1. mahbubur2527@gmail.com : Mahbubur Rahman Sohel : Mahbubur Rahman Sohel
  2. saidur.yc@gmail.com : SAIDUR RAHMAN : SAIDUR RAHMAN
  3. jannatulakhi1123@gmail.com : Jannatul akhi Akhi : Jannatul akhi Akhi
  4. msibd24@gmail.com : Saiydul Islam : Saiydul Islam
  5. Mofazzalhossain8@gmail.com : Mofazzal Hossain : Mofazzal Hossain
  6. saidur.yc@hotmail.com : Saidur Rahman : SAIDUR RAHMAN
  7. jim42087070@gmail.com : Lokman Hossain : Lokman Hossain
  8. galib.ip2@gmail.com : Al Galib : Al Galib
  9. sikhanphd3@gmail.com : Shafiqul Islam : Shafiqul Islam
আজ ২২শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ সময় রাত ২:১১
শিরোনাম

মানবাধিকার জোট হতে সম্মাননা পদক পেলেন আব্দুল খালেক ভূঁইয়া

মনোহরদী থেকে
  • আপডেটের সময় : বুধবার, জুলাই ২৯, ২০২০,
  • 244 দেখুন

নরসিংদী মনোহরদী উপজেলা আওয়ামীলীগ’র কার্যনির্বাহী কমিটির স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ও ভূঁইয়া ডায়াগনস্টিক সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক আব্দুল খালেক ভূঁইয়া। তিনি মানবাধিকার জোট হতে পেয়েছেন বিশ্ব জনসংখ্যা দিবস এ্যাওয়ার্ড-২০২০। যা পেয়েছেন চিকিৎসা ও সমাজ সেবায় বিশেষ অবদানের জন্য।

পূর্বে তিনি স্বপ্নকুঁড়ি ফাউন্ডেশন ও মানবাধিকার জোট হতে পেয়েছেন এম.এজি ওসমানী সম্মাননা পদক ও স্বাধীনতা স্মৃতি সম্মাননা পদক এবং বাংলাদেশ জাতীয় ব্যক্তিত্ব স্মৃতি পরিষদ কর্তৃক মানব সেবায় বিশেষ অবদান রাখার জন্য বীর শ্রেষ্ঠ মতিউর রহমান স্মৃতি সম্মাননা-২০২০ পদক।

আরব বাংলাদেশ ব্যাংকের সাবেক কর্মকর্তা বিভিন্ন সংগঠনের সাথে জড়িত থেকে সুনামের সহিত মানবকল্যাণ মূলক বিভিন্ন কাজ ও দেশে করোনা হানা দেয়ার পর প্রধানমন্ত্রীর আহ্বানে শিল্পমন্ত্রীর নির্দেশনায় এলাকাবাসীর পাশে থেকে উল্লেখযোগ্য ভূমিকা রেখে এলাকায় সর্বজন প্রিয় ও সমাদৃত হয়েছেন।

তাঁর এলাকাবাসী জানান, শুকুন্দী ইউনিয়ন পরিষদের সাবেক সফল চেয়ারম্যান ও মনোহরদী থানা আওয়ামীলীগ’র সাবেক সভাপতি (ভারপ্রাপ্ত) মরহুম আঃ গফুর ভূঁইয়ার সুযোগ্য সন্তান, একজন গুণী, পরোপকারী, সদা হাস্যোজ্জ্বল, সদালাপী, সাদা মনের মানুষ, সর্বদা মানুষের কল্যাণ কামী, আব্দুল খালেক ভূঁইয়া।

শুধু রাজনীতিতে নয়, সাংগঠনিক, সামাজিক সেবামূলক, অর্থনৈতিক কর্মকাণ্ডে বিশেষ অবদানের জন্য তিনি বিভিন্ন মহলে প্রশংসিত, বিভিন্ন সংস্থা কর্তৃক জাতীয় পর্যায়েও একের পর এক সম্মাননা পাচ্ছেন তিনি। তাঁর নীতি, নৈতিকতা, আদর্শ, কর্মদক্ষতা, দীর্ঘদিন যাবত মানুষের সেবায় নিয়োজিত থাকার কারণেই এসব সম্মানে ভূষিত হচ্ছেন তিনি।

বহুগুণে গুণান্বিত এবং যিনি বহু সংগঠনের প্রতিষ্ঠাতা ও নেতৃত্বদানকারী এমন সাহসী লড়াকু সাংগঠনিক ব্যাক্তি সমাজ এবং দলের জন্য অত্যন্ত অপরিহার্য। তাঁকে নিয়ে আমরা গর্বিত। আব্দুল খালেক ভূঁইয়া বলেন, বিভিন্ন কাজের স্বীকৃতি স্বরুপ আমার যত অর্জন তার কৃতিত্ব শুকুন্দীবাসীসহ উপজেলাবাসীর।

মানুষের ভালোবাসা, পিতার আদর্শ ও শিল্পমন্ত্রী মহোদয়ের অনুপ্রেরণায়ই আজ আমার এই অর্জন। বাবার মত মানুষের পাশে থাকার চেষ্টা তাঁর অভিরাম। যিনি কর্মের মাধ্যমে বেঁচে থাকতে চান সকলের হৃদয়ে। তিনি দোয়া প্রার্থনা করেন সকলের নিকট যাতে সুস্থ থেকে জীবনের বাকি সময়টুকু মানবকল্যাণে নিজেকে নিয়োজিত রেখে মানুষের উপকার করে যেতে পারেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

https://shadhinbangla16.com © All rights reserved © 2020

theme develop by shadhinbangla16.com
themesbazarshadinb16
bn Bengali
X