আরোহী নিহত। বাগেরহাট টিভি জার্নালিস্ট এ্যাসোসিয়েশনে বিষ্ণু সভাপতি, ইয়ামিন সম্পাদক নির্বাচিত মাধবপুরে বাস ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে আনসার সদস্য নিহত মনোহরদীতে রেনেসাঁ স্কুল এন্ড কলেজের নবীনবরণ, কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও পুরস্কার বিতরণ ১টাকায় একবেলার আহারে মন ভরলো ৫০০ দুঃস্থদের কুড়িগ্রামে স্পেক্ট্রা ইন্টারন্যাশনাল লিমিটেডের শীত বস্ত্র বিতরণ। মাধবপুরে যুবকের ঝুঁলন্ত লাশ উদ্ধার

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে মুক্তিযোদ্ধাদের প্রতিবাদ সমাবেশ।

তাপস কর, ময়মনসিংহ প্রতিনিধি
  • আপডেটের সময় : সোমবার, সেপ্টেম্বর ৭, ২০২০,
  • 479 দেখুন

ময়মনসিংহ প্রতিনিধিঃ দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও তাঁর মুক্তিযোদ্ধা বাবার উপর নির্মম হামলার প্রতিবাদে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছেন।

আজ সোমবার উপজেলা পরিষদের সামনে মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের ব্যানারে ওই প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

দিনাজপুর জেলার ঘোরাঘাট উপজেলার উপজেলা নির্বাহী কর্মকর্মা (ইউএনও) ওয়াহিদা খানম ও তাঁর বাবা মুক্তিযোদ্ধা ওমর আলীকে ঘুমন্ত অবস্থায় গত ২ সেপ্টেম্বর রাতে সরকারি বাস ভবনে প্রবেশ করে নৃশংস হামলা চালানো হয়।

হামলার প্রতিবাদে আজ সোমবার বেলা ১১ টায় ঈশ্বরগঞ্জ উপজেলা পরিষদের সামনে মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল ও সন্তান কমান্ড মানববন্ধন কর্মসূচি পালন করে। মানববন্ধন শেষে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করা হয়।

সমাবেশে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা কমান্ডের প্রশাসক ও উপজেলা নির্বাহী অফিসার মো. জাকির হোসেন, পৌরসভার মেয়র সাবেক কমান্ডার মুক্তিযোদ্ধা জনাব আব্দুস ছাত্তার, সাবেক কমান্ডার হাবিবুর রহমান হলুদ, সাবেক ডিপুটি কমান্ডার আবদুল হাই প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

https://shadhinbangla16.com © All rights reserved © 2022

theme develop by shadhinbangla16.com
themesbazarshadinb16
bn Bengali
X