1. mahbubur2527@gmail.com : Mahbubur Rahman Sohel : Mahbubur Rahman Sohel
  2. saidur.yc@gmail.com : SAIDUR RAHMAN : SAIDUR RAHMAN
  3. jannatulakhi1123@gmail.com : Jannatul akhi Akhi : Jannatul akhi Akhi
  4. msibd24@gmail.com : Saiydul Islam : Saiydul Islam
  5. Mofazzalhossain8@gmail.com : Mofazzal Hossain : Mofazzal Hossain
  6. saidur.yc@hotmail.com : Saidur Rahman : SAIDUR RAHMAN
  7. jim42087070@gmail.com : Lokman Hossain : Lokman Hossain
  8. galib.ip2@gmail.com : Al Galib : Al Galib
  9. sikhanphd3@gmail.com : Shafiqul Islam : Shafiqul Islam
ফুলবাড়িয়ায় প্রতিবন্ধীদের মাঝে ঈদ উপহার ও মাস্ক বিতরণ - Shadhin Bangla 16
আজ ২১শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ সময় সকাল ৮:৩৩
শিরোনাম
গলাচিপায় গৃহবধুকে মারধর করলেন ভাশুর গলাচিপা পৌরবাসীকে শারদীয় দুর্গাপূজার শুভেচ্ছা জানালেন যুবলীগ নেতা নির্বাচন কমিশন আওয়ামী লীগের অঙ্গ সংগঠনে পরিণত হয়েছে -মির্জা ফখরুল বাগেরহাটের শরণখোলায় উপনির্বাচনে আওয়ামীলীগ প্রার্থী শান্ত জয়ী। মৌলভীবাজারে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত গলাচিপায় ক্ষেতের পোকা-মাকড় দমনে আলোক ফাঁদ নির্বাচন কমিশন আওয়ামী লীগের অঙ্গ সংগঠনে পরিণত হয়েছে – ফখরুল রাণীশংকৈলে শালবন রক্ষার্থে বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতির মানববন্ধন ! মাল্টা চাষ করে সফল শরীফ!! বাগানে গাছে থোকায় থোকায় রসালো ও মিষ্টি সবুজ মাল্টা পাবনার আটঘড়িয়া মাজপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাময়িক বরখাস্ত

ফুলবাড়িয়ায় প্রতিবন্ধীদের মাঝে ঈদ উপহার ও মাস্ক বিতরণ

তাপস কর,ময়মনসিংহ
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, জুলাই ৩০, ২০২০,
  • 63 দেখুন
116132507 1148480548856799 2203535206248368320 n ফুলবাড়িয়ায় প্রতিবন্ধীদের মাঝে ঈদ উপহার ও মাস্ক বিতরণ

গত চার বছর ধরে প্রতি মাসে ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার রাধাকানাই ইউনিয়নের খালইপুরা গ্রামে এমন অসহায় প্রতিবন্ধী ৪০টি পরিবারকে নগদ অর্থ দিয়ে সহযোগিতা করে যাচ্ছে আনোয়ারা করিম সমাজকল্যাণ সংস্থা। দুই ঈদ ছাড়াও বিভিন্ন উৎসবে নিয়মিত তাদের সহযোগিতা করে সংস্থাটি। দেয়া হচ্ছে করোনা চলাকালীন সময়ে বিশেষ সহায়তা।
এরই অংশ হিসেবে আনোয়ারা করিম সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার রাধাকানাই ইউনিয়নের খালইপুরা গ্রামে ৪১জন প্রতিবন্ধীদের নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী, মাস্কসহ ঈদ উপহার বিতরণ করা হয়েছে। নিরাপদ দূরত্বের বজায় রেখে এসব খাদ্য ও উপহার সামগ্রী বিতরণ করা হয়।
প্রতি প্যাকেটে চাল, ডাল, সাবান, আটা, ময়দা, মুড়ি, চিড়া, লবণ, তেল, আলু, পিয়াজ, সাবান, হ্যান্ড স্যানিটাইজার, সেমাই, গুড়া দুধের প্যাকেট, পোলাও চাল এবং মাস্ক দেয়া হয়। আনোয়ারা করিম সমাজকল্যাণ সংস্থার সভাপতি সুমী সরকার জানান, “বিশ্বের বিভিন্ন দেশের মত আমাদের দেশে করোনা ভাইরাসের কারণে বর্তমানে দিন এনে দিন খাওয়া মানুষগুলো কর্মহীন হয়ে পড়েছে।
ফলে বিপাকে পড়েছে অসহায় প্রতিবন্ধীরা। এরমধ্যেই কয়েকদিন পর আসছে ঈদ।সমাজে এসব বিশেষ শ্রেণীর মানুষ যেন ঈদ আনন্দ পালন করতে পারে সেজন্য আমরা তাদেরকে ঈদ সামগ্রীসহ অন্যান্য খাদ্যদ্রব্য ও নগদ অর্থ দিচ্ছি। এছাড়াও প্রতি মাসে তাদের খোঁজখবর নিয়ে থাকি। মাসিক ভাতা হিসেবে আমরা তাদেরকে আর্থিক সহায়তা দিয়ে থাকি।
তাই এই দুর্যোগ কালীন সময়ে তারা যেনো না খেয়ে থাকে সেজন্য আজ তাদেরকে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী দেয়া হয়েছে।” ঈদসামগ্রী বিতরণের সময় আনোয়ারা করিম সমাজকল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক সৌরভ দত্ত, আলমাস হোসাইন সাজা, মোঃ সিরাজুল ইসলাম এনামুল ও তমাল চন্দসহ স্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

https://shadhinbangla16.com © All rights reserved © 2020

theme develop by shadhinbangla16.com
themesbazarshadinb16
bn Bengali
X