1. mahbubur2527@gmail.com : Mahbubur Rahman Sohel : Mahbubur Rahman Sohel
  2. saidur.yc@gmail.com : SAIDUR RAHMAN : SAIDUR RAHMAN
  3. jannatulakhi1123@gmail.com : Jannatul akhi Akhi : Jannatul akhi Akhi
  4. msibd24@gmail.com : Fazlul Karim : Fazlul Karim
  5. Mofazzalhossain8@gmail.com : Mofazzal Hossain : Mofazzal Hossain
  6. saidur.yc@hotmail.com : Saidur Rahman : SAIDUR RAHMAN
  7. jim42087070@gmail.com : Lokman Hossain : Lokman Hossain
  8. galib.ip2@gmail.com : Al Galib : Al Galib
  9. sikhanphd3@gmail.com : Shafiqul Islam : Shafiqul Islam
আজ ৯ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ সময় রাত ৮:৪৭

প্রকাশিত সংবাদের তীব্র প্রতিবাদ ও নিন্দা উপজেলা ভাইস চেয়ারম্যানের।

আবু হানিফ, বাগেরহাট জেলা প্রতিনিধি
  • আপডেটের সময় : মঙ্গলবার, আগস্ট ১১, ২০২০,
  • 133 দেখুন

আমি মোঃ হাসানুজ্জামান পারভেজ বাংলাদেশ আওয়ামীলীগ সমর্থিত টানা দুই মেয়াদে বিপুল ভোটে নির্বাচিত উপজেলা ভাইস চেয়ারম্যান শরণখোলা, বাগেরহাট এবং সাধারণ সম্পাদক সাউথখালী ইউনিয়ন আওয়ামীলীগ শরণখোলা, বাগেরহাট হইতেছি।

১১ আগষ্ট ২০২০ ইং তারিখ ঢাকা, খুলনা, যশোর থেকে প্রকাশিত বিভিন্ন জাতীয় ও আঞ্চলিক পত্রিকাসহ একাধিক অনলাইন নিউজ পোর্টালে “সুন্দরবনে আধিপত্য বিস্তার করতে জেলেদের উপরে হামলার অভিযোগ” “শরনখোলায় জেলেকে মারধরের অভিযোগ” এবং “শরণখোলায় চাঁদা দাবিতে নগদ টাকা ও ইলিশ লুট” শিরোনামে প্রকাশিত সংবাদগুলো আমার দৃষ্টি গোচর হয়েছে।

উক্ত সংবাদে আমার বিরুদ্ধে যে সকল অভিযোগ প্রকাশিত হয়েছে তা আদৌ সত্য নয়। সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন, হেয় প্রতিপন্ন কারক এবং উদ্দেশ্য প্রনোদিত বটে। আমি সরকারী রাজস্ব আদায় পূর্বক এবং সকল নিয়মকানুন মান্য করেই সুন্দরবনের শরণখোলা রেঞ্জের কটকা সংলগ্ন বঙ্গোপসাগরে আমার মৎস্য আহরণ ব্যবসা দীর্ঘদিনের।

গত ১০ আগষ্ট আমার রাজস্ব আদায়কৃত সীমানার মধ্যে জেলে মামুন খাঁনের নেতৃত্বে ৪/৫ জন লোক অবৈধভাবে জাল ফেলে মাছ শিকার শুরু করে। বিষয়টি আমি জানার পরে ঘটনাস্থলে গিয়ে বন কর্মকর্তা ও বনরক্ষীদের সম্মুখে জাল ফেলার জানতে চাই।

এক পর্যায়ে জেলে মামুনের সাথে আমার জেলেদের সাথে সামান্য বাকবিতন্ডতার সৃষ্টি হয়। বিষয়টি উপস্থিত বন কর্মকর্তা ও বনরক্ষীদের সহায়তায় এবং আমার হস্তক্ষেপে সমাধান করা হয়। পরবর্তীতে যে যার মত কাজে মনোনিবেশ করেন। কিন্ত সামান্য বিষয় নিয়ে এবং আমার রাজনৈতিক ও ব্যবসায়িক প্রতিপক্ষরা জেলে মামুন খাঁনকে ঢাল হিসেবে ব্যবহার করে তাদের অসৎ উদ্দেশ্য বাস্তবায়নের পায়তারা করছে।

সংবাদে প্রকাশিত হামলা, মারধর, নগদ টাকা ও ইলিশ লুটের ঘটনার আদৌ কোন সত্যতা নেই। কিন্ত আমার প্রতিপক্ষ রাজনৈতিক নেতারা তাদের গ্রুপের রাজনৈতিক কর্মী সফিকুল ইসলাম ডালিম, এমাদুল শরীফ, খলিল মৃধা, জাহাঙ্গির হোসেন হিরু, রহিম হাওলাদার, শাহআলমকে অনুরুপ ঢাল হিসাবে ব্যবহার করে আমার রাজনৈতিক, সামাজিক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যানের সুনাম ক্ষুন্নকরার প্রচেষ্টায় এই সামান্য বিষয়টি নিয়ে গভীর ষড়যন্ত্রে লিপ্ত হয়েছেন।

আমার প্রতিপক্ষরা সাংবাদিকদের কাছে মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন ও ষড়যন্ত্রমূলক তথ্য প্রকাশ করে আমাকে সামাজিক ও রাজনৈতিক ভাবে হেয় প্রতিপন্ন করার ধৃষ্টতা দেখাচ্ছে। আমি এবং আমার রাজনৈতিক সহকর্মী ও পরিবারের পক্ষ থেকে উক্ত মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন ও ষড়যন্ত্রমূলক সংবাদের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি।

তবে, কলম সৈনিক সাংবাদিক বন্ধুদের কাছে আমার একান্ত অনুরোধ আপনারা কারো কথায় প্ররোচিত হয়ে কোন সম্মানী লোকের মানসম্মান ক্ষুন্ন করবেন না এবং সত্যতা যাচাই করে বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করলে সমাজ, দেশ ও জাতি উপকৃত হবে।

বিনীত
মোঃ হাসুনুজ্জামান পারভেজ
উপজেলা ভাইস চেয়ারম্যান
শরণখোলা, বাগেরহাট।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর

https://shadhinbangla16.com © All rights reserved © 2022

theme develop by shadhinbangla16.com
themesbazarshadinb16
bn Bengali
X