1. mahbubur2527@gmail.com : Mahbubur Rahman Sohel : Mahbubur Rahman Sohel
  2. saidur.yc@gmail.com : SAIDUR RAHMAN : SAIDUR RAHMAN
  3. jannatulakhi1123@gmail.com : Jannatul akhi Akhi : Jannatul akhi Akhi
  4. msibd24@gmail.com : Saiydul Islam : Saiydul Islam
  5. Mofazzalhossain8@gmail.com : Mofazzal Hossain : Mofazzal Hossain
  6. saidur.yc@hotmail.com : Saidur Rahman : SAIDUR RAHMAN
  7. jim42087070@gmail.com : Lokman Hossain : Lokman Hossain
  8. galib.ip2@gmail.com : Al Galib : Al Galib
  9. sikhanphd3@gmail.com : Shafiqul Islam : Shafiqul Islam
শেরপুরে পিতা-পুত্র-কন‍্যাসহ ১১ জনের করোনা শনাক্ত। - Shadhin Bangla 16
আজ ৩১শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ সময় সন্ধ্যা ৭:৪৭
শিরোনাম
নবনির্বাচিত সাংসদ নুরুজ্জামানের বাসায় বিএনপি নেতা সিরাজুল বড়লেখায় তালামীযে ইসলামিয়ার আয়োজনে পবিত্র ঈদে মীলাদুন্নবী (সা.) পালিত বাংলাদেশ মিয়ানমার সিমান্তের ২৭১ কিমি এলাকা জুরে বিভিন্ন ভারি অস্ত্র মোতায়েন শুরু করেছে বিজিবি। নিখোঁজ হওয়ার তিনদিন পর দুধকুমার নদ থেকে বৃদ্ধের লাশ উদ্ধার অধ্যাপক আব্দুস সালাম ভূঁইয়ার মৃত্যুতে রাবি প্রশাসনের শোক। মৌলভীবাজারের গিয়াসনগরে পবিত্র ঈদে মীলাদুন্নবী (সা.) পালিত উত্তরণের বাস্তবায়নে তিনমাস মেয়াদী কারিগরি প্রশিক্ষণ কার্যক্রমের উদ্বোধন তালায় প্রাথমিক বিদ্যালয়ের প্রাচীর নির্মাণে বাধা ও জমি দখল করে দোকান নির্মাণ! প্লাষ্টিক-ম্যালামাইনের আধুনিক যুগে অস্তিত্ব সংকটে বাগেরহাটের মৃৎশিল্পীরা ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ইত্তেফাকুল উলামার বিক্ষোভ মিছিল।

শেরপুরে পিতা-পুত্র-কন‍্যাসহ ১১ জনের করোনা শনাক্ত।

তাপস কর, ময়মনসিংহ
  • আপডেটের সময় : শনিবার, আগস্ট ১৫, ২০২০,
  • 52 দেখুন
received 2598095177171799 2 শেরপুরে পিতা-পুত্র-কন‍্যাসহ ১১ জনের করোনা শনাক্ত।

ময়মনসিংহ বিভাগের শেরপুরে নতুন করে পিতা-পুত্র-কন‍্যা সহ আরও ১১ জনের শরীরে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে। নতুন শনাক্ত ব্যক্তিদের মধ্যে শেরপুর সদরে ছয়জন, নালিতাবাড়ীতে তিনজন এবং ঝিনাইগাতী ও শ্রীবরদী উপজেলায় একজন করে আছেন। সব মিলিয়ে জেলায় কোভিড–১৯ রোগীর সংখ্যা ৩৭২।

এই সময়ে সুস্থ হয়েছেন ৩০৯ জন। আর মারা গেছেন চারজন। শুক্রবার রাতে ময়মনসিংহ মেডিকেল কলেজের পিসিআর ল্যাব থেকে পাঠানো প্রতিবেদনের বরাত দিয়ে জেলার সিভিল সার্জন এ কে এম আনওয়ারুর রউফ বিষয়টি নিশ্চিত করেন।

জেলা ও উপজেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, নতুন শনাক্ত ব্যক্তিদের মধ্যে আছেন নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয়ের সহকারী স্বাস্থ্য পরিদর্শক, তাঁর স্বামী ও ছেলে, শেরপুর সদরের একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও তাঁর মেয়ে এবং সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয়ে সহকারী স্বাস্থ্য পরিদর্শক।

জেলার সিভিল সার্জন বলেন, পবিত্র ঈদুল আজহার পর থেকে শেরপুরে করোনাভাইরাসের বিস্তার বেড়েই চলেছে। গত ৫ এপ্রিল জেলায় প্রথম দুই নারীর করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়।

চার মাসে এই সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩৭২। এর মধ্যে আগস্ট মাসের দুই সপ্তাহেই আক্রান্ত হয়েছেন ৬১ জন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ঈদের পর যথাযথভাবে স্বাস্থ্যবিধি না মানায় এবং সামাজিক ও পারিবারিক সংস্পর্শের কারণে এখন সাধারণ মানুষ সংক্রমিত হচ্ছেন। তাই এর বিস্তার রোধে সবাইকে সচেতন হওয়ার আহ্বান জানান তিনি।

গতকাল পর্যন্ত জেলায় আক্রান্ত ৩৭২ জনের মধ্যে শেরপুর সদরে ১৭৫ জন, নকলায় ৬৪ জন, নালিতাবাড়ীতে ৭১ জন, ঝিনাইগাতীতে ৩০ জন ও শ্রীবরদী উপজেলায় ৩২ জন আছেন। কোভিড–১৯ রোগীর মধ্যে ১২ জন চিকিৎসকসহ ৫৮ জন স্বাস্থ্যকর্মী ও ৪০ জন পুলিশ সদস্য।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

https://shadhinbangla16.com © All rights reserved © 2020

theme develop by shadhinbangla16.com
themesbazarshadinb16
bn Bengali
X