1. mahbubur2527@gmail.com : Mahbubur Rahman Sohel : Mahbubur Rahman Sohel
  2. saidur.yc@gmail.com : SAIDUR RAHMAN : SAIDUR RAHMAN
  3. jannatulakhi1123@gmail.com : Jannatul akhi Akhi : Jannatul akhi Akhi
  4. msibd24@gmail.com : Saiydul Islam : Saiydul Islam
  5. Mofazzalhossain8@gmail.com : Mofazzal Hossain : Mofazzal Hossain
  6. saidur.yc@hotmail.com : Saidur Rahman : SAIDUR RAHMAN
  7. jim42087070@gmail.com : Lokman Hossain : Lokman Hossain
  8. galib.ip2@gmail.com : Al Galib : Al Galib
  9. sikhanphd3@gmail.com : Shafiqul Islam : Shafiqul Islam
মেয়ে হত্যার বিচার চেয়ে বাবা-মায়ের জনাকীর্ণ সংবাদ সম্মেলন। - Shadhin Bangla 16
আজ ২৫শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ সময় ভোর ৫:৩৯
শিরোনাম
ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে আজ মহাঅষ্টমী বৃষ্টির কারনে ভক্তসমাগম কম রাজাপুরে শ্রদ্ধেয় শাহ আলম স্যারের স্মরণসভা ও দোয়া অনুষ্ঠিত ময়মনসিংহের গৌরীপুরে চেয়ারম্যানের নির্দেশেই কুপিয়ে হত‍্যা করা হয় মৌলভীবাজারে মসজিদভিত্তিক শিশু ও গণশিক্ষার প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন রাজনগরে পূজা মন্ডপের নিরাপত্তায় প্রতিরক্ষা বাহিনী মোতায়েন ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে তেলের জন‍্য জ্যান্ত ডলফিনকে কেটে টুকরো করা হয়। বাগেরহাটের শরণখোলায় মুক্তিযোদ্ধা এমএ কাদেরকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন। সন্তানের ঘটানো শ্লীলতাহানি ঢাকতে মাদ্রাসা পরিচালকের বিরুদ্ধে কুরুচিপুর্ণ অভিযোগ বাবার। ‘রাবি শিক্ষার্থীর নৃশংস হত্যার দ্রুত বিচার না হলে কঠোর আন্দোলন’ মানববন্ধনে শিক্ষার্থীরা। গলাচিপায় বিভিন্ন পূজা মন্ডপে প্রশাসনের মাস্ক বিতরণ

মেয়ে হত্যার বিচার চেয়ে বাবা-মায়ের জনাকীর্ণ সংবাদ সম্মেলন।

ফজলার রহমান পলাশবাড়ী (গাইবান্ধা) প্রতিনিধি
  • আপডেটের সময় : শনিবার, আগস্ট ৮, ২০২০,
  • 38 দেখুন
117285610 647894272492673 5718065120918391991 n মেয়ে হত্যার বিচার চেয়ে বাবা-মায়ের জনাকীর্ণ সংবাদ সম্মেলন।

গাইবান্ধার পলাশবাড়ীতে রোমানা হত্যার বিচার চেয়ে নিহতের পরিবার এক জনাকীর্ণ সংবাদ সম্মেলনের আয়োজন করেছে। ৮ আগস্ট শনিবার দুপুরে পলাশবাড়ী পৌরশহরের হরিনমারী গ্রামের নিজ বাড়ীতে এ সংবাদ সম্মেলন হয়।

নিহতের মা লাইজু বেগম তার পরিবারের পক্ষে লিখিত বক্তব্য পাঠ করে জানান, প্রায় ৩/৪ বৎসর পূর্বে আমার মেয়ে রোমনা’কে ধর্মীয় শরা শরীয়ত মোতাবেক একই উপজেলার কিশোরগাড়ী ইউনিয়নের জাইতর বালা গ্রামে নজরুল মিয়ার ছেলে আঃ রহিমের সাথে বিবাহ দিই।

বিবাহের পর থেকে জামাই আঃ রহিম যৌতুকসহ বিভিন্ন কারণে আমার মেয়েকে শারিরীক ও মানসিক নির্যাতন করে আসছিল।এর মধ্যে সে একটি পুত্র সন্তানের মা হয়।

ঘটনার দিন ৩ আগস্ট রাত্রি অনুমান সাড়ে ১২ঃ৩০ মিনিটে আমার মেয়ের শ্বশুর নজরুল মিয়া আমার স্বামীকে ফোন করে জানায়,”তোমার মেয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে” এরপর আমরা দ্রুত সেখানে পৌঁছে দেখিতে পাই তাদের পশ্চিম দুয়ারী ঘরের খাটের উপর রোমানার মরদেহ রাখা হয়েছে।

আমার মেয়ের মুখের উপর থাকা গামছা সরাইয়া দেখিতে পাই যে, আমার মেয়ের দুই চোয়ালেও উপর মারডাং চিহ্নসহ নিচের ঠোটটি কালো এবং বাম পায়ের উরু লাল ও ফুলিয়া রহিয়াছে।

আমার বিশ্বাস জামাইসহ শ্বশুর বাড়ীর লোকজন আমার মেয়েকে মারডাং করিয়া তাহার মুখে ওড়না গুজাইয়া মৃত্যু ঘটাইয়াছে। আমি আমার মেয়ের হত্যাকান্ডের বিষয়ে সুষ্ঠতদন্ত পূর্বক দোষী ব্যক্তিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থাগ্রহণের জন্য গাইবান্ধা পুলিশ সুপারসহ সংশ্লিষ্ট উর্ধতন কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি।

সংবাদ সম্মেলনে নিহতের বাবা ছোট দুই বোন ও এলাকাবাসী উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

https://shadhinbangla16.com © All rights reserved © 2020

theme develop by shadhinbangla16.com
themesbazarshadinb16
bn Bengali
X