1. mahbubur2527@gmail.com : Mahbubur Rahman Sohel : Mahbubur Rahman Sohel
  2. saidur.yc@gmail.com : SAIDUR RAHMAN : SAIDUR RAHMAN
  3. jannatulakhi1123@gmail.com : Jannatul akhi Akhi : Jannatul akhi Akhi
  4. msibd24@gmail.com : Saiydul Islam : Saiydul Islam
  5. Mofazzalhossain8@gmail.com : Mofazzal Hossain : Mofazzal Hossain
  6. saidur.yc@hotmail.com : Saidur Rahman : SAIDUR RAHMAN
  7. jim42087070@gmail.com : Lokman Hossain : Lokman Hossain
  8. galib.ip2@gmail.com : Al Galib : Al Galib
  9. sikhanphd3@gmail.com : Shafiqul Islam : Shafiqul Islam
কুড়িগ্রামে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভিসি’র পদত্যাগ দাবী করে সংবাদ সম্মেলন - Shadhin Bangla 16
আজ ৩০শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ সময় রাত ১১:২০
শিরোনাম
লালমনিরহাটের পাটগ্রামে মানসিক অসুস্থ ব্যক্তিকে কোরআন অবমাননার দায়ে পিটিয়ে হত্যা ও পুড়ে ফেলা হয়েছে কমলগঞ্জে গুচ্ছগ্রাম প্রকল্পের উপকারভোগীদের সাথে মতবিনিময় অনুষ্ঠিত সাকিবের ফেরার দিনটি স্মরণীয় করে রাখতে সাকিব আল হাসানের শহর মাগুরার ভক্তদের কেক কেটে উৎযাপন। জুড়ীতে মাদরাসা শিক্ষার্থীদের খাদ্য সহায়তা দিলেন প্রধানমন্ত্রী ঢাকায় মুক্তিযোদ্ধার সন্তান ঐক্য প্লাটফর্মের সম্মাননা স্মারক প্রদান অনুষ্ঠিত ময়মনসিংহের তারাকান্দার অপহৃত স্কুলছাত্রী তুরাগ থেকে উদ্ধার। প্রিয়নবী (সা.) এর অবমাননা কোনো মুসলমান সহ্য করতে পারে না –আল্লামা হুছামুদ্দীন চৌধুরী ফুলতলী ময়মনসিংহ জেলার ঈশ্বরগঞ্জের আঠারবাড়ীতে মহাস্মসান এর ভিওিপ্রস্থ স্থাপন। বাগেরহাটে এপেন্ডিসাইটিস অপারেশনে যুবকের মৃত্যু নিয়ে গুঞ্জন কুড়িগ্রামে পৈত্রিক সম্পতি রক্ষায় কৃষক পরিবারের সংবাদ সম্মেলন

কুড়িগ্রামে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভিসি’র পদত্যাগ দাবী করে সংবাদ সম্মেলন

Reporter Name
  • আপডেটের সময় : বুধবার, জুন ২৪, ২০২০,
  • 227 দেখুন
104439853 263565598233517 3636180873295305119 n কুড়িগ্রামে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভিসি’র পদত্যাগ দাবী করে সংবাদ সম্মেলন

ফজলুল করিম ফারাজী, কুড়িগ্রাম প্রতিনিধি:

কুড়িগ্রামে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভিসি ড. হারুন আর রশিদ এর পদত্যাগ দাবী করে সংবাদ সম্মেলন করেছে বাংলাদেশ বে-সরকারী কলেজ অনার্স মাস্টার্স শিক্ষক ফোরাম। বুধবার (২৪ জুন) সকালে কুড়িগ্রাম প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহ্বায়ক হারুন আর রশিদ।

এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কুড়িগ্রাম জেলা শাখার সাংগঠনিক সম্পাদক আতাউর রহমান মিঠু, শিক্ষক নেতা নয়ন আহম্মেদ প্রমূখ। সংবাদ সম্মেলনে বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক উপস্থিত ছিলেন।

এই করোনাকালীন সময়ে প্রায় ৫ হাজার শিক্ষক সরকারের কোন প্রকার অনুদান না পেয়ে মানবেতর জীবন যাপন করছেন। সংবাদ সম্মেলনে ২০১৮ সালের জনবল কাঠামো সংশোধন ও পর্যালোচনা কমিটিতে পর্যান্ত তথ্য ও উপাত্ত না দিয়ে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভিসি হারুন আর রশিদ দায়িত্বহীনতা ও সহযোগীতা না করায় শিক্ষকগন ভিসি’র পদত্যাগ দাবী করেন।

ইতিপূর্বে প্রতিষ্ঠান সমূহ ৩ হাজার থেকে ১০ হাজার টাকা সম্মানি দিলেও বর্তমানে তাও বন্ধ রয়েছে। ৫ হাজার শিক্ষকের পরিবার পরিজনের কথা বিবেচনা করে দ্রুত সরকারের হস্তক্ষেপ কামনা করেন এই সংবাদ সম্মেলনে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

https://shadhinbangla16.com © All rights reserved © 2020

theme develop by shadhinbangla16.com
themesbazarshadinb16
bn Bengali
X