1. mahbubur2527@gmail.com : Mahbubur Rahman Sohel : Mahbubur Rahman Sohel
  2. saidur.yc@gmail.com : SAIDUR RAHMAN : SAIDUR RAHMAN
  3. jannatulakhi1123@gmail.com : Jannatul akhi Akhi : Jannatul akhi Akhi
  4. msibd24@gmail.com : Saiydul Islam : Saiydul Islam
  5. Mofazzalhossain8@gmail.com : Mofazzal Hossain : Mofazzal Hossain
  6. saidur.yc@hotmail.com : Saidur Rahman : SAIDUR RAHMAN
  7. jim42087070@gmail.com : Lokman Hossain : Lokman Hossain
  8. galib.ip2@gmail.com : Al Galib : Al Galib
  9. sikhanphd3@gmail.com : Shafiqul Islam : Shafiqul Islam
রাজাপুরে গাছ রোপন নিয়ে দু’পক্ষের সংঘর্ষে মুক্তিযোদ্ধাসহ আহত ১৩অস্ত্র প্রদর্শনে ৮ রোগী রেফার্ড! - Shadhin Bangla 16
আজ ২৭শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ সময় সকাল ১১:৩৩
শিরোনাম
ভাটেরা দারুস সুন্নাহ দাখিল মাদরাসায় ঈসালে সাওয়াব মাহফিল ময়মনসিংহের গফরগাঁওয়ে টিভি বিস্ফোরণে প্রবাসীর ব্যাপক ক্ষয়ক্ষতি। ময়মনসিংহের ফুলপুরে নববধূর ঝুলন্ত লাশ উদ্ধার বাগেরহাটে শেখ তন্ময় এমপির পক্ষে পৌর মেয়রের শারদীয় শুভেচ্ছা ও উপহার প্রদান গলাচিপায় বেপজার রপ্তানী প্রক্রিয়জাত অঞ্চল করার দাবীতে মানববন্ধন গলাচিপায় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভবণের শুভ উদ্বোধন – করলেন এমপি লালপুর যাত্রীবাহী বাস খাদে পড়ে মা ও মেয়ে নিহত, আহত ১০ পাবনায় হাজিরা দিতে এসে অপহরণ, নয় লক্ষ টাকা আদায় পাবনার চাটমোহরে ট্রাক দুর্ঘটনায় নিহত-১ ময়মনসিংহ বিভাগের আন্ত:নগর ট্রেনের সব টিকিট বিক্রি হচ্ছে কালোবাজারে

রাজাপুরে গাছ রোপন নিয়ে দু’পক্ষের সংঘর্ষে মুক্তিযোদ্ধাসহ আহত ১৩অস্ত্র প্রদর্শনে ৮ রোগী রেফার্ড!

কঞ্জন কান্তি চক্রবর্তী ঝালকাঠি জেলা প্রতিনিধি
  • আপডেটের সময় : মঙ্গলবার, আগস্ট ৪, ২০২০,
  • 81 দেখুন
116327767 325368288843685 3997731297615627757 n রাজাপুরে গাছ রোপন নিয়ে দু’পক্ষের সংঘর্ষে মুক্তিযোদ্ধাসহ আহত ১৩অস্ত্র প্রদর্শনে ৮ রোগী রেফার্ড!

ঝালকাঠির রাজাপুরে গাছ রোপন নিয়ে দু’পক্ষের সংঘর্ষে মুক্তিযোদ্ধাসহ আহত ১৩ অস্ত্র প্রদর্শনে ৮ রোগী রেফার্ড ঝালকাঠির রাজাপুরের চারাখালি গ্রামে বিরোধীয় জমিতে গাছের চারা রোপন করা নিয়ে দু’পক্ষের মধ্যে সংঘর্ষে বৃদ্ধ মুক্তিযোদ্ধা আব্দুর রহিম হাওলাদার (৮০) সহ উভয় পক্ষের ১২ ব্যক্তি আহত হয়েছে।

মঙ্গলবার বিকেলে উভয় পক্ষের আহত ও তাদের অনুসারীরা হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় রড ও দাও প্রদর্শন করায় সাধারণ রোগীদের মধ্যে ভীতি সৃষ্টি হওয়ায় উভয় পক্ষের সকলকে বরিশাল শেবাচিমে রেফার্ড করা হয়েছে, যদিও হাসপাতাল কর্তৃপক্ষ বলছে, আহতদের আঘাত গুরুত্বর হওয়ায় তাদের রেফার্ড করা হয়েছে।

৩ আগস্ট সোমবার সকালের এ সংঘর্ষের ঘটনায় মুক্তিযোদ্ধার পরিবারের পক্ষের ১০ জন আহত হলেও পুলিশ মামলা নেয়নি বলে অভিযোগ করেছেন থানায় মামলা দায়েরের আবেদনকারী মুক্তিযোদ্ধা আব্দুর রহিম হাওলাদারের ছেলে আকিল হাওলাদার।

উভয় পক্ষের আহতরা হল-মুক্তিযোদ্ধা আব্দুর রহিম হাওলাদার, আলতাফ উদ্দিন লিটন, আবুল কালাম, মিজানুর রহমান, ইমরান, আকিল হাওলাদার, সিহাব, বাচ্চু ও হাসান এবং রুস্তুম গাজি, ফোরকান গাজি ও বারেক তালুকদার।

আহতদের মধ্যে রহিম, লিটন, আবুল কালাম, মিজান, ইমরান, সিহাব এবং রুস্তুম গাজি, ফোরকান হাসপাতালে ভর্তি ছিলেন কিন্তু মঙ্গলবার বিকেলে তাদের সকলে শেবাচিমে রেফার্ড করে দেয় হাসপাতাল কর্তৃপক্ষ। রাজাপুর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের টিএইচও চিকিৎসক আবুল খায়ের রাসেল জানান, তাদের ২ দিন পর্যবেক্ষনে রাখা হয়েছিলো।

আহত অনেকেরই মাথায় আঘাতের কারণে সিটি স্কান করা প্রয়োজন তাই তাদের বরিশালে রেফার্ড করা হয়েছে। রাজাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: শহিদুল ইসলাম জানান, অভিযোগ পেয়ে বুধবার বিকেলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

https://shadhinbangla16.com © All rights reserved © 2020

theme develop by shadhinbangla16.com
themesbazarshadinb16
bn Bengali
X