1. mahbubur2527@gmail.com : Mahbubur Rahman Sohel : Mahbubur Rahman Sohel
  2. saidur.yc@gmail.com : SAIDUR RAHMAN : SAIDUR RAHMAN
  3. jannatulakhi1123@gmail.com : Jannatul akhi Akhi : Jannatul akhi Akhi
  4. msibd24@gmail.com : Saiydul Islam : Saiydul Islam
  5. Mofazzalhossain8@gmail.com : Mofazzal Hossain : Mofazzal Hossain
  6. saidur.yc@hotmail.com : Saidur Rahman : SAIDUR RAHMAN
  7. jim42087070@gmail.com : Lokman Hossain : Lokman Hossain
  8. galib.ip2@gmail.com : Al Galib : Al Galib
  9. sikhanphd3@gmail.com : Shafiqul Islam : Shafiqul Islam
মনোহরদীতে বন্ধুর ডাকে সাড়া দিয়ে লাশ হলো আরিফ নামের এক ব্যবসায়ী। - Shadhin Bangla 16
আজ ২৫শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ সময় রাত ৪:৪৬
শিরোনাম
ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে আজ মহাঅষ্টমী বৃষ্টির কারনে ভক্তসমাগম কম রাজাপুরে শ্রদ্ধেয় শাহ আলম স্যারের স্মরণসভা ও দোয়া অনুষ্ঠিত ময়মনসিংহের গৌরীপুরে চেয়ারম্যানের নির্দেশেই কুপিয়ে হত‍্যা করা হয় মৌলভীবাজারে মসজিদভিত্তিক শিশু ও গণশিক্ষার প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন রাজনগরে পূজা মন্ডপের নিরাপত্তায় প্রতিরক্ষা বাহিনী মোতায়েন ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে তেলের জন‍্য জ্যান্ত ডলফিনকে কেটে টুকরো করা হয়। বাগেরহাটের শরণখোলায় মুক্তিযোদ্ধা এমএ কাদেরকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন। সন্তানের ঘটানো শ্লীলতাহানি ঢাকতে মাদ্রাসা পরিচালকের বিরুদ্ধে কুরুচিপুর্ণ অভিযোগ বাবার। ‘রাবি শিক্ষার্থীর নৃশংস হত্যার দ্রুত বিচার না হলে কঠোর আন্দোলন’ মানববন্ধনে শিক্ষার্থীরা। গলাচিপায় বিভিন্ন পূজা মন্ডপে প্রশাসনের মাস্ক বিতরণ

মনোহরদীতে বন্ধুর ডাকে সাড়া দিয়ে লাশ হলো আরিফ নামের এক ব্যবসায়ী।

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : সোমবার, সেপ্টেম্বর ৭, ২০২০,
  • 576 দেখুন
119043406 940491609795201 1736364681649107957 n মনোহরদীতে বন্ধুর ডাকে সাড়া দিয়ে লাশ হলো আরিফ নামের এক ব্যবসায়ী।

নরসিংদীর মনোহরদীতে বন্ধুর ডাকে সাড়া দিয়ে সন্ধায় বাড়ি থেকে বের হওয়ার পর রাতে লাশ পাওয়া গেছে আরিফ (২২) নামে এক ব্যবসায়ীর। রবিবার (৬ই সেপ্টেম্বর) রাতে উপজেলা গোতাশিয়া শুকুর মাহমুদ উচ্চ বিদ্যালয়ের আইসিটি ভবনের পেছন থেকে তার লাশ পাওয়া যায়। নিহত আরিফ গোতাশিয়া গ্রামের ওসমানের ছেলে। সে গোতাশিয়া মুন্সির বাজারের সাউন্ড সিস্টেম ব্যবসায়ী ছিলো।

এ ঘটনায় একই গ্রামের ফজলুল হকের ছেলে রুবেল (২৪) এবং উত্তর রথেরকান্দা গ্রামের আব্দুল বাতেনের ছেলে শরিফ (২২) নামের দুজনকে আটক করেছে পুলিশ।

118980987 248203136371060 5299936689665847187 n মনোহরদীতে বন্ধুর ডাকে সাড়া দিয়ে লাশ হলো আরিফ নামের এক ব্যবসায়ী।

নিহত আরিফের নানা সুলতান উদ্দিন জানান, রবিবার সন্ধা সাড়ে ৬টায় রুবেল মোটরসাইকেল নিয়ে আরিফের বাড়িতে আসে। এ সময় আরিফকে সাথে নিয়ে দুজন ঘুরতে বের হয়। রাত সাড়ে ৮টার পরও সে বাড়িতে না আসায় তার ব্যবহৃত মোবাইলে ফোন দিলে তা বন্ধ পাওয়া যায়। পরে বাড়ির লোকজন নিয়ে পরিচিত বিভিন্ন জায়গায় খুঁজতে থাকি।

তিনি আরো জানান, কিছুক্ষণ পর গোতাশিয়া ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান কাজল মিয়া মোবাইল ফোনে জানান, শুকুর মাহমুদ উচ্চ বিদ্যালয়ের পেছনে এক মৃতদেহ পড়ে আছে। পরে চেয়ারম্যানসহ পরিবারের লোকজন সেখানে গিয়ে আরিফের মরদেহ চিহ্নিত করি। এ সময় তার হাত এবং কপালে আঘাতের চিহ্ন পাওয়া যায়।

মনোহরদী থানার পরিদর্শক (তদন্ত) আরিফুল ইসলাম জানান, লাশের মাথা থেঁতলে গেছে। ধারণা করা হচ্ছে, নিহত আরিফ এবং এই হত্যাকাণ্ডের সাথে যারা জড়িত তারা মাদকাসক্ত ছিল। এ ঘটনায় নিহতের নানা সুলতান উদ্দিন বাদী হয়ে থানায় মামলা করেছেন। আজ (সোমবার) দুপুরে রুবেল এবং শরীফ নামে দুজনকে সন্দেহজনকভাবে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ চলছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

https://shadhinbangla16.com © All rights reserved © 2020

theme develop by shadhinbangla16.com
themesbazarshadinb16
bn Bengali
X