1. mahbubur2527@gmail.com : Mahbubur Rahman Sohel : Mahbubur Rahman Sohel
  2. saidur.yc@gmail.com : SAIDUR RAHMAN : SAIDUR RAHMAN
  3. jannatulakhi1123@gmail.com : Jannatul akhi Akhi : Jannatul akhi Akhi
  4. msibd24@gmail.com : Saiydul Islam : Saiydul Islam
  5. Mofazzalhossain8@gmail.com : Mofazzal Hossain : Mofazzal Hossain
  6. saidur.yc@hotmail.com : Saidur Rahman : SAIDUR RAHMAN
  7. jim42087070@gmail.com : Lokman Hossain : Lokman Hossain
  8. galib.ip2@gmail.com : Al Galib : Al Galib
  9. sikhanphd3@gmail.com : Shafiqul Islam : Shafiqul Islam
দৌলতপুরের হাসিনুরের হত্যাকারী ও পরিকল্পনাকারীদের মুখোশ উন্মোচন করে আইনের আওতায় আনা হবে : বাদশাহ্ এমপি - Shadhin Bangla 16
আজ ২৯শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ সময় বিকাল ৪:২৩
শিরোনাম
ফ্রান্সে বিশ্বনবীর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে ঝালকাঠিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ পাবনায় স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শনে স্বাস্থ্য মহাপরিচালক ১৫ হাজার পিচ ইয়াবাসহ গ্রেফতার-১ শরণখোলায় মটরবাইক দুর্ঘটনায় গৃহবধু নিহত বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ গ্রেফতার ধর্ষক বাগেরহাটে ছেলে হত্যার বিচার ও জীবনের নিরাপত্তার দাবীতে বৃদ্ধের সংবাদ সম্মেলন ফ্রান্সে মহানবী (সা.)-র ব্যঙ্গচিত্র প্রদর্শন: মৌলভীবাজারে তালামীযের বিক্ষোভ মিছিলে জনস্রোত কুড়িগ্রামের উলিপুরে পারিবারিক কলহের জেরে গৃহবধূর আত্মহত্যা পলাশবাড়ীতে রাসুলপ্রেমিক তৌহিদী জনতার আয়োজনে বিক্ষোভ ও মানববন্ধন কোরআন হাদিসের আলোকে একটি প্রশ্ন ও তার সমাধান

দৌলতপুরের হাসিনুরের হত্যাকারী ও পরিকল্পনাকারীদের মুখোশ উন্মোচন করে আইনের আওতায় আনা হবে : বাদশাহ্ এমপি

খালিদ হাসান রিংকু,কুষ্টিয়া থেকে
  • আপডেটের সময় : শুক্রবার, সেপ্টেম্বর ৪, ২০২০,
  • 68 দেখুন
IMG 20200903 141101 দৌলতপুরের হাসিনুরের হত্যাকারী ও পরিকল্পনাকারীদের মুখোশ উন্মোচন করে আইনের আওতায় আনা হবে : বাদশাহ্ এমপি

