1. mahbubur2527@gmail.com : Mahbubur Rahman Sohel : Mahbubur Rahman Sohel
  2. saidur.yc@gmail.com : SAIDUR RAHMAN : SAIDUR RAHMAN
  3. jannatulakhi1123@gmail.com : Jannatul akhi Akhi : Jannatul akhi Akhi
  4. msibd24@gmail.com : Saiydul Islam : Saiydul Islam
  5. Mofazzalhossain8@gmail.com : Mofazzal Hossain : Mofazzal Hossain
  6. saidur.yc@hotmail.com : Saidur Rahman : SAIDUR RAHMAN
  7. jim42087070@gmail.com : Lokman Hossain : Lokman Hossain
  8. galib.ip2@gmail.com : Al Galib : Al Galib
  9. sikhanphd3@gmail.com : Shafiqul Islam : Shafiqul Islam
সাদুল্লাপুর প্রেসক্লাবের নতুন কমিটি গঠন,সভাপতি সোহেল ও সাধারণ সম্পাদক পলাশ। - Shadhin Bangla 16
আজ ৩১শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ সময় রাত ১১:১৩
শিরোনাম
কুড়িগ্রামে ধর্ষণের অভিযোগ করায় কলেজ ছাত্রীকে স্থায়ী বহিষ্কার তালায় সেনা সদস্যের ঝুলন্ত লাশ উদ্ধার বাগেরহাটে কমিউিনিটি পুলিশিং ডে পালিত ফ্রান্সে মহানবী হযরত মুহাম্মদ (সা.) কে নিয়ে ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে গলাচিপায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত নবনির্বাচিত সাংসদ নুরুজ্জামানের বাসায় বিএনপি নেতা সিরাজুল বড়লেখায় তালামীযে ইসলামিয়ার আয়োজনে পবিত্র ঈদে মীলাদুন্নবী (সা.) পালিত বাংলাদেশ মিয়ানমার সিমান্তের ২৭১ কিমি এলাকা জুরে বিভিন্ন ভারি অস্ত্র মোতায়েন শুরু করেছে বিজিবি। নিখোঁজ হওয়ার তিনদিন পর দুধকুমার নদ থেকে বৃদ্ধের লাশ উদ্ধার অধ্যাপক আব্দুস সালাম ভূঁইয়ার মৃত্যুতে রাবি প্রশাসনের শোক। মৌলভীবাজারের গিয়াসনগরে পবিত্র ঈদে মীলাদুন্নবী (সা.) পালিত

সাদুল্লাপুর প্রেসক্লাবের নতুন কমিটি গঠন,সভাপতি সোহেল ও সাধারণ সম্পাদক পলাশ।

ফজলার রহমান পলাশবাড়ী (গাইবান্ধা) প্রতিনিধি
  • আপডেটের সময় : শুক্রবার, আগস্ট ২৮, ২০২০,
  • 55 দেখুন
118138970 225684335548015 4920173064197954845 n সাদুল্লাপুর প্রেসক্লাবের নতুন কমিটি গঠন,সভাপতি সোহেল ও সাধারণ সম্পাদক পলাশ।

গাইবান্ধার সাদুল্লাপুর প্রেসক্লাবের কার্যনির্বাহী পরিষদের নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি শাহজাহান সোহেল (সমকাল) ও সাধারণ সম্পাদক জিল্লুর রহমান পলাশ (যমুনা টিভি) নির্বাচিত হয়েছেন। শুক্রবার সকালে প্রেসক্লাবের নিজস্ব কার্যালয়ে দ্বি-বার্ষিক সাধারণ সভার আলোচনা শেষে সর্ব সম্মতিক্রমে ১৩ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্যরা হলেন, সহ-সভাপতি আনোয়ারুল ইসলাম (করতোয়া) ও মাহামুদুল হক মিলন (ভোরের কাগজ), সহ-সাধারণ সম্পাদক তোফায়েল হোসেন জাকির (মানবজমিন), অর্থ সম্পাদক মোস্তাফিজার রহমান ফারুক (সংবাদ), কার্যনির্বাহী সদস্য তাজুল ইসলাম রেজা (ইত্তেফাক), খোরশেদ আলম (নয়াদিগন্ত), ছামছুল হক কাজল (ভোরের পাতা), আমিনুল ইসলাম (ভোরের ডাক), সাইদুর রহমান (বাহের সংবাদ), ছোলায়মান সরকার (বাংলাদেশ সময়) ও জাহাঙ্গীর আলম (ইনকিলাব)।

এছাড়া সাধারণ পরিষদের সদস্যরা হলেন, আবদুল জোব্বার আকন্দ (সাতমাথা), মাসুদ মো. আনোয়ার হোসেন (জনতা), এসএম আসাদুজ্জামান (প্রতিদিনের সংবাদ) ও নয়ন কুমার সাহা (সংবাদ কনিকা)।

প্রেসক্লাবের বিদায়ী সভাপতি তাজুল ইসলাম রেজার সভাপতিত্বে সাধারণ সভায় বিগত দুই বছরের সার্বিক কর্মকাণ্ড ও প্রেসক্লাবের অগ্রগতি নিয়ে আলোচনা করা হয়।

পরে বিদায়ী সভাপতি নতুন কার্যনিবাহী কমিটি ঘোষণা করেন। একই সঙ্গে বিদায়ী সভাপতি তাজুল ইসলাম রেজা ও সাধারণ সম্পাদক খোরশেদ আলম নব-নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদককের নিকট দায়িত্ব হস্তান্তর করেন।

উল্লেখ্য- সাদুল্যাপুর প্রেসক্লাব ১৯৯৫ সালে প্রতিষ্ঠিত হয়। ২০১১ সালে সাগর-রুনি হত্যাকাণ্ডের পরই সাদুল্লাপুর উপজেলার কর্মরত সাংবাদিকরা দ্বন্ধ, বিরোধ ভূলে সকল সংগঠন বিলুপ্তি ঘোষণা করে ঐক্যতার ভিত্তিতে সাদুল্লাপুর প্রেসক্লাবের যাত্রা শুরু হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

https://shadhinbangla16.com © All rights reserved © 2020

theme develop by shadhinbangla16.com
themesbazarshadinb16
bn Bengali
X