1. mahbubur2527@gmail.com : Mahbubur Rahman Sohel : Mahbubur Rahman Sohel
  2. saidur.yc@gmail.com : SAIDUR RAHMAN : SAIDUR RAHMAN
  3. jannatulakhi1123@gmail.com : Jannatul akhi Akhi : Jannatul akhi Akhi
  4. msibd24@gmail.com : Saiydul Islam : Saiydul Islam
  5. Mofazzalhossain8@gmail.com : Mofazzal Hossain : Mofazzal Hossain
  6. saidur.yc@hotmail.com : Saidur Rahman : SAIDUR RAHMAN
  7. jim42087070@gmail.com : Lokman Hossain : Lokman Hossain
  8. galib.ip2@gmail.com : Al Galib : Al Galib
  9. sikhanphd3@gmail.com : Shafiqul Islam : Shafiqul Islam
আড়িয়াল খাঁ নদীতে ভোজন তরী। - Shadhin Bangla 16
আজ ২৯শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ সময় সকাল ৮:৩৭
শিরোনাম
১৫ হাজার পিচ ইয়াবাসহ গ্রেফতার-১ শরণখোলায় মটরবাইক দুর্ঘটনায় গৃহবধু নিহত বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ গ্রেফতার ধর্ষক বাগেরহাটে ছেলে হত্যার বিচার ও জীবনের নিরাপত্তার দাবীতে বৃদ্ধের সংবাদ সম্মেলন ফ্রান্সে মহানবী (সা.)-র ব্যঙ্গচিত্র প্রদর্শন: মৌলভীবাজারে তালামীযের বিক্ষোভ মিছিলে জনস্রোত কুড়িগ্রামের উলিপুরে পারিবারিক কলহের জেরে গৃহবধূর আত্মহত্যা পলাশবাড়ীতে রাসুলপ্রেমিক তৌহিদী জনতার আয়োজনে বিক্ষোভ ও মানববন্ধন কোরআন হাদিসের আলোকে একটি প্রশ্ন ও তার সমাধান বড়াইগ্রামে আগুনে পুড়ে বৃদ্ধার মৃত্যু বড়াইগ্রামে বীর মুক্তিযোদ্ধা আব্দুল জলিলের প্রথম মৃত‍্য বার্ষিকী উপলক্ষে স্বরণ সভা ও দোয়া মাহফিল

আড়িয়াল খাঁ নদীতে ভোজন তরী।

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : সোমবার, আগস্ট ৩, ২০২০,
  • 320 দেখুন
116742297 386133849018730 6075341813520931324 n আড়িয়াল খাঁ নদীতে ভোজন তরী।

নরসিংদী জেলার মনোহরদীর বড়চাপা ইউনিয়নের পাইকান গ্রামে আড়িয়াল খাঁ নদীতে গড়ে তোলা হয়েছে ভাসমান রেস্তোরা, নদীর মনোরম পরিবেশ আর ভোজন বিলাসী মানুষের ভোজনরসিকতা কে প্রাধান্য দিয়ে নাম করণ করা হয় ভোজন তরী।
রেস্তোরাঁটি ৩১জুলাই ২০২০ তারিখে মালিকপক্ষ, স্থানীয় চেয়ারম্যান মেম্বার সহ বিভিন্ন গণ্যমান্য ব্যাক্তি এবং স্থানীয় জনগণের উপস্থিতিতে উদ্বোধন করা হয়। সম্প্রতি পাইকান গ্রামে আড়িয়াল খাঁ নদীতে শহীদ শেখ রাসেল সেতু নির্মাণের কাজ সম্পূর্ণও হয়। এতে করে গ্রামের এবং নদীর সৌন্দর্য আরো বেড়েছে।
মানুষের মনোরম পরিবেশে ভোজন চাহিদা ও নদীর সৌন্দর্য বৃদ্ধির কথা চিন্তা করে কয়েক জন তরুণ  উদ্যোক্তার সমন্বয়ে নদীতে ভাসমান রেস্তোরাঁ টি তৈরি করা হয়। রেস্তোরাঁটিতে বগুরার দই, ফুসকা,চটপটি,চিকেন আইটেম,বার্গার এবং বিভিন্ন পানীয়সহ  প্রায় অনেক ধরনের খাবারের আয়োজন রয়েছে।
রেস্তোরাঁটির মালিক পক্ষের সাথে কথা বলে জানা যায়, এটি তাদের পাচঁজনের একটি যৌথ উদ্যোগে গড়ে তোলা হয়,,স্বল্পদামে স্বাস্হ্যসম্মত খাবার আর নদীর সৌন্দর্য বৃদ্ধিতে সহায়তা করা তাদের উদ্দেশ্য। তারা ভবিষ্যৎ এ রেস্তোরাঁটিকে আরো বড় পরিসরে উপস্থাপন করার চেষ্টা করবে। ‌
স্থানীয় লোকজন এবং ঘুরতে আসা প্রকৃতি প্রেমিদের সাথে কথা বলে জানা যায়, চাহিদা অনুযায়ী রেস্তোরাঁটি তাদের বিনোদনের একটি অংশ হয়ে গেছে, খাবার, বিশ্রাম আর নদীর সৌন্দর্য উপভোগ এখন আরো সহজ হয়ে গেছে,সেই সাথে বর্তমান সময়ের অন্যতম চাহিদা ছবি তোলার সুন্দর ব্যাকগ্রাউন্ড টাও তাদের জন্য অনেক আকর্ষণীয়। 

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

https://shadhinbangla16.com © All rights reserved © 2020

theme develop by shadhinbangla16.com
themesbazarshadinb16
bn Bengali
X