কুষ্টিয়া প্রতিনিধিঃ কুষ্টিয়া-১ দৌলতপুর আসনের সংসদ সদস্য এ্যাড. সরওয়ার জাহান বাদশাহ্ তার ফুপাতো ভাই হাসিনুর রহমান হত্যাকান্ডের শোক সভায় খুনের মদদদাতা ও পরিকল্পনাকারীদের মুখোশ উন্মোচন করে তাদের আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন।
তিনি বলেছেন, এই হত্যাকান্ড কোন সাধারণ হত্যাকান্ড নয়। এই হত্যাকান্ডের পরপরই অপপ্রচার চালানো হয়েছে মাছওয়ালা মজিবর রহমানের প্রতিশোধ নিতে এ হত্যাকান্ড। কিন্তু এটা অপপ্রচার, মিথ্যা ও উদ্দেশ্যমূলক। এটা একটি রাজনৈতিক হত্যাকান্ড। এর পেছনের ষড়যন্ত্রকারী ও পরিকল্পনাকারী রয়েছে।
তিনি বলেন, আমাকে ও আমার পরিবারকে বিতর্কিত করার জন্য সুপরিকল্পিতভাবে এ হত্যাকান্ড ঘটানো হয়েছে। পেছন থেকে শক্তি যুগিয়ে পরিকল্ডপনা করে সুপরিকল্পিতভাবে নৃশংস এ হত্যাকান্ড ঘটানো হয়েছে যা কখনও মেনে নেওয়া যাবে না।
তিনি হাসিনুর রহমান হত্যার মদদদাতা ও রাজনৈতিক পরিকল্পনাকারীদের চিহ্নিত করে তাদের আইনের আওতায় আনার দাবি জানান।
দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের আয়োজনে আজ বৃহস্পতিবার ৩ সেপ্টেম্বর বেলা ১১টায় দৌলতপুর উপজেলা পরিষদ মিলনায়তনে এ শোক সভায় প্রধান অতিথির বক্তব্যে এমপি বাদশাহ্ এসব কথা বলেন।
দৌলতপুর আওয়ামী লীগের সহ-সভাপতি মঈন উদ্দিন মোহনের সভাপতিত্বে শোক সভায় বক্তব্য রাখেন, ভেড়ামারা আওয়ামী লীগের সভাপতি উপজেলা চেয়ারম্যান আক্তারুজ্জামান মিঠু, মিরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উপজেলা চেয়ারম্যান কামারুল আরেফিন,দৌলতপুর উপজেলা আওয়ামীলীগে সাবেক যুগ্ম সাধারন সম্পাদক ডি এম সাইফুল ইসলাম (শেলী দেওয়ান),দৌলতপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সাক্কির আহমেদ, মহিলা ভাইস চেয়ারম্যান সোনালী খাতুন আলেয়া,
দৌলতপুর কলেজের অধ্যক্ষ মো. ছাদিকুজ্জামান খান সুমন, মুক্তিযোদ্ধা হায়দার আলী, দৌলতপুর কলেজের বাংলা বিভাগের সহকারী অধ্যাপক সরকার আমিরুল ইসলাম, দৌলতপুর স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক ইউপি চেয়ারম্যান শাহ আলমগীর, সাবেক ছাত্রলীগের সভাপতি সরদার আতিয়ার রহমান আতিক, দৌলতপুর যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদের, ওরুশ কবিরাজ, যুবলীগ নেতা ওয়াসিম কবিরাজসহ অওয়ামী লীগ দলীয় নেতৃবৃন্দ ও এলাকার সুধীজন।
উল্লেখ্য, ২৯ আগষ্ট শনিবার সকাল সাড়ে ৭টার দিকে নিজ বাড়ির পার্শ্ববতী ফিলিপনগর ইউনিয়নের ইসলামপুর ঘোষপাড়া মোড়ে পদ্মা নদীর ধারে হাসিনুর রহমান মাছ ক্রয় করতে গেলে মজিবর রহমান পেছন দিক থেকে অতর্কিত হামলা চালিয়ে হাসিনুর রহমানকে ধারাল হাসুয়া দিয়ে এলোপাতাড়ি ভাবে কুপায়।
এসময় হাসিনুর রহমান মাটিতে লুটিয়ে পড়লে স্থানীয়রা তাকে উদ্ধার করে দৌলতপুর হাসপাতালে নিলে সেখানে তিনি মারা যায়। খবর পেয়ে দৌলতপুর থানা পুলিশ ইসলাম ঘোষপাড়ায় অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে ঘাতক মজিবর রহমানকে আটক করেছে। সে ইসলামপুর ঘোষপাড়া এলাকার মৃত মতালি মিস্ত্রির ছেলে।
হত্যার এ ঘটনায় শনিবার রাতে নিহত হাসিনুর রহমানের মামাতো ভাই আব্দুল জব্বার ওরফে জব্বার পুলিশ বাদী হয়ে আটক মজিবর রহমান ও তার ছেলে জাহাঙ্গীরসহ সহ অজ্ঞাত আরও ৪-৫ জনকে আসামী করে দৌলতপুর থানায় হত্যা মামলা দায়ের করেন। হত্যার ঘটনায় প্রধান আসামী মজিবর রহমান আটক হলেও অন্য আসামীরা পলাতক রয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

https://shadhinbangla16.com © All rights reserved © 2020

theme develop by shadhinbangla16.com
themesbazarshadinb16
bn Bengali
X