1. mahbubur2527@gmail.com : Mahbubur Rahman Sohel : Mahbubur Rahman Sohel
  2. saidur.yc@gmail.com : SAIDUR RAHMAN : SAIDUR RAHMAN
  3. jannatulakhi1123@gmail.com : Jannatul akhi Akhi : Jannatul akhi Akhi
  4. msibd24@gmail.com : Saiydul Islam : Saiydul Islam
  5. Mofazzalhossain8@gmail.com : Mofazzal Hossain : Mofazzal Hossain
  6. saidur.yc@hotmail.com : Saidur Rahman : SAIDUR RAHMAN
  7. jim42087070@gmail.com : Lokman Hossain : Lokman Hossain
  8. galib.ip2@gmail.com : Al Galib : Al Galib
  9. sikhanphd3@gmail.com : Shafiqul Islam : Shafiqul Islam
বাবার অভিযোগ মেয়ে অপহরণ-ভিকটিম বলছে স্বতীত্ত্ব রক্ষা। - Shadhin Bangla 16
আজ ২৭শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ সময় দুপুর ১২:৫৪
শিরোনাম
ভাটেরা দারুস সুন্নাহ দাখিল মাদরাসায় ঈসালে সাওয়াব মাহফিল ময়মনসিংহের গফরগাঁওয়ে টিভি বিস্ফোরণে প্রবাসীর ব্যাপক ক্ষয়ক্ষতি। ময়মনসিংহের ফুলপুরে নববধূর ঝুলন্ত লাশ উদ্ধার বাগেরহাটে শেখ তন্ময় এমপির পক্ষে পৌর মেয়রের শারদীয় শুভেচ্ছা ও উপহার প্রদান গলাচিপায় বেপজার রপ্তানী প্রক্রিয়জাত অঞ্চল করার দাবীতে মানববন্ধন গলাচিপায় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভবণের শুভ উদ্বোধন – করলেন এমপি লালপুর যাত্রীবাহী বাস খাদে পড়ে মা ও মেয়ে নিহত, আহত ১০ পাবনায় হাজিরা দিতে এসে অপহরণ, নয় লক্ষ টাকা আদায় পাবনার চাটমোহরে ট্রাক দুর্ঘটনায় নিহত-১ ময়মনসিংহ বিভাগের আন্ত:নগর ট্রেনের সব টিকিট বিক্রি হচ্ছে কালোবাজারে

বাবার অভিযোগ মেয়ে অপহরণ-ভিকটিম বলছে স্বতীত্ত্ব রক্ষা।

মু,হেলাল আহম্মেদ(রুপন) পটুয়াখালী জেলা প্রতিনিধি​
  • আপডেটের সময় : শুক্রবার, সেপ্টেম্বর ৪, ২০২০,
  • 28 দেখুন
IMG 20200904 155001 0 বাবার অভিযোগ মেয়ে অপহরণ-ভিকটিম বলছে স্বতীত্ত্ব রক্ষা।

পটুয়াখালী প্রতিনিধিঃ​ ​
পটুয়াখালী।​ বরগুনা আমতলী উপজেলার আঠারগাছিয়া ইউনিয়নের সোনাখালী গ্রামের সহীদুল ইসলাম গাজীর মেয়ে মোসাঃ ফাহিমা আক্তার (১৬) অপহরন হয়েছে মর্মে বাবা বাদী হয়ে বরগুনা বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুন্যাল আদালতে মামলা করেছেন যাহার নং ১৮৬/২০২০ ইং মামলায় উল্লেখ করছেন পাশ্ববর্তী গ্রামের জয়নাল খানের ছেলে ও তার ০৬ (ছয়) জন আত্মীয় মিলে অপহরণ করেছেন।
বিজ্ঞ আদালত ০৪ (চার) জন আসামী বাদ দিয়ে ০৩ (তিন) জনের বিরুদ্ধে এফআইআর কাটার জন্য সংশ্লিষ্ট থানাকে নির্দেশ দেন। উক্ত মামলার বিষয়ে অনুসন্ধান করতে গিয়ে রির্পোটারের কাছে কোন এক সূত্রের মাধ্যমে চলে আসে ভিকটিম মেয়ে মোসাঃ ফাহিমা আক্তারের লিখিত চিঠি ও চাঞ্চল্যকর তথ্যভিত্তিক ভিডিও চিত্র। যা পড়লে ও শুনলে বিবেকবান মানুষের গা শিউরে উঠবে।
ভিডিও ক্লিপসে ও চিঠিতে ভিকটিম এভাবেই ভাষ্য দেন যে, আমি সচেতন মেয়ে হিসেবে অপ্রাপ্ত বয়সে বিয়ে করা অন্যায় জেনেও আমি বাধ্য হয়েছি আমার প্রেমিক মোঃ সাহবুদ্দিনকে নিয়ে উদাও হইতে। কারণঃ আমার বড় ভগ্নিপতি পূর্ব সোনাখালী (বর্তমানে) গাজীপুর বন্দর, আমতলি বরগুনা নিবাসি আঃ কুদ্দুস মোল্লার ছেলে মোঃ কাইউম মোল্লা আমাকে দীর্ঘদিন যাবৎ কুপ্রস্তাব দিয়ে আসছে যা আমার বাবাকে জানানোর পর উল্টো আমার বাবা আমাকে বারবার শারিরীক ও মানসিক নির্যাতন করছে।
এই সুবিধায় আমার দুলাভাই আমকে নষ্ট করার জন্য কু নেশায় মেতে ওঠে। আমার প্রেমিক কোন অবস্থায়ই আমাকে নিয়ে আসার জন্য রাজি না হলে, আমি তাকে প্রচন্ড চাপ দিয়ে দুলাভাই এর ঘটনা খুলে বলায় দু’জনে কাউকে না জানিয়ে ঢাকায় চলে আসি। ইসলামি শরিয়া মোতাবেক কলমা পড়ে সংসার করছি।
সবার চোখে অন্যায় মনে হলেও আমার দুলাভাই কাইউম মোল্লা কর্তিক ইভটিজিং এর মাত্রা এতটাই বেশী ছিল যে, একশ ভাগ স্বতীত্ত্ব হারানোর শঙ্কা থেকেই সমাজ, আইন, উপেক্ষা করে আমার স্বতীত্ত্ব রক্ষার জন্য আমার পছন্দের মানুষ শাহবুদ্দিন খানকে স্বতীত্ত্ব করেছি।
এমনকি এখন আমাদের স্বামী-স্ত্রীর সম্পর্কের ফসল হিসেবে আমি ১ মাস ৭-৮ দিনের গর্ভবতী হিসাবে ঢাকার সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে Urine Pt Test (possitive) এর রিপোর্ট পেয়েছি।
ভিকটিমের দুলাভাই কাইয়ুম মোল্লাকে তার মুঠোফোন নাম্বার-০১৭২৭৮৯৯৮৮৪৪ বারবার ফোন দিলেও ফোন কেটে দেন। মামলার বাদী মোঃ সহিদুল ইসলাম গাজীর মুঠোফোন নাম্বার ০১৭৫৯৪২৮১২৯ নাম্বারে যোগাযোগ করার চেষ্টা করলে তাহার নাম্বার বন্ধ পাওয়া যায়।.

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

https://shadhinbangla16.com © All rights reserved © 2020

theme develop by shadhinbangla16.com
themesbazarshadinb16
bn Bengali
X