1. mahbubur2527@gmail.com : Mahbubur Rahman Sohel : Mahbubur Rahman Sohel
  2. saidur.yc@gmail.com : SAIDUR RAHMAN : SAIDUR RAHMAN
  3. jannatulakhi1123@gmail.com : Jannatul akhi Akhi : Jannatul akhi Akhi
  4. msibd24@gmail.com : Saiydul Islam : Saiydul Islam
  5. Mofazzalhossain8@gmail.com : Mofazzal Hossain : Mofazzal Hossain
  6. saidur.yc@hotmail.com : Saidur Rahman : SAIDUR RAHMAN
  7. jim42087070@gmail.com : Lokman Hossain : Lokman Hossain
  8. galib.ip2@gmail.com : Al Galib : Al Galib
  9. sikhanphd3@gmail.com : Shafiqul Islam : Shafiqul Islam
পলাশবাড়ীতে বঙ্গবন্ধুর ৪৫তম শাহাদৎ বার্ষিকী পালিত। - Shadhin Bangla 16
আজ ২০শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ সময় রাত ১১:০৮
শিরোনাম
গলাচিপা পৌরবাসীকে শারদীয় দুর্গাপূজার শুভেচ্ছা জানালেন যুবলীগ নেতা নির্বাচন কমিশন আওয়ামী লীগের অঙ্গ সংগঠনে পরিণত হয়েছে -মির্জা ফখরুল বাগেরহাটের শরণখোলায় উপনির্বাচনে আওয়ামীলীগ প্রার্থী শান্ত জয়ী। মৌলভীবাজারে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত গলাচিপায় ক্ষেতের পোকা-মাকড় দমনে আলোক ফাঁদ নির্বাচন কমিশন আওয়ামী লীগের অঙ্গ সংগঠনে পরিণত হয়েছে – ফখরুল রাণীশংকৈলে শালবন রক্ষার্থে বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতির মানববন্ধন ! মাল্টা চাষ করে সফল শরীফ!! বাগানে গাছে থোকায় থোকায় রসালো ও মিষ্টি সবুজ মাল্টা পাবনার আটঘড়িয়া মাজপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাময়িক বরখাস্ত মৌলভীবাজার জেলা পরিষদের কান্ডারি হলেন মিছবাহুর রহমান

পলাশবাড়ীতে বঙ্গবন্ধুর ৪৫তম শাহাদৎ বার্ষিকী পালিত।

ফজলার রহমান গাইবান্ধা প্রতিনিধি
  • আপডেটের সময় : শনিবার, আগস্ট ১৫, ২০২০,
  • 54 দেখুন
received 653334175290899 পলাশবাড়ীতে বঙ্গবন্ধুর ৪৫তম শাহাদৎ বার্ষিকী পালিত।

গাইবান্ধার পলাশবাড়ীতে স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন উপলক্ষে উপজেলা প্রশাসন বিভিন্ন কর্মসূচির আয়োজন করেন।

কর্মসূচির মাঝে ছিল সূর্যদ্বয়ের সাথে সাথে সকল সরকারি, আধা-সরকারি, স্বায়ত্তোশাসিত ও বেসরকারী অফিস এবং শিক্ষা প্রতিষ্ঠানে জাতীয় পতাকা অর্ধনমিত রাখা, সকাল সাড়ে ৮টায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, সকাল সাড়ে ৯টায় উপজেলা পরিষদ হলরুমে আলোচনা সভা, সকল মসজিদে মিলাদ মাহফিল ও দোয়া প্রার্থনা অনুষ্ঠিত হয়।

received 716996078881955 পলাশবাড়ীতে বঙ্গবন্ধুর ৪৫তম শাহাদৎ বার্ষিকী পালিত।

উপজেলা পরিষদ হলরুমের আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার কামরুজ্জামান নয়ন। সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ¦

একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ। বিশেষ অতিথি সাবেক এমপি আলহাজ¦ তোফাজ্জল হোসেন সরকার ও পৌর প্রশাসক উপজেলা আওয়ামীলীগ সভাপতি আবু বকর প্রধান।

অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মেরিনা আফরোজ, উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি শহিদুল ইসলাম সরকার বাদশা, আলী মোস্তফা রেজা গোলাপ, সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ শামিকুল ইসলাম সরকার লিপন, যুগ্ম সাধারণ সম্পাদক আজাদুল ইসলাম প্রমূখ। পরে পৌরসভার আয়োজনে বৃক্ষরোপন কর্মসূচির অংশ হিসেবে সদ্য বিলুপ্ত পলাশবাড়ী ইউনিয়ন পরিষদ চত্তরে বিভিন্ন ফলজ, বনজ ও ঔষধি বৃক্ষের চারা রোপণ করা হয়।

চারা রোপনের উদ্বোধন করেন পৌর প্রশাসক আবু বকর প্রধান। এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান, উপজেলা নির্বাহী অফিসার, উপজেলা সহকারী কমিশনার (ভূমি), পৌরসভার প্রকৌশলী সাজ্জাদ হোসেন সহ পৌরসভার সদস্যবৃন্দ ও প্রশাসনের কর্মকর্তা/কর্মচারীরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

https://shadhinbangla16.com © All rights reserved © 2020

theme develop by shadhinbangla16.com
themesbazarshadinb16
bn Bengali
X