1. mahbubur2527@gmail.com : Mahbubur Rahman Sohel : Mahbubur Rahman Sohel
  2. saidur.yc@gmail.com : SAIDUR RAHMAN : SAIDUR RAHMAN
  3. jannatulakhi1123@gmail.com : Jannatul akhi Akhi : Jannatul akhi Akhi
  4. msibd24@gmail.com : Fazlul Karim : Fazlul Karim
  5. Mofazzalhossain8@gmail.com : Mofazzal Hossain : Mofazzal Hossain
  6. saidur.yc@hotmail.com : Saidur Rahman : SAIDUR RAHMAN
  7. jim42087070@gmail.com : Lokman Hossain : Lokman Hossain
  8. galib.ip2@gmail.com : Al Galib : Al Galib
  9. sikhanphd3@gmail.com : Shafiqul Islam : Shafiqul Islam
আজ ১লা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ সময় রাত ১১:০৭

দিঘলিয়ায় ইউ,পি চেয়ারম্যানের অনিয়মের প্রতিবাদে নারীদের ঝাঁড়ু মিছিল!

Reporter Name
  • আপডেটের সময় : বুধবার, জুন ১০, ২০২০,
  • 407 দেখুন

মোঃ রায়হান আলী,ব্যুরো প্রধান,খুলনাঃ

খুলনা জেলার দিঘলিয়া উপজেলার বারাকপুর ইউ,পি চেয়ারম্যান গাজী জাকির হোসেনের বিরুদ্ধে বিভিন্ন প্রকার অনিয়মের প্রতিবাদে ঝাঁড়ু মিছিল করেছেন নারীরা আজ (১০জুন) বুধবার সকাল ১০টায় উপজেলার বারাকপুর বাজার ও লাখোহাটিতে চেয়ারম্যানের বিরুদ্ধে দুর্নীতি, অনিয়ম,অব্যবস্থাপনা ও সরকারি বরাদ্দ আত্মসাতের অভিযোগে নারীরা এ মিছিল বের করে।

নারীদের মিছিল শেষ হওয়ার পর বিক্ষুব্ধ নারীরা ইউ,পি চেয়ারম্যান গাজী জাকির হোসেনের বিভিন্ন দুর্নীতি,অনিয়ম,অব্যবস্থাপনা ও সরকারি বরাদ্দ আত্মসাতের অভিযোগ এনে সংবাদ সম্মেলনে করেন বারাকপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি শেখ হাফিজুর রহমান।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, ইউপি চেয়ারম্যানের দুর্নীতি,অনিয়ম,অব্যবস্থাপনা ও সরকারি বরাদ্দ আত্মসাতের ফলে আজ বারাকপুর ইউনিয়নবাসী অতিষ্ঠ। সরকারের ভিজিডি কার্ড, আরএমপির কর্মসূচি, এলএসপির কর্মসূচি, কম মূল্যে খাদ্য কর্মসূচি, কাবিখা, কাবিট, টেষ্ট রিলিফ, মাদক ব্যবসা, জুয়ার আসর বসিয়ে সেখান থেকে নিয়মিত অবৈধ টাকা আদায়,

সরকারি সার গোডাউন হতে কোটি কোটি টাকার সার চুরি, লাখোহাটি ফুটবল ময়দানে বালু ভরাটের নামে প্রজেক্ট দেখিয়ে সম্পূর্ণ টাকা আত্মসাত, সরকারি খাল দখল করে মাছ চাষ, কামারগাতী ওয়াপদা জায়গা দখল করে পাঁকা ঘর নির্মাণ, জমি আছে ঘর নেই প্রকল্পে প্রতিটা ঘর থেকে ১০ থেকে ২০ হাজার টাকা আদায়, সংখ্যালঘু নির্যাতন ও জোরপূর্বক তাদের জমি দখল, মদ্যপ অবস্থায় বাজারের ব্যবসায়ীদের মারপিট করাসহ বিভিন্ন অত্যাচার চালিয়ে আসছেন তিনি।

তিনি বলেন, চেয়ারম্যান গাজী জাকির হোসেনের বিভিন্ন অপকর্ম অনিয়মের জন্য ইউনিয়নের সাধারণ মানুষের গণ স্বাক্ষরকৃত লিখিত অভিযোগ খুলনা জেলা পুলিশ সুপার বরাবর গত ১৯ মে জমা দিয়েছে। তারপর থেকে তার অত্যাচারের মাত্রা বেড়ে গেছে।তিনি আরও বলেন, এরপর ৩ টি মামলায় এলাকার ১৩৫ জনের মানুষকে হয়রানি করছে।

সংবাদ সম্মেলনে এ সকল অভিযোগের সুষ্ঠু নিরপেক্ষ তদন্তের দাবি জানানো হয়। এ সময়ে স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।এসব অভিযোগের বিষয়ে ইউ,পি চেয়ারম্যান গাজী জাকির হোসেনের কাছে জানতে চাইলে তিনি বলেন- একটি পক্ষ মহিলাদের বাড়ি থেকে ত্রাণ দেওয়ার কথা বলে ডেকে এনে মিছিল করিয়েছে। এটা আমার বিরুদ্ধে একটা ষড়যন্ত্র।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর

https://shadhinbangla16.com © All rights reserved © 2022

theme develop by shadhinbangla16.com
themesbazarshadinb16
bn Bengali
X