1. mahbubur2527@gmail.com : Mahbubur Rahman Sohel : Mahbubur Rahman Sohel
  2. saidur.yc@gmail.com : SAIDUR RAHMAN : SAIDUR RAHMAN
  3. jannatulakhi1123@gmail.com : Jannatul akhi Akhi : Jannatul akhi Akhi
  4. msibd24@gmail.com : Saiydul Islam : Saiydul Islam
  5. Mofazzalhossain8@gmail.com : Mofazzal Hossain : Mofazzal Hossain
  6. saidur.yc@hotmail.com : Saidur Rahman : SAIDUR RAHMAN
  7. jim42087070@gmail.com : Lokman Hossain : Lokman Hossain
  8. galib.ip2@gmail.com : Al Galib : Al Galib
  9. sikhanphd3@gmail.com : Shafiqul Islam : Shafiqul Islam
বানারীপাড়া পৌরসভার জনবান্ধব সেই মেয়র করোনায় আক্রান্ত। - Shadhin Bangla 16
আজ ২৫শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ সময় ভোর ৫:৫৯
শিরোনাম
ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে আজ মহাঅষ্টমী বৃষ্টির কারনে ভক্তসমাগম কম রাজাপুরে শ্রদ্ধেয় শাহ আলম স্যারের স্মরণসভা ও দোয়া অনুষ্ঠিত ময়মনসিংহের গৌরীপুরে চেয়ারম্যানের নির্দেশেই কুপিয়ে হত‍্যা করা হয় মৌলভীবাজারে মসজিদভিত্তিক শিশু ও গণশিক্ষার প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন রাজনগরে পূজা মন্ডপের নিরাপত্তায় প্রতিরক্ষা বাহিনী মোতায়েন ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে তেলের জন‍্য জ্যান্ত ডলফিনকে কেটে টুকরো করা হয়। বাগেরহাটের শরণখোলায় মুক্তিযোদ্ধা এমএ কাদেরকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন। সন্তানের ঘটানো শ্লীলতাহানি ঢাকতে মাদ্রাসা পরিচালকের বিরুদ্ধে কুরুচিপুর্ণ অভিযোগ বাবার। ‘রাবি শিক্ষার্থীর নৃশংস হত্যার দ্রুত বিচার না হলে কঠোর আন্দোলন’ মানববন্ধনে শিক্ষার্থীরা। গলাচিপায় বিভিন্ন পূজা মন্ডপে প্রশাসনের মাস্ক বিতরণ

বানারীপাড়া পৌরসভার জনবান্ধব সেই মেয়র করোনায় আক্রান্ত।

রাহাদ সুমন,বানারীপাড়া(বরিশাল)প্রতিনিধি
  • আপডেটের সময় : মঙ্গলবার, আগস্ট ২৫, ২০২০,
  • 208 দেখুন
চন্দ্র শীল বানারীপাড়া পৌরসভার জনবান্ধব সেই মেয়র করোনায় আক্রান্ত।

কোভিড-১৯ প্রাণঘাতি করোনাকালে এলাকাবাসীর পাশে থাকতে পৌরভবনে ‘ঘরবসতি’গড়ে তোলা বরিশালের বানারীপাড়ার সেই জনদরদী মেয়র অ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীল এবার নিজেই করোনা আক্রান্ত হয়েছেন।

দেশের মানুষ করোনা ভাইরাসে প্রথম সংক্রমিত হওয়ার পরে লকডাউন ও হোম কোয়ারেন্টাইন শুরু হলে ২৪ মার্চ থেকে তিনি তার বরিশাল শহরের বাসায় প্রিয়তমা স্ত্রী ও  আদরের সন্তান রেখে একা বানারীপাড়া পৌরভবনে বসবাস শুরু করেন।

এখানে থেকে তিনি পৌরবাসীর সার্বক্ষিন খোঁজখবর রাখার পাশাপাশি কর্মহীন হয়ে পড়া নি¤œআয়ের দরিদ্র পরিবারের বাড়ি বাড়ি নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী পৌঁছে দিতেন। করোনাভাইরাস থেকে রক্ষা পেতে এলাকাবাসীকে সচেতন করতে দিয়েছেন নানা দিকনির্দেশনা।

এছাড়া সরকারী বরাদ্দ সঠিক ভাবে বিলি বন্টনের জন্য আওয়ামীলীগ নেতৃবৃন্দ, সাংবাদিক, পৌরসভার কাউন্সিলর ও কর্মকর্তা-কর্মচারীদের সমন্বিত মতামত নিয়ে তালিকা প্রণয়ন করতেন। জনবান্ধব মেয়র  অ্যডভোকেট সুভাষ চন্দ্র শীল গত কয়েকদিন ধরে খাবারে অরুচি ও মুখে তেতোভাগ অনুভব করায় ২৩ আগস্ট রবিবার দুপুরে তিনি বরিশাল শেবাচিম হাসপাতালে আরটি পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষা করতে দেন।

সেখান থেকে পরীক্ষায় ২৫ আগস্ট মঙ্গলবার দুপুরে তার করোনা পজিটিভ রিপোর্ট আসে। তিনি বর্তমানে বরিশাল শহরের বাসায় আইসোলেশনে চিকিৎসাধিন রয়েছেন। সুস্থতার জন্য তিনি সবার দোয়া ও আর্শীবাদ কামনা করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

https://shadhinbangla16.com © All rights reserved © 2020

theme develop by shadhinbangla16.com
themesbazarshadinb16
bn Bengali
